সারাদেশ জুড়ে চলতি টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রথম সারিতেই রয়েছে ভোডাফোন। ব্যবসায় আর্থিক চাপ বৃদ্ধির কারণে পরিষেবার মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। দেশের সমস্ত সার্কেলে নতুন প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে এই সংস্থা। ৩৯৮ ও ৫৫৮ টাকার নতুন দুটি প্রিপেড প্ল্যান চালু করেছে এই টেলিকম সংস্থা। ৩৯৮ টাকা প্ল্যানে থাকছে ৩ জিবি ডেইলি ডেটা। এই প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন। সেই সঙ্গে ৫৫৮ টাকার প্ল্যানের সঙ্গে গ্রাহকরা পাবেন ৩ জিবি ডেইলি ডেটা। এই প্ল্যানের বৈধতা থাকবে ৫৬ দিন। ইতিমধ্যেই মুম্বই ও মধ্যপ্রদেশে ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছে ৩৯৮  টাকার এই প্রিপেড প্ল্যান।

আরও পড়ুন- হাতের লেখা বদলে হবে টেক্সট, রইল স্যামসাঙ গ্যালাক্সি নোট ১০ লাইট-এর ম্যাজিক্যাল ফিচার

৩৯৮ টাকা প্রিপেড প্ল্যানে যেমন থাকছে ৩ জিবি ডেইলি ডেটা তার সঙ্গে থাকছে আনলিমিটেড কল। এই প্ল্যানে রয়েছে দিনে ১০০ টি এসএমএস-এর সুবিধাও। এছাড়াও ভোডাফোনের সবচেয়ে সস্তার ১৯ টাকা প্রিপেড প্ল্যানে এর আগে অবধি গ্রাহকরা পেত ১৫০ এমবি ডেইলি ডেটা। তবে সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে দেখা গিয়েছে ১৯ টাকার প্রিপেড প্ল্যানের বৈধতা থাকবে ২ দিন। সেই সঙ্গে এই রিচার্জে মিলবে ২০০ এমবি ডেটা। এই রিচার্জ করলে যে কোনও নম্বরে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবে গ্রাহকরা। মুম্বাই, মধ্যপ্রদেশ ও হরিয়ানা সার্কেলে ইতিমধ্যেই এই পরিষেবা চালু হয়ে গিয়েছে।

আরও পড়ুন- প্রকাশ্যে এল পোকো এফ২ লাইট স্মার্টফোন, রইল বিস্তারিত

পাশাপাশি ভোডাফোনের ৫৫৮ টাকার প্রিপেড প্ল্যানে থাকেছ আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। সেই সঙ্গে থাকছে  ৩ জিবি ডেইলি ডেটা। ১০০ টি লোকাল এবং ন্যাশনাল এসএমএস এর সুবিধা। এই প্ল্যানের বৈধতা থাকবে ৫৬ দিন। এই সুবিধার পাশাপাশি গ্রাহকরা পাবেন এক বছরের ৯৯৯ টাকার জি৫-এর এক বছরের সাবস্ক্রিপশন ও ৪৯৯ টাকার ভোডাফোন প্লে-র সাবস্ক্রিপশন একদম বিনামূল্যে। তবে এই সুবিধা আপাতত মধ্যপ্রদেশ সার্কেলে চালু হয়েছে। সম্প্রতি সারা দেশে এই পরিষেবা চালু হবে বলে জানিয়েছে সংস্থা।