বিয়ে মিটতেই বউ পিঙ্কি-র হাতে মার খেল স্যান্ডি, কেন? জানতে হলে দেখুন মজার এই ভিডিও

বিয়ের পর কী করছেন মিঠাই-এর দেওর ও জা। ক্যামেরাবন্দি হল দেওর এবং তাঁর স্ত্রীর মারপিটের ভিডিও। দেওরের অভিযোগ বউ এখন পিঠুনি দিচ্ছে রোজ। 
মিঠাই-এর দেওর মোদক পরিবারের ছোট ছেলের বিয়ে। মিঠাই-এর ছোট দেওর স্যান্ডি-র চরিত্রে অভিনয় করছেন ওমকার ভট্টাচার্য। আর ছোট দেওর স্য়ান্ডি যাকে বিয়ে করল তাঁর নাম পিঙ্কি। পিঙ্কি একজন মারওয়াড়ি কন্যা, স্যান্ডির সঙ্গে তাঁর প্রেম বিবাহ। পিঙ্কির চরিত্রে অভিনয় করছেন অনন্যা গুহ। 

/ Updated: May 25 2022, 01:59 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

বাংলার টেলিভিশনের পর্দায় সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল মিঠাই। সেখানে এখন বিয়ের আবহ। সিরিয়ালের মূল চরিত্র মিঠাই-এর দেওর স্যান্ডি বিয়ে করছে। পাত্রী আর কেউ না, স্যান্ডির দীর্ঘদিনের বান্ধবী পিঙ্কি। স্যান্ডির চরিত্রে অভিনয় করছেন ওমকার ভট্টাচার্য। আর পিঙ্কির ভূমিকায় অনন্যা গুহ। বিয়ের দৃশ্যের শ্যুটিং-ও শেষ হয়ে গিয়েছে। আর সেই ক্ষণে নব বিবাহিত বর-বধূকে পাকড়াও করেছিল টিম এশিয়ানেট নিউজ বাংলা। সেখানে দেখা গেল যে রীতিমতো বউ-এর হাতে মার খেতে হচ্ছে স্যান্ডি-কে। মাঝে স্যান্ডি আবার অভিযোগও করে বসল বিয়ের পর বউ-এর হাতে এমনই দশা হয় স্বামীদের। আসলে এর পুরোটাই ছিল মজার। বলতে গেলে অফ দ্