পোকো এম টু প্রো ফ্লিপকার্টে আজ ১০ আগস্ট আবার ফ্ল্যাস সেল শুরু হবে। লঞ্চ করার পরে, এই ফোনটি কয়েক বার ফ্ল্যাস সেল শুরু করেছে। ফ্লিপকার্টে আজ বিগ সেভিং এর শেষ দিন এবং আজ থেকে এই ফোনেও অফার দেওয়া হচ্ছে। এই ফোনের ফ্ল্যাস সেলটি দুপুর বারোটার থেকে শুরু হয়েছে। ভারতে পোকো এম টু প্রো এর ৪ জিবি + ৬৪ জিবি ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা, ৬ জিবি + ৬৪ জিবি ভেরিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা এবং ৬ জিবি + ১২৮ জিবি মডেলের দাম ১৬,৯৯৯ টাকা হয়েছে। 

এক্সিস ব্যাংকের রিং কার্ডে গ্রাহকদের কাছে কী রয়েছে ৫ শতাংশ তাত্ক্ষণিক ছাড়, ক্রেডিট কার্ডগুলিতে ফ্লিপকার্ট এক্সিস ব্যাঙ্কের ক্যাশব্যাক ৫ শতাংশ এবং প্রতি মাসে কোনও প্রাথমিক দাম নেই, মূল্য ইএমআই বিকল্প হিসাবে রয়েছে হয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনের উল্লেখযোগ্য ফিচারগুলি।

 

 

পোকো এক্স২ স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেব ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০।  এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল-এর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেলে আল্ট্রা ওয়াইড সেন্সার + ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর + ২ মেগাপিক্সেল-সহ এইচডিআর প্যানোরোমার সুবিধা। এছাড়া রয়েছে কনটিনিউয়াস স্যুটিং, ডিজিটাল জুম, অটো ফ্ল্যাস, ফেস ডিটেকশন এর সুবিধা। 

এর সঙ্গে এমআইইউআই ১১ স্কিন। সেই সঙ্গে ফোনের ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ দেখা গিয়েছে। এই ফোনে রয়েছে ৫০২০ এমএএইচের ব্যাটারি। এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ডিসপ্লে। পোকো এক্স২ স্মার্টফোনে থাকতে পারে ৬ জিবি স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে এই ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি। প্রসেসর এর জন্য ব্যবহার করা হয়েছে অক্টাকোর প্রসেসর। এই ফোনে থাকছে হোল পাঞ্চ ডিসপ্লে। এছাড়া রয়েছে লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এর সুবিধা।