Asianet News BanglaAsianet News Bangla

PUBG-পাবজি নিউ স্টেটে মিউজিকের যোগ,খেলার সঙ্গে শোনা যাবে পপস্টার বাদশাহের গান

সোনি মিউজিক ইন্ডিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধল গেমের ডেভেলপার সংস্থা ক্রাফ্টন। এই গেমেই পপ তারকা বাদশাহের নতুন গান শুনতে পারবেন প্লেয়াররা। 

PUB G New State Get Exclusive Music and Web Series in India By Krafton
Author
Kolkata, First Published Nov 26, 2021, 11:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পাবজি নিউ স্টেট(PUBG New State) নিয়ে জেন ওয়াইয়ের মধ্যে উত্তেজনার অন্ত নেই। ভিন্নস্বাদের নতুন পরিবর্তন নিয়ে এসেছে পাবজি নিউ স্টেট। এবার পাবজি নিউ স্টেট-এ বিশেষ কনটেন্টের ছোঁয়া দিতে সোনি মিউজিক ইন্ডিয়া-র সঙ্গে গাঁটছড়া বাঁধল গেমের ডেভেলপার সংস্থা ক্রাফ্টন। এই মুহূর্তে ভারতে পাবজি নিউ স্টেট গেমের ডাউনলোড ১ মিলিয়ন ছাপিয়ে গিয়েছে। এবার এই গেমেই পপ তারকা বাদশাহের(PopStar Badsha) নতুন গান শুনতে পারবেন প্লেয়াররা। পাশাপাশি এই গেম খেলার সময়ই প্লেয়াররা ভারতের প্রভাবশালীদের সঙ্গে জোটবদ্ধ হওয়ার সুযোগ রয়েছে এবং সেই সঙ্গেই আবার প্রাইজও জিতে নিতে পারবেন গেমাররা। 

পাবজি নিউ স্টেট-এ খুব শিগগিরই বাদশাহের লেটেস্ট পার্টি সং ব্যাড বয় এক্স ব্যাড বয় গার্ল যোগ করা হবে।  এই গানে দেখা যাবে নিকিতা গান্ধীকেও। এছাড়াও দেশের আর এক পপ গায়ক রাফতারের সঙ্গেও গাঁটছড়া বাঁধতে চলেছে ক্রাফ্টন। রাফতার মূলত একটি গেমকে ডেডিকেট করেই একটি এক্সক্লুসিভ গান গাইবেন বলে সুত্রের খবর। সেই গানে রাফতারের স্টাইলে হাইলাইট করা হবে গেমের একাধিক নতুন ফিচার। একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এমনই তথ্য দিয়েছে ক্রাফ্টন। সেলিব্রেশনের অঙ্গ হিসেবে ক্রাফ্টন নিয়ে আসছে একটি ডান্স চ্যালেঞ্জও । সেই প্রতিযোগিতায় যিনি জয়লাভ করবেন, তিনি ৫০০০ মার্কিন ডলার যা ভারতীয় মুদ্রায় ৩,৭৪,২০০ টাকার গুগল প্লে গিফট কার্ডস পেয়ে যাবেন। পাশাপাশি রাফতারের আসন্ন অ্যানথেমে আগ্রহী প্রতিযোগীরা নিজেদের নাচের ভিডিও রেকর্ড করার সুযোগ পাওয়া যাবে। তবে তার জন্য রয়েছেএকটি শর্ত । ভিডিওটি পাবজি নিউ স্টেট ফিল্টার ব্যবহার করে ইনস্টাগ্রামে শেয়ার করতে হবে এবং হ্যাশট্যাগস দিয়ে লিখতে হবে, #NewStateStyle এবং #PUBGNewState।

আরও পড়ুন-PUBG New State-নতুন মোড়কে পুরোনো স্বাদ, অ্যান্ড্রয়েড ও আইওএসে মিলবে পাবজি নিউ স্টেট

আরও পড়ুন-'পাবজি'-র বলি স্কুল পড়ুয়া, ভারতের নিষিদ্ধ গেম ছাত্রের হাতে এল কী করে

তিনটি ভাগে একটি ওয়েব সিরিজও লঞ্চ করতে চলেছে ক্রাফ্টন, নিউ স্টেট ক্রনিকালস। ডিসেম্বর থেকেই শুরু হয়ে যাবে এই ওয়েব সিরিজ। অনেকটা তথ্যচিত্রের ধাঁচেই এই ওয়েবসিরিজ তৈরি করা হয়েছে এবং তাতে দেখা যাবে ভারতের একাধিক সেলেব ও ইনফ্লুয়েন্সারদের। তালিকায় রয়েছেন, দ্য গ্রেট খালি, দ্য সাউন্ড ব্লেজ়, স্কাউট এবং আরও অনেকেই।  নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেই এই সেলিব্রেশন ভিডিও তাঁদের শেয়ার করতে হবে। ভবিষ্যৎের দিকে নজর রেখে সেট করা হয়েছে পাবজি নিউ স্টেট গেমটি। এই গেমটির পটভূমিকা ২০৫১ সালের পৃথিবী। বিশেষত, এই গেমটি আসলে ব্যাটল রয়্যাল গেমের জনপ্রিয় পাবজি সিরিজের সিকুয়েল। 

Follow Us:
Download App:
  • android
  • ios