Asianet News BanglaAsianet News Bangla

মাত্র ১৩,৪৯৯ টাকায় ফুল এইচডি স্মার্ট টিভি, একেবারে জলের দরে লঞ্চ হতে চলেছে শাওমি হরিজন এডিসন

  • স্মার্টফোন নির্মাতারা এখন ধীরে ধীরে টিভি বাজারে প্রবেশ করছে
  • এর মধ্যে রেডমি, রিয়েলমি, নোকিয়ার মতো ব্র্যান্ড রয়েছে
  • উন্নতমানের ফিচারযুক্ত বাজেটের মধ্যে স্মার্ট টিভি আনল শাওমি
  • এই স্মার্ট টিভির প্রারম্ভিক দাম মাত্র  ১৩,৪৯৯ টাকা
Xiaomi Mi Horizon Edition Full HD smart TV set to launch in India BDD
Author
Kolkata, First Published Sep 8, 2020, 2:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্মার্টফোন নির্মাতারা এখন ধীরে ধীরে টিভি বাজারে প্রবেশ করছে। এর মধ্যে রেডমি, রিয়েলমি, নোকিয়ার মতো ব্র্যান্ড রয়েছে। শাওমি ভারতে তার নতুন সংস্করণ হরিজন এডিসন টিভি সিরিজের দুটি সাশ্রয়ী মূল্যের স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে। এই সিরিজের এমআই টিভি ফোর এ হরিজন ৩২ ইঞ্চি এবং এমআই টিভি ফোর এ ৪৩ ইঞ্চি টিভি অন্তর্ভুক্ত রয়েছে। 

এই দুটি টিভির বডি রেশিওর ৯৬ শতাংশ অংশ জুড়ে রয়েছে স্ক্রিন। ২০ ডাব্লু স্টেরিও স্পিকার এবং নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও স্পোর্টের মতো ওটিটি প্ল্যাটফর্ম সহ মিলছে এই উন্নতমানের প্রযুক্তির স্মার্ট টিভি। একে বারে জলের দরে একটি মোবাইলের দামেই মিলবে এই দুই ভেরিয়েশনের স্মার্ট টিভি। জেনে নেওয়া যাক হরিজন এডিসন স্মার্ট টিভি দুটির স্পেসিফিকেশন-

 

স্মার্ট টিভির বৈশিষ্ট্য-

শাওমি-র সমস্ত ধরণের স্মার্ট টিভিতে এমনই বেজেল লেইস ডিজাইন সহ আসে। পাশাপাশি এই টিভিগুলিতে স্ক্রিন-টু-বডি অনুপাত ৯৫ শতাংশ, এগুলি ১৭৮ ডিগ্রি ভিউইং অ্যাঙ্গেল এর সুবিধা রয়েছে।

৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি টিভিটিতে রয়েছে ফুল এইচডি + রেজোলিউশন রয়েছে। এরেজোলিউশন রেসিও হল ১৯২০x১০৮০। যার রিফ্রেস রেট ৬০ এইচজেড 

Xiaomi Mi Horizon Edition Full HD smart TV set to launch in India BDD

নতুন সিরিজটিতে মি কুইকওক বৈশিষ্ট্য রয়েছে যা ব্যবহারকারীদের তাদের টিভিটি খুব দ্রুত সক্রিয় করতে সাহায্য করবে। অডিওর জন্য, এই সিরিজে ২০ ওয়াট স্টেরিও স্পিকার রয়েছে, যা ডিটিএস-এইচডি সহ সজ্জিত। সংযোগের জন্য, টিভিটিতে ৩.৫ মিমি অডিও আউট, এসপিডিআইএফ এবং তিনটি এইচডিএমআই পোর্ট রয়েছে।

৩২ ইঞ্চি টিভি এমআই টিভি হরিজন এডিসনটি দুটি ভেরিয়েন্টে বাজারে এনেছে । এর ৩২ ইঞ্চি মি টিভি ফোর এ হরাইজন সংস্করণটির দাম ১৩,৪৯৯ টাকা। এই টিভিটির বিক্রয় ১১ সেপ্টেম্বর দুপুর ১২টায় ফ্লিপকার্টে শুরু হবে।

৪৩ ইঞ্চি টিভি দাম ৪৩ ইঞ্চি এমআই টিভি ফোর এ হরিজন সংস্করণ ২২,৯৯৯ টাকায় চালু করা হয়েছে। এই টিভিটি ১৫ সেপ্টেম্বর থেকে সন্ধ্যা ৬ টায় অ্যামাজনে বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios