বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। ভারতীয় বাজারে লঞ্চ হল স্টাইলিশ লুক-সহ এই স্মার্টফোন। তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। চিনা স্মার্টফোন সংস্থা ভিভো সোশ্যাল মিডিয়ায় একটি টিজার পোস্ট করেছে যাতে জানা যাচ্ছে যে ৩ অগাষ্ট চিনে লঞ্চ করছে ভিভো এসসেভেন স্মার্টফোন। ভিভো এই মিডরেঞ্জ স্মার্টফোন ভিভো এসসেভেন ভারতীয় বাজারে খুব শিঘ্রই লঞ্চ করবে। আসন্ন এস-সিরিজ অফারের বেশ কয়েকটি স্পেসিফিকেশন এর আগে ফাঁস হয়েছে। জানা গিয়েছে সেলফির জন্য এই ফোনের সামনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। জেনে নেওয়া যাক ভিভো এসসেভেন স্মার্টফোনে কি কি ফিচার রয়েছে।

ভিভো এসসেভেন স্মার্টফোনে থাকছে ৪ জিবি ব়্যাম ও ১২৮ জিবি এবং ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডিআর পাঞ্চ হোল ডিসপ্লে। সেই সঙ্গে ভিভো এসসেভেন স্মার্টফোনে রয়েছে ওয়াটারড্রপ নচ ও আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন-সহ ১৬এম কালার। এটি স্ন্যাপড্রাগন ৭৬৫ জি এসসি দ্বারা চালিত হবে বলেও আশা করা হচ্ছে। প্রদর্শনের ক্ষেত্রে, নতুন ফোনটি একটি এমোলেড ডিসপ্লে সহ আসবে বলে আশা করা হচ্ছে যা ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বৈশিষ্ট্যযুক্ত হতে পারে।

এই স্মার্টফোনের ক্যামেরা অত্যন্ত আকর্ষণীয়। সেলফি ক্যামেরার জন্য থাকছে ৪৪ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২)  ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর ৩) ১৩ মেগাপিক্সেল-এর ডেপথ সেন্সর-সহ এলইডি ফ্ল্যাস, এইচডি ও প্যানোরোমার সুবিধা। ফোনটি বিভিন্ন ভেরিয়েন্ট এবং দামে পাওয়া যাবে ।  এই ফোনের ওজন ভিভো এস সিক্স এর তুলনায় কিছুটা কম হবে ।  ভিভো এস সিক্স এর ওজন ১৮১ গ্রাম ছিল এবং এই ফোনের ওজন হবে ১৭০ গ্রাম ।  চিনে এই ফোনের দাম ধার্য করা হয়েছে প্রায় ৩২,১০০ টাকা। তবে লঞ্চের দিনেই ভিভো আনুষ্ঠানিকভাবে এই স্মার্টফোনের মূল্য নিশ্চিত করবে।