Realme ভারতে কম দামে ৬০০০ mAh ব্যাটারি সহ একটি Realme Narzo 30A লঞ্চ করেছে। বিশেষ বিষয়টি হল এটি একটি এন্ট্রি লেভেল ফোন, যা সেরা বৈশিষ্ট্য সহ লঞ্চ হয়েছে। এর বিশেষ কথাটি হল Realme Narzo 30A একেবারে বাজেটের মধ্যে ৬০০০ mAh-এর মতো শক্তিশালী ব্যাটারি নিয়ে আসে। এর ৩ GB + ৩২ GB ভেরিয়েন্টটির দাম ৮,৯৯৯ টাকা এবং ৪ GB + ৬৪ GB মডেলের দাম ৯,৯৯৯ টাকা হয়েছে। ফোনের সেলটি ৫ মার্চ থেকে শুরু হবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট realme.com ছাড়াও স্মার্টফোনের সেলটি ই-কমার্স সাইট ফ্লিপকার্টেও থাকবে। রিয়্যালিটি Narzo 30A দুটি রঙের ভেরিয়েন্ট লেজার ব্লু এবং লেজার ব্ল্যাকে লঞ্চ করা হয়েছে।

আরও পড়ুন- বাংলায় বিধানসভা নির্বাচনে ভুয়ো ভোটারদের শনাক্ত করতে, নির্বাচন কমিশনের নয়া হাতিয়ার 'Booth App'

Realme Narzo 30A এর ​​৬.৫ ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 720x1600 পিক্সেল। এছাড়া ডিসপ্লেটির স্টাইল হল ওয়াটারড্রপ নচ। এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও জি 85 প্রসেসর রয়েছে। স্মার্টফোনটিতে ৩ GB ও  ৪ GB এলপিডিডিআর 4X RAM এবং ৩২ GB / ৬৪ GB স্টোরেজ বিকল্প রয়েছে। Realme Narzo 30a-তে রয়েছে ডুয়াল ক্যামেরা এর প্রাথমিক ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেল এবং এর অ্যাপারচার f/2.2, পোট্রেইট ক্যামেরা সেন্সর সহ অ্যাপারচার f/2.4 রয়েছে। সেলফি তোলার জন্য এই ফোনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা, অ্যাপারচার f/2.0 রয়েছে। 

আরও পড়ুন- এখনই পাল্টে ফেলুন 'WhatsApp'সেটিং, যে কোন মুহূর্তে হ্যাক হতে পারে আপনার ব্যক্তিগত গোপন তথ্য 

এছাড়া এই স্মার্টফোনে রয়েছে সুপার নাইটস্কেপ মোড, থ্রি নাইট ফিল্টার, ক্রোমা বুস্ট, রেট্রো পোর্ট্রেট মোডের মতো ক্যামেরা বৈশিষ্ট্য ফোনে পাওয়া যাবে। চার্জিং এর জন্য, Narzo 30A তে রয়েছে ৬০০০mAh ব্যাটারি, যা 18 ওয়াটের ফাস্ট চার্জিং সমর্থন সহ আসে। এতে রিভার্স চার্জিং রয়েছে। সংযোগের জন্য, ফোনটিতে 4G এলটিই, ওয়াই-ফাই 802.11ac, ব্লুটুথ ভি 5.0, জিপিএস / এ-জিপিএস এবং টাইপ সি পোর্ট রয়েছে। সুরক্ষার জন্য, ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।