Actress  

(Search results - 1261)
  • <p>সারা আলি খান এক সময় রীতিমত ওভারওয়েট ছিলেন। সেই বারতি মেদ ঝড়িয়ে আজ তিনি অভিনেত্রী। একই অবস্থা ছিল আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা এবং সোনমের। সেই ছবিগুলিই শেয়ার করেছেন কঙ্গনা।</p>

    Bollywood5, Jul 2020, 1:42 AM

    আলিয়ার বাড়িতে নয়া সদস্য, ছবি পোস্টেই ঘনিষ্ঠমহলের প্রশংসায় ভরল কমেন্ট সেকশন

    আলিয়া ভাটের বাড়িতে নতুন সদস্য। তার আগমণেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। জুনিপরের ছবি দেখেই প্রশংসায় পঞ্চমুখ আলিয়ার ঘনিষ্ঠ মহল। এই জুনিপর হল তাঁর কালো বিড়াল।

  • <p>2018ರ ಮಾರ್ಚ್ 6ರಲ್ಲಿ ಕೋಲ್ಕತಾದಲ್ಲಿ  ಎಂಗೇಜ್‌ ಆದರು.</p>

    Bengali Cinema4, Jul 2020, 11:52 PM

    ফের খুশির খবরে ভরল শুভশ্রীর জীবন, দু'টি নয়া পালক জুড়ল তাঁর মুকুটে

    পরিনীতা ছবির মেহুলের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই পরিনীতার জন্য সেরা অভিনেত্রী হিসাবে ভূষিত হলেন তিনি। কেবল একটা নয়, দু'টি পুরস্কার এখন তাঁর ঝুলিতে। ধন্যবাদ জানালেন রাজ চক্রবর্তীকে।

  • কেবল টেলিভিশনের পর্দাই নয়, সঙ্গে সমাল তালে ওয়েব সিরিজেও কাজ করছেন দর্শনা। বেশ কয়েকটি ওয়েব সিরিজের শ্যুটিংও চলছে পুরো দমে। সম্প্রতি মুক্তির অপেক্ষায় দুই।

    Bengali Cinema4, Jul 2020, 11:43 PM

    দুষ্টু-মিষ্টির মিশ্রণে নয়া অবতার, লো নেক টপে পারদ চড়ালেন দর্শনা

    দর্শনা বণিকের হট অবতারে কুপোকাত নেটিজেনরা। কখনও করসেটে তো কখনও প্লাঞ্চ নেকে পারদ চড়ান অভনেত্রী। রিপড জিনসে পোজ দিতেই ভাইরাল দর্শনা। ঝড়ে গতিতে পোস্টে লাইকের বন্যা।

  • ನೀನಾ ಗುಪ್ತಾ ಮದುವೆಯಾದ ಗಂಡಸರಿಂದ ತಮಗಾದ ಅನುಭವದ ಬಗ್ಗೆ ಹೇಳಿಕೊಂಡಿರುವ ವಿಡಿಯೋ ಸೋಶಿಯಲ್ ಮೀಡಿಯಾದಲ್ಲಿ ವೈರಲ್ ಆಗಿದೆ.

    Bollywood4, Jul 2020, 2:58 PM

    'বিয়ে জিনিসটা বড়ই অর্থহীন, এর চেয়ে লিভ-ইন ঢের ভাল'

    নীনা গুপ্তা। সেই বিরল অভিনেত্রী এবং মহিলাদের মধ্যে পড়েন যিনি নিজের দমে, নিজের দাপটে ব্যক্তিগত এবং পেশাগত জীবনে দাঁড়িয়ে রয়েছেন। প্রাক্তন ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি কখনই কোনও লুকোছাপা রাখেননি নীনা। জনসমক্ষে তাঁকে এ বিষয় প্রশ্ন করা হলে মন খুলে উত্তর দিয়েছেন। ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্ক থাকাকালীন তিনি সন্তানসম্ভবা হন। মাসাবা গুপ্ত জন্ম নেওয়ার আগেই নীনা সিদ্ধান্ত নিয়েছিলেন সিঙ্গেল মাদার হিসেবে বড় করবেন মাসাবাকে। সমস্ত সামাজিক ট্যাবু ভেঙে নিজে এবং নিজের বাবার সাহায্যে বড় করেন মাসাবাকে। অভিনেত্রীর জন্মদিনে তাঁর এই কঠিন যাত্রাপথ বারবার মনে পড়ে সকলের। জীবনকে সহজে সাধারণ ভাবে গড়ে তোলার অনুপ্রেরণা দিয়েছেন তিনি হাজারও মানুষকে।

  • Bollywood4, Jul 2020, 1:40 PM

    চিরতরে ছেড়ে চলে গেল প্রাক্তন প্রেমিক, আত্মার শান্তিতে স্মরণসভায় অঙ্কিতা


    বর্তমানে গভীর শোকের মধ্যে রয়েছেন অঙ্কিতা। স্মরণসভার আয়োজনে দেখা গেল অভিনেত্রী অঙ্কিতাকে। একতা কাপুরের বাড়ির থেকে বেরোতে দেখা গেছে অভিনেত্রী অঙ্কিতা এবং ঘনিষ্ঠ বন্ধু সন্দীপকে। এখনও যে শোক কাটিয়ে উঠতে পারেননি  অঙ্কিতা তার চোখেমুখেই তা স্পষ্ট।

  • <p>सोशल मीडिया पर इस पोस्ट के जरिए रानी ने अपने मन की बात कही है। उन्हें ऐसा लगता है कि अब वो फेसबुक और इंस्टाग्राम जैसे सोशल मीडिया प्लेटफॉर्म से नफरत करने लगी हैं। </p>

     Entertainment4, Jul 2020, 9:57 AM

    'মোটা বয়স্ক বুড়ি বলে অপমান', প্রকাশ্যে আত্মহত্যার হুমকি দিলেন এই জনপ্রিয় অভিনেত্রী

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে ওতপ্রোতভাবে অনেক কিছুই জড়িয়ে গেছে। মানসিক অবসাদ বা ডিপ্রেশন নিয়ে মুখ খুলেছেন অনেক তারাকারাই। নিজেদের ব্যক্তিগত অভিজ্ঞতার কথা সোশ্যালে শেয়ার করে নিয়েছেন তারা। এবার ডিপ্রেশন নিয়ে মুখ খুললেন জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়াতেই আত্মহত্যার হুমকি পোস্ট করে শোরগোল ফেলে  দিয়েছেন রানি।  

  • Bollywood4, Jul 2020, 8:56 AM

    আন্ডারআর্মসে স্পষ্ট ফুটে উঠেছে 'ঘন লোম', সাহসী ফোটোশুটে ট্রোলের মুখে মালাইকা


    ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। । লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা। সম্প্রতি মালাইকা আরোরারও একটি পুরোনো ছবি ভাইরাল হয়েছে, যেখানে ফ্যাশন স্টেটমেন্টে আইকনের বদলে ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। যদিও মাঝেমধ্যেই  নিজের ফ্যাশন নিয়ে সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী। কিন্তু বলি ফ্যাশনিস্তা মালাইকার এই ছবি দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। 

  • <p>'এই স্মৃতি আঁকড়ে বাঁচব সারা জীবন', সরোজ খানের প্রয়াণে শোকজ্ঞাপন মনামীর </p>

    Bengali Cinema4, Jul 2020, 2:02 AM

    'এই স্মৃতি আঁকড়ে বাঁচব সারা জীবন', সরোজ খানের প্রয়াণে শোকজ্ঞাপন মনামীর

    সরোজ খানের প্রয়াণে শোকপ্রকাশ বলিউড থেকে টলিউড। সোশ্যাল মিডিয়ায় পুরনো মুহূর্তের ছবি পোস্ট করলেন মনামী ঘোষের। পুরনো কথাও জানালেন অভিনেত্রী। তাঁকে কাছ থেকে চেনার সুযোগ পেয়েছিলেন মনামী।
     

  • Bollywood3, Jul 2020, 3:24 PM

    নেপোটিজমের তকমা নয়, এই তারকারা বহিরাগত হয়েই দাপিয়ে বেড়াচ্ছেন বলিউডে

    সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়াতে নেপোটিজম নিয়ে ঝড় উঠেছে বিতর্কের। একের পর এক তারকারাও মুখ খুলেছেন বহিরাগতদের বলিউডে প্রবেশ করা নিয়ে। কীভাবে নেপোটিজমের দাপটে হারিয়ে যায় প্রতিভারা তারও উদাহরণ উঠে এসেছে নেট-পাড়ায়। তবে এমন বেশ কিছু সাটেরাও রয়েছেন যাঁদের বলিউডে কোনও নারীর টান না থাকলেও আজ তাঁরা বলিউডের পরিচিতি। 

  • Bollywood3, Jul 2020, 12:47 PM

    শ্লীলতাহানি-অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস, ৯০ দশক থেকে ২০০০-এর বলিউড কন্ট্রোভার্সি

    বলিউডে একের পর এক গসিপ থেকে কন্ট্রোভার্সি সৃষ্টি হয় প্রতিটা মুহূর্তে যা দশকের পর দশক খবরের শিরোনামে থেকে যায়। নব্বই দশক থেকে শুরু করে ২০০০ সাল জুড়ে থাকা এমনই কিছু বিতর্ক ফিরে দেখা, যা ছাপিয়ে গিয়েছিল সব বিতর্ককে। 

  • Bollywood3, Jul 2020, 12:47 PM

    ফাঁস হল অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্তের আপত্তিকর দৃশ্য, বলিউডের এই ৫ এমএমএস আজও শিরোনামে

    এমএমএস  স্ক্যান্ডল বলিউডে নতুন নয়। লাভ-সেক্স-ধোকা, এটাই বলিউডের নিয়ম। বি-টাউনে  এরকম অনেক তারকারাই আছেন যারা অভিনয়ের  থেকে কন্ট্রোভার্সিতে বেশি চর্চিত হয়েছেন। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যেই অনেকেই জড়িয়ে পড়েছেন বিভিন্ন স্ক্যান্ডেলে। এহেন বিতর্কে বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতা- অভিনেত্রীরাই রয়েছেন। যাদের লিক হওয়া এমএমএস আজও শিরোনামে। এই ৫ এমএমএস -এর কারণেই বারবার কলঙ্কিত হয়েছে বলিউড। 

  • Bollywood3, Jul 2020, 9:18 AM

    'তাম্মা তাম্মা থেকে কলঙ্ক', মাস্টারজি- মাধুরী জুটির সেরা কিছু কোরিওগ্রাফি

    প্রয়াত হলেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন তিনি। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। বি-টাউনে তার নাচের দক্ষতায় পঞ্চমুখ ছিল সকলেই। মাধুরী থেকে শ্রীদেবী,হালফিলের আলিয়া সহ বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের কাছে তিনিই  ছিলেন  এক ও অদ্বিতীয়।  বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নৃত্যগুরুও ছিলেন সরোজ খান। তার নাচের মুদ্রায় জীবন্ত হয়ে উঠেছিল বহু গান। দেখে নিন মাধুরী-সরোজ খান জুটির বিখ্যাত কিছু কোরিওগ্রাফি, যা সারাজীবন অমলিন থাকবে।

  • Bollywood2, Jul 2020, 1:00 PM

    বলিউডে দুই তারকার মাথায় নতুন পালক, বিতর্ক এড়িয়ে এবার অষ্কারের সঙ্গে হৃত্বিক-আলিয়া

    ২০১৬ সালে বিতর্কের ঝড় তুলেছিল অস্কার। একের পর এক সোশ্যাল মিডিয়াতে উঠে এসেছিল নয়া অভিযোগ, অস্কারে কেবলই নাকি শ্বেতাঙ্গদের দাপট। এই মন্তব্যর পরই ট্রোল হতে থাকে অস্কার।

  • <p>नुसरत जहां ने 19 जून, 2019 को तुर्की के बॉडरम टाउन में निखिल जैन से शादी की। नुसरत के पति निखिल जैन कोलकाता के जाने-माने बिजनेसमैन हैं, जिनका टेक्सटाइल का कारोबार है। नुसरत उनकी टेक्सटाइल चैन 'रंगोली' की ब्रांड एंबेसडर भी हैं।</p>

    Bengali Cinema2, Jul 2020, 12:53 PM

    টিকটক বন্ধ করে রোজগার কেড়ে নিল সরকার, টুইটারে ফুঁসে উঠলেন নুসরত

    টলিউড অভিনেত্রী তথা নুসরত জাহান বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। সময় পেলেই একের পর এক ভিডিও, ছবি শেয়ার করে থাকেন বিনোদনে রসদ জোগাতে। তার ভক্তরাও দেখার জন্য মুখিয়ে থাকতেন।  টিকটক অ্যাপেও ভীষণই অ্যাক্টিভ ছিলেন নুসরত জাহান। টিকটক সহ ৫৯ টি চিনা অ্যাপ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ভারত সরকার। টিকটক নিষিদ্ধ করার পর থেকেই বেশিরভাগের অবস্থা যেন লেজে-গোবরে হয়েছে। একদিকে লকডাউন আর তার উপরে বিনোদনের  রসদ হিসবে সকলেই বেছে নিয়েছিল জনপ্রিয় অ্যাপ টিকটক-কে। এবার টিকটক বন্ধ হওয়া নিয়েই নিজের ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

  • <p>News, gossip and rumours have always been stating that there is trouble in their married life or with Aishwarya Rai Bachchan and her star in-laws. But every time, the couple rubbished the rumours and their bond keeps getting stronger.<br />
 </p>

    Bollywood2, Jul 2020, 12:10 PM

    ঐশ্বর্য না অভিষেক, উপার্যনের নিরিখে কে টেক্কা দিচ্ছে কাকে, কার আয় কত

    একতে তো বচ্চন পরিবার, তার ওপর দুজনেই বলিউডের স্টার। একের পর এক ছবি দর্শকদের উপহার দিয়ে সকলের মনে ঝড় তুলেছেন এই জুটি। তবে নিজ নিজ আয়ের ভিত্তিতে কে কাকে দিচ্ছে টেক্কা! কার উপার্যন বেশি, রইল এবার সেই তথ্য...