Asianet News BanglaAsianet News Bangla

গিম্বল ক্যামেরা সিস্টেম সহ লঞ্চ হল ভিভো এক্স সিরিজ, রইল বিস্তারিত

  • সম্প্রতি লঞ্চ হল ভিভো এক্স সিরিজ স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন
  • ভিভোর এই সিরিজে রয়েছে এক্স ফিফটি ও এক্স ফিফটি প্রো
  • জেনে নেওয়া যাক ভিভো এক্স সিরিজে কি কি ফিচার রয়েছে
Vivo X series launch with attractive gimbal camera system BDD
Author
Kolkata, First Published Jul 16, 2020, 5:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। ভারতে এক্স সিরিজ চালু করার সময় স্মার্টফোন নির্মাতা ভিভো, ভিভো এক্স ফিফটি এবং ভিভো এক্স ফিফটি প্রো ফ্ল্যাগশিপ স্মার্টফোন চালু করেছে। সংস্থাটি এই সিরিজে গিম্বল ক্যামেরা সিস্টেম ব্যবহার করা হয়েছে। এই স্মার্টফোন ভিডিও তৈরির পক্ষে সেরা প্রমাণ হতে পারে। এগুলি ছাড়াও লেটেস্ট বৈশিষ্ট্যগুলি এই ফোনে দেওয়া হয়েছে। 

ভিভো এক্স ফিফটি-

ভিভো এক্স ফিফটি এর দুটি ভেরিয়েন্ট রয়েছে যার মধ্যে রয়েছে ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ এবং এর দাম  ৩৪,৯৯০ টাকা। ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম ধার্য করা হয়েছে  ৩৭,৯৯০ টাকা। এই ফোনে রয়েছে ৬.৫৬-ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যার সঙ্গে রিফ্রেশ রেট ৯০এইচ জেড। পারফরম্যান্সের জন্য, এটিতে একটি স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর রয়েছে। যা অ্যান্ড্রয়েড ১০ রয়েছে সেই সঙ্গে রয়েছে ফানটাচ। ফটোগ্রাফির জন্য এই ফোনে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে ৪৮ মেগাপিক্সল + ১৩ মেগাপিক্সল + ৮ মেগাপিক্সল + ৫ মেগাপিক্সল ক্যামেরা দেওয়া হয়েছে। এটি ২০ এক্স জুম দেয়। এর বাইরে সেলফি তোলার জন্য এটিতে ৩২ এমপি ক্যামেরা। পাওয়ারের জন্য, এই ফোনের ব্যাটারি ৪২০০ এমএএইচের ফাস্ট চার্জিং সমর্থনের ব্যাটারি। এটি ছাড়াও, এই ফোনটি গিম্বল ক্যামেরা সিস্টেমের সঙ্গে উপলব্ধ।


ভিভো এক্স ফিফটি প্রো দাম এবং বৈশিষ্ট্যগুলি

ভিভো এক্স ফিফটি প্রো একই ভেরিয়েন্টে পাওয়া যাবে যা ৮ জিবি +২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে। এর দাম ধার্য করা হয়েছে ৪৯,৯৯০ টাকা। এই ফোনে একটি ৬.৫৬-ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যার সাথে রিফ্রেশ রেট ৯০এইচ জেড। পারফরম্যান্সের জন্য, এটিতে একটি স্ন্যাপড্রাগন ৭৬৫ জি প্রসেসর রয়েছে। যা অ্যান্ড্রয়েড ১০ রয়েছে ফানটচ এর সুবিধা। ফটোগ্রাফির জন্য, এই ফোনে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, এতে ৪৮ মেগাপিক্সল + ৮ মেগাপিক্সল + ১৩ মেগাপিক্সল + ৮ মেগাপিক্সল ক্যামেরা দেওয়া হয়েছে। এর বাইরে সেলফি তোলার জন্য এটিতে ৩২ মেগাপিক্সল ক্যামেরা রয়েছে। এই ফোনে ২০ এক্স হাইপার জুম রয়েছে চার্জিং এর জন্য, এই ফোনে ফাস্ট চার্জিং এর সুবিধা সহ একটি ৪৩১৫ এমএএইচ ব্যাটারি রয়েছে। এই ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios