Nabanna  

(Search results - 305)
  • undefined

    West BengalJul 25, 2021, 10:26 AM IST

    দিল্লি যাওয়ার আগে মন্ত্রিসভার বৈঠক ডাকলেন মমতা, নেওয়া হতে পারে বড় সিদ্ধান্ত

    সোমবার বিকেলের বিমানেই দিল্লি উড়ে যাবেন তিনি। আর তার আগে জরুরি ভিত্তিতে মন্ত্রিসভার বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • corona vaccine

    KolkataJul 24, 2021, 10:04 AM IST

    কোভিডে মৃত্যু শূন্য কলকাতা, ভ্য়াকসিন নিতে টোকেন ব্য়বস্থা চালু করছে পুরসভা

    রাজ্যে সংক্রমণ এবং মৃত্যুর সংখ্যা ক্রমশ ওঠানামা করছে। এবার ফের বাড়ল একদিনের আক্রান্ত এবং মৃত্যু সংখ্যা। এবার ভ্য়াকসিন নিয়ে ভোগান্তি কমাতে  টোকেন ব্য়বস্থা চালু করছে কলকাতা পুরসভা।  শুক্রবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন, ৭৯৩ জন থেকে বেড়ে ৮৪২ জন  এবং মৃত্যু বেড়ে হয়েছে  ১৬  জনের।  চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড চিত্র।


     

  • <p>covid vaccination</p>

    Coronavirus West BengalJul 21, 2021, 8:31 PM IST

    দীর্ঘ ৭ মাস পর বড় পরিবর্তন, সুস্থতার হার ছুঁল ৯৮ শতাংশ, ফের সংক্রমণ বাড়ল রাজ্যে


    দীর্ঘ সাত মাস পর পরিবর্তন, পশ্চিমবঙ্গে সুস্থতার হার ছুঁল ৯৮ শতাংশ। এই মুহূর্তে রাজ্যে সুস্থতার হার  একদিনে  ৯৮.০০  শতাংশ। যদিও মৃত্যু কমলেও ফের মাথা চাড়া দিয়েছে সংক্রমণ বাংলায়। বুধবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৮০১ জন থেকে ফের বেড়ে ৮৬৯ জন এবং মৃত্যু হয়েছে ৬ জনের।  চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড চিত্র।

  • <p>Image of Mamata vaccine</p>

    KolkataJul 19, 2021, 4:41 PM IST

    ভবানীপুরের টিকাকেন্দ্রে হঠাৎ হাজির মমতা, ভ্যাকসিন গ্রাহকদের সঙ্গে কথাও বললেন মুখ্যমন্ত্রী

     সোমবার ভবানীপুরের টিকাকেন্দ্রে সারপ্রাইজ ভিজিট মমতার। সেখানে যারা টিকা নিতে এসেছিলেন তাঁদের সঙ্গে কথাও বলেন তিনি। টিকাকরণ কেন্দ্রটি ঘুরে দেখেন , সেখানকার কাজকর্ম ঘুরে দেখেন।  তারপরেই ফের নবান্নের দিকে রওনা দেন মুখ্যমন্ত্রী। 

  • undefined

    Coronavirus West BengalJul 19, 2021, 8:33 AM IST

    কোভিডে মৃত্যু বাড়ল রাজ্যে, আশঙ্কা বাড়িয়ে ফের সংক্রমণে শীর্ষে কলকাতা


    পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ  কমেছে। একদিনে রাজ্যের ১৫ টি জেলায় কোনও মৃত্যু হয়নি।  একদিনের সংক্রমণে চিন্তা বাড়াচ্ছে কলকাতা সহ উত্তর ২৪ পরগণা,  দার্জিলিং । রবিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৮০১ জন এবং মৃত্যু হয়েছে ১১  জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।

     

