মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কয়েকদিন আগেই ভারতীয় বাজারে এই স্মার্টফোন লঞ্চের কথা ঘোষনা করেছিল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ফোনের স্টকিং। গত মাসে জুনে চিনে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। এই ফোনের ক্যামেরা এতটাই আকর্ষণীয় যে কম আলোতেও পরিষ্কার ছবি পাওয়া যাবে বলে জানিয়েছে সংস্থা। জেনে নেওয়া যাক ওপো রেনো ফোর প্রো স্মার্টফোনের বিস্তারিত

ওপো রেনো ফোর প্রো স্মার্টফোনে রয়েছে ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম কালার ওএস ৭.২। আর সঙ্গে থাকছে  ৬.৫৫ ইঞ্চি স্ক্রিন। এই ফোনের পিছনে ৪টি ও হোলপাঞ্চ ডিসপ্লের নীচে থাকবে দুটি সেলফি ক্যামেরা। ওপো রেনো ফোর প্রো স্মার্টফোন পাওয়া যাবে সাদা, কালো, নীল, গোলাপী ও সবুজ রঙের ভেরিয়েশনে।

 

 

 

এর সঙ্গে এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে পপআপ ৩২ মেপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৪৮-মেগাপিক্সেল প্রাইমারী সেন্সর, ২-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ৮-মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড-এঙ্গেল লেন্স, এবং ২-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর রয়েছে-সহ এইচডিআর ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা।  রয়েছে  সুপার ফাস্ট চার্জিং এর জন্য ৪০০০ এমএএইচ এর নন রিমুভেবল ব্যাটারি। ওপো রেনো ফোর প্রো-এর এই স্মার্টফোনের দাম ৩৪,৯৯০ টাকা ধার্য করা হয়েছে। ৫ অগাষ্ট থেকে বিক্রি শুরু হবে এই স্মার্টফোনের।