মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনটি এই বছরের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ৬ অগাষ্ট ভারতে বিক্রি শুরু করবে গ্যালাক্সি এম থার্টিওয়ান এস। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনে।

স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনে রয়েছে ৬ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে ৫১২ জিবি পর্যন্ত মেমরি এক্সপেন্ডবল করার যাবে। সেই সঙ্গে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ভি ১০ কিউ-সহ ওস্যামসাং এক্সিনোস ৯ অক্টা ৯৬১১ প্রসেসর।  এই ফোনে ব্যবহার করা হয়েছে ৬.৪ ইঞ্চ ডিসপ্লে এবং রয়েছে ওয়াটার ডপ নচ এর সুবিধা। এই স্মার্টফোনে ডিসপ্লের জন্য ব্যবহার করা হয়েছে সুপার অ্যামোলেড ক্যাপাসিটিভ টাচস্ক্রিন। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনে রয়েছে ফাস্ট চার্জিং এর সুবিধা সহ ৬০০০ এমএএইচের ব্যাটারি। 

স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ৬৪ মেগাপিক্সেল ওয়াইড সেন্সর, ২) ৪ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ৩) ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ৪) ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। এর সঙ্গে রয়েছে এইচডিআর, প্যানোরোমার সেন্সরের সুবিধা।  স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনে রয়েছে এলইডি ফ্ল্যাসএর সুবিধা। স্মার্টফোন রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এর সুবিধা। মনে করা হচ্ছে ভারতীয় মুদ্রায় প্রায় ২০,০০০ টাকায় কাছাকাছি এই ফোনের দাম থাকবে।