Asianet News BanglaAsianet News Bangla

Controversial Actress Pori Moni- একাধিক ঝড় সামনে এবার পরীমণি কলকাতায়, জানুন কেন এই সফর

বিতর্কিত অভিনেত্রী পরীমণি সোজা চলে এলেন কলকাতা সফরে। তবে হাতে কী কোনও ছবির কাজ, না অন্য কোনও কারণ।

bangladesh actress pori moni visited kolkata for what reason bjc
Author
Kolkata, First Published Nov 5, 2021, 9:20 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাংলাদেশী অভিনেত্রী পরী মনি (Pori Moni) । জীবনে একের পর এক অধ্যায় কাটিয়ে বর্তমানে তিনি কন্ট্রোভার্শিয়াল স্টার (Controversial) । বিভিন্ন ধাপে যেমন ওঠাপড়া লেগে থাকে ঠিক তেমনভাবেই পরি মনির (Pori Moni) নামের সঙ্গে জড়িয়ে থাকে নিত্য বিতর্ক। গত কয়েক মাসে তা যেন দ্বিগুন হয়ে ধরা দেয়। যার ফলে খবরের শিরোনামে (News Headline) বারেবারে জায়গা করে নিয়েছিলেন তিনি। তার বাড়িতে তল্লাশি থেকে শুরু করে তাকে গ্রেফতার (Arrest) সেখান থেকে তার পোশাক থেকে ট্যাটু কোন প্রসঙ্গ নেটদুনিয়ায় চোখের আড়াল হয় নি। আর ঠিক সেই কারণেই তার প্রতিটা পদক্ষেপ ঘিরে সকলের থাকে কড়া নজর।

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

আর এবার সেই বিতর্কিত অভিনেত্রী পরী মনি (Pori Moni) সোজা চলে এলেন কলকাতা শহরে। তবে হাতে কী কোনো ছবির কাজ, না অন্য কোনো কারণ। তা এখনো স্পষ্ট নয়, তবে পরীমনি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে কলকাতায় (Kolkata) পৌঁছানোর খবর ভক্তদের জানান। বর্তমানে তিনি রয়েছেন এক বিলাসবহুল কলকাতার নামী হোটেলে। সঙ্গে রয়েছেন আরো এক ব্যক্তি যদিও তার পরিচয় প্রকাশ্যে আনেননি পরীমনি (Pori Moni)। তবে হট লুকে বেজায় সকলের নজর কাড়লেন অভিনেত্রী। হলুদ কালো পোশাকে ঝড় নেট পাড়ায়। তবে সূত্র মারফৎ খবর প্রকাশ্যে চিকিৎসা করানোর জন্যই কলকাতায় এসেছেন তিনি। 

মাদক কাণ্ডে জড়িয়েছিলেন পরীমণি (Pori Moni) । সেখান থেকেই একের পর এক নয়া মোড়ে জড়িয়ে পড়ে এই অভিনেত্রী নাম। থানা পুলিশ থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় লাইভ ঘিরে বিতর্ক। তবে বর্তমানে সেসব অতীত। তা কাটিয়ে উঠে এখন স্বাভাবিক জীবনযাপন করছেন তিনি। সেলেব দুনিয়ায় বাংলা দেশী এই অভিনেত্রীর প্রভাব বেশ চোখে পড়ার মত। আর তাই পরী মণিকে নিয়ে নিত্য নানান কথা প্রকাশ্যে আসলেও তাঁর ভক্তদের সংখ্যা কখনই কমে না। বরং তাঁর রুপ ঘিরে ভক্তমহলে প্রতি নিয়ত থাকে উত্তেজনার পারদ তুঙ্গে। তবে কলকাতায় তিনি কত দিন থাকবেন, ঠিক কী কারণে তিনি ডাক্তার দেখাতে এসেছেন, কার সঙ্গেই বা তিনি এসেছেন, এসকল প্রশ্ন ঘিরে জল্পনা ভক্তমহলে পোস্ট দেখা মাত্রই তুঙ্গে। তবে দীপাবলি (Diwali) কলকাতাতেই কাটালেন তিনি। এর একদিন আগেই বাংলাদেশের এক অনুষ্ঠানে থাকে দেখা যায়, সেই ছবিও রয়েছে সোশ্যাল পাতায়। 

   bangladesh actress pori moni visited kolkata for what reason bjc

bangladesh actress pori moni visited kolkata for what reason bjc

Follow Us:
Download App:
  • android
  • ios