Asianet News Bangla

১ কোটির মালিক হতে চান, আকর্ষণীয় সুযোগ দিচ্ছে এই সংস্থা

  • দেশিয় অ্যাপগুলির মধ্যে চিঙ্গারি অ্যাপটি অল্প কয়েকদিনের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে
  • অল্প সময়ের মধ্যে এই অ্যাপ ডাউনলোডের সংখ্যা প্রায় ১ কোটি ছাড়িয়ে গেছে
  • সংস্থার পক্ষ থেকে একটি ডিজিটাল ট্যালেন্ট হান্ট শো লঞ্চ করা হয়েছে
  •  সেখানেই সেরার সেরা পেয়ে যাবেন ১ কোটি টাকা পুরস্কার
participating Chingari app contest and win 1 crore rupees BRd
Author
Kolkata, First Published Jul 18, 2020, 4:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টিকটক নিষিদ্ধ করার পর থেকেই গ্রাহকদের অবস্থা যেন লেজে-গোবরে হয়েছে। একদিকে লকডাউন আর তার উপরে বিনোদনের  রসদ হিসবে সকলেই বেছে নিয়েছিল জনপ্রিয় অ্যাপ টিকটক-কে। কিন্তু টিকটক সহ ৫৯ টি চিনা অ্যাপ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ভারত সরকার। তারপর থেকেই মাথায় হাত পড়েছে টিকটক ব্যবহারকারীদের। টিকটকের দিন শেষ। কিন্তু টিকটক প্রেমীদের জন্য আশার আলো দেখাচ্ছে বেশ কিছু দেশিয় অ্যাপ। এবার এই দেশিয় অ্যাপগুলির মাধ্যমেই নিজেদের সুপ্ত প্রতিভাকে আবারও দেখানোর সুযোগ পাবেন তারা। দেশিয় অ্যাপগুলির মধ্যে চিঙ্গারি অ্যাপটি অল্প কয়েকদিনের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে।

আরও পড়ুন-বিয়ের মরশুমে দারুণ সস্তা হল সোনা, এখনই কিনুন নাহলেই পস্তাবেন...

টিকটকের দিন শেষ। টিকটক ব্যবহার নিষিদ্ধ হওয়ার পর প্রত্যেক ঘণ্টায় প্রায় ১ লক্ষ বার ডাউনলোড করা হচ্ছে এই চিঙ্গারি অ্যাপ। তার সঙ্গে প্রতি ঘণ্টায় মিলছে প্রায় ২ লক্ষ ভিউ। অল্প সময়ের মধ্যে এই অ্যাপ ডাউনলোডের সংখ্যা প্রায় ১ কোটি ছাড়িয়ে গেছে। এবার এই সংস্থার পক্ষ থেকে একটি ডিজিটাল ট্যালেন্ট হান্ট শো লঞ্চ করা হয়েছে। শো-টির নাম- চিঙ্গারি স্টার্সঃ ট্যালেন্ট কা মহাসংগ্রাম। আর এই শো-তে যিনি নাকি বেস্ট হবেন অর্থাৎ সেরার সেরা পেয়ে যাবেন ১ কোটি টাকা পুরস্কার। প্রত্যেক রাজ্যের বেস্ট কন্টেন্ট ক্রিয়েটরকে ৫ লক্ষ টাকা করে পুরস্কার দেওয়া হবে ৷ এই শো-তে নাচ, গান, অভিনয়, মিমিক্রি, কমেডি ও ইনোভেশন সেকশনে ভিডিও আপলোড করতে পারবেন ৷ দেশের যে কোনও প্রান্ত থেকে এই শো-তে অংশগ্রহণ করতে পারবেন ৷ 

 

সংস্থার তরফে জানানো হয়েছে, অংশগ্রহণকারীদেরকে মাত্র ১৫ থেকে ৬০ সেকেন্ডের ভিডিও আপলোড করতে হবে ৷  প্রত্যেকের পারফরম্যান্সের উপর নির্ভর করে প্রতিযোগীদের শর্টলিস্ট করা হবে ৷ এর জন্য অ্যাপের মাধ্যমেই লাইভ ভোটিং করা হবে ৷ এর জন্য সবার প্রথমে চিঙ্গারি অ্যাপটি ডাউনলোড করতে হবে।  এরপর নিজের বেস্ট পারফরমেন্সের ১৫ থেকে ৬০ সেকেন্ডের যে কোনও ভিডিও আপলোড করতে হবে ৷ তারপর ভিডিওটি নিজের বন্ধু বা পরিচিতদের মধ্যে শেয়ার করে দিন। ভোটের মাধ্যমে রাজ্যের প্রথম ১০জনকে শর্ট লিস্ট করা হবে ৷ আগামী মাসের ২৫ অগাস্ট থেকে জাতীয় স্তরে জয়ীদের নাম ঘোষণা করা হবে ৷বিস্তারিত জানতে  চিঙ্গারির ওয়েবসাইটে গেলেই সমস্তটা জানতে পারবেন । 


 

Follow Us:
Download App:
  • android
  • ios