দেশের প্রথম সারির নেটওয়ার্ক পরিষেবার মধ্যেই রয়েছে ভোডাফোন আইডিয়ার নাম। লকডাউনে গ্রাহকদের একের পর এক অভাবনীয় প্ল্যান ও সুবিধা দিয়েছে এই সংস্থা। এবার ভোডাফোন তার পোস্টপেইড গ্রাহকদের জন্য একটি নতুন ভোডাফোন প্ল্যান রেড ম্যাক্স চালু করেছে। এই প্ল্যানে সংস্থাটি ৬৯৯ টাকায় অনেক সুবিধা দিচ্ছে। ভোডাফোনের পাশাপাশি আইডিয়া গ্রাহকরাও এই প্ল্যানর সুবিধা পাবেন। বর্তমানে এই প্ল্যানটি মাই ভোডাফোন অ্যাপে দেখা যাবে।

ভোডাফোন রেড ম্যাক্স প্ল্যানের সুবিধা-

ভোডাফোন রেড ম্যাক্স প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ডেটা সহ সমস্ত নেটওয়ার্কগুলিতে আনলিমিটেড কলিং-এর সুবিধা পাবেন। স্থানীয়, এসটিডি এবং জাতীয় রোমিংয়েও এই সুবিধা পাওয়া যাবে। এর বাইরেও গ্রাহকরা ১০০ টি এসএমএসের সুবিধা পাবেন।

এই প্ল্যানের সঙ্গে গ্রাহকরা এক বছরের জন্য অ্যামাজন প্রাইম ভিডিও, জি ৫, সান এনম্যাক্সটি এবং ভোডাফোন প্লে সাবস্ক্রিপশন পাবেন, যদিও এটি নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন পাবে না। ভোডাফোনের এই প্ল্যানটি বর্তমানে অন্ধ্র প্রদেশ এবং তেলঙ্গানার গ্রাহকরা ব্য়বহার করতে পারবেন। আগামী সপ্তাহগুলিতে, এই প্ল্যানটি অন্যান্য অঞ্চলগুলিতেও লাইভ হবে।

ভোডাফোনের পাশাপাশি আইডিয়ার গ্রাহকরাও এই প্ল্যানর সুবিধা নিতে পারবেন। সংস্থা কর্তৃক পোস্টপেইড একীকরণের ঘোষণার পরে, আইডির পোস্টপেইড গ্রাহকরা এখন ভোডাফোন আরইডি প্ল্যানর সুবিধাগুলি থেকে উপকৃত হতে পারবেন। শুধু এটিই নয়, এখন গ্রাহকরাও একই গ্রাহক পরিষেবা এবং আরও ভাল ডিজিটাল অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।