  • undefined

    KolkataJul 18, 2021, 8:17 AM IST

    কোভিডে মৃত্যু শূন্য কলকাতা সহ ১৯ জেলা, সংক্রমণে শীর্ষে দার্জিলিং


    পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ  কমেছে। একদিনে রাজ্যের ১৯ টি জেলায় কোনও মৃত্যু হয়নি। তবে এখনও মৃত্য়ু হচ্ছে পশ্চিম বর্ধমান, হুগলি, উত্তর ২৪ পরগণা, নদিয়া। একদিনের সংক্রমণে চিন্তা বাড়াচ্ছে এই জেলাগুলি- উত্তর ২৪ পরগণা,  দার্জিলিং । শনিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৮৯৯ জন এবং মৃত্যু হয়েছে ৮  জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।
     

  • undefined

    Coronavirus West BengalJul 17, 2021, 10:06 AM IST

    করোনায় মৃত্যু শূন্য ১৮ জেলা, কোভিড শ্মশান এখনও জ্বলছে কলকাতায়

    রাজ্যে কোভিড গ্রাফ ক্রমশ নিম্নমুখী। একদিনে রাজ্যের ১৮ টি জেলায় কোনও মৃত্যু হয়নি। তবু দৈনিক সংক্রমণে আশঙ্কা বাড়াচ্ছে -উত্তর ২৪ পরগণা, জলপাইগুড়ি, দার্জিলিং। শুক্রবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৮৮২ জন এবং মৃত্যু হয়েছে ১০  জনের। দেখুন বাংলা তথা কলকাতার এই মুহূর্তের কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।

  • <p>The Trinamool Congress wrote to the Election Commission of India on Tuesday (March 2) alleging that the use of Prime Minister Narendra Modi’s photograph on certificates issued during Covid-19 vaccination violates the model code of conduct that comes into force after elections are announced.</p>

    KolkataJul 15, 2021, 5:05 PM IST

    'থার্ড ওয়েভ এলে কী করব, ভ্যাকসিনই তো নেই', টিকা চেয়ে মোদীকে চিঠি মমতার

    ' পশ্চিমবঙ্গের ১৪ কোটি ভ্য়াকিসিনের প্রয়োজন।' 'কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী বলছেন, ৭৫ লক্ষ্য় ভ্য়াকসিন বাংলাকে দিয়েছেন।' 'এদিকে পশ্চিমবঙ্গ পেয়েছে ২৫ লক্ষ ভ্যাকসিন। ''উত্তর না পেলেও চিঠি লিখে যাব' বলে জানিয়েছেন মমতা।
     

  • undefined

    Coronavirus West BengalJul 15, 2021, 8:14 AM IST

    কোভিডে সুস্থতার হার ৯৮ শতাংশ ছুঁইছুঁই, মৃত্যু শূন্য বাংলার ১৪ জেলা

    পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ  কমেছে। একদিনে রাজ্যের ১৪ টি জেলায় কোনও মৃত্যু হয়নি। একদিনের সংক্রমণে চিন্তা বাড়াচ্ছে এই জেলাগুলি- উত্তর ২৪ পরগণা, পূর্ব মেদিনীপুর, দার্জিলিং । বুধবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৮৩১ জন এবং মৃত্যু হয়েছে ১৪  জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।
     

  • undefined

    CoronavirusJul 14, 2021, 6:37 PM IST

    ৩০শে জুলাই অবধি বাড়ল বিধি নিষেধের মেয়াদ, শুরু মেট্রো চলাচল, আর কী জানাল নবান্ন

    ৩০শে জুলাই পর্যন্ত করোনা বিধিনিষেধের মেয়াদ বাড়াল রাজ্য সরকার। ১৬ই জুলাই থেকে কিছু ছাড় মিলবে। মেট্রো চলাচল শুরু হতে চলেছে সোমবার থেকে। ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলাচল করবে মেট্রো বলে জানানো হয়েছে। তবে বন্ধ থাকছে লোকাল ট্রেন। 

  • <p>covid patient&nbsp;</p>

    Coronavirus West BengalJul 14, 2021, 8:28 AM IST

    কোভিডে মৃত্যু শূন্য় বাংলার ১৪ জেলা, চিন্তা বাড়াচ্ছে উত্তর ২৪ পরগণা-দার্জিলিং

    পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ  কমেছে। একদিনে রাজ্যের ১৪ টি জেলায় কোনও মৃত্যু হয়নি। একদিনের সংক্রমণে চিন্তা বাড়াচ্ছে এই জেলাগুলি- উত্তর ২৪ পরগণা, দার্জিলিং । মঙ্গলবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৮৬৩ জন এবং মৃত্যু হয়েছে ১৭  জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।
     

  • undefined

    Coronavirus West BengalJul 12, 2021, 8:25 AM IST

    কোভিডে কমল একদিনের আক্রান্তের সংখ্যা, মৃত্যু শূন্য ১৬ জেলা, দেখুন ছবিতে-ছবিতে

    পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ আগের থেকে কমেছে। একদিনে রাজ্যের ১৬ টি জেলায় কোনও মৃত্যু হয়নি।   একদিনের সংক্রমণে চিন্তা বাড়াচ্ছে এই জেলাগুলি- উত্তর ২৪ পরগণা,পূর্ব মেদিনীপুর, দার্জিলিংয়ে । রবিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৯২৪ জন এবং মৃত্যু হয়েছে ১৩  জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।
     

  • undefined

    KolkataJul 11, 2021, 8:18 AM IST

    কোভিডে মৃত্যু শূন্য় বাংলার ১৭ জেলা, ফের সংক্রমণ বেড়ে ১ হাজার ছুঁইছুঁই

    পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ ফের বেড়ে ১ হাজার ছুঁইছুঁই। একদিনে রাজ্যের ১৭ টি জেলায় কোনও মৃত্যু হয়নি। তবে এবার কোভিডের পাশপাশি  জিকা ভাইরাসকে নিয়ে বাড়ছে উদ্বেগ। একদিনের সংক্রমণে চিন্তা বাড়াচ্ছে এই জেলাগুলি- উত্তর ২৪ পরগণা,দুই মেদিনীপুর, দার্জিলিং,কোচবিহার, জলপাইগুড়ি। শনিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৯৯৭ জন এবং মৃত্যু হয়েছে ১৭  জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।

  • undefined

    Coronavirus West BengalJul 10, 2021, 8:21 AM IST

    কোভিডে মৃত্যু শূন্য বাংলার ১৪ জেলা, সংক্রমণে শীর্ষে দার্জিলিং, নজরে জিকা

    পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ রয়েছে ১ হাজারের নীচে। একদিনে রাজ্যের ১৪ টি জেলায় কোনও মৃত্যু হয়নি। তবে এবার কোভিডের পাশপাশি চিন্তা বাড়াচ্ছে জিকা ভাইরাস। একদিনে সংক্রমণে শীর্ষে দার্জিলিং, দ্বিতীয় উত্তর ২৪ পরগণা। রাজ্যে সুস্থতার হারও দ্রত বৃদ্ধি পাচ্ছে না। এখনও আটকে ৯৭ এর ঘরেই। শুক্রবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৯৯৯ জন এবং মৃত্যু হয়েছে ১৯  জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।
     

  • undefined

    Coronavirus West BengalJul 9, 2021, 10:10 AM IST

    ফের ১ হাজারের দিকে উর্ধ্বমুখী কোভিড গ্রাফ, কবে মৃত্যু শূন্য হবে কলকাতা

     কোভিডে ফের সংক্রমণ সামান্য বাড়লেও কমল মৃত্যু  কলকাতা সহ রাজ্যে। তবে চিন্তা বাড়ছে দার্জিলিং- উত্তর ২৪ পরগণা- পশ্চিম মেদিনীপুরে। রাজ্যে সুস্থতার হারও দ্রত বৃদ্ধি পাচ্ছে না। এখনও আটকে ৯৭ এর ঘরেই। বৃহস্পতিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৯৯৫ জন এবং মৃত্যু হয়েছে ১৭  জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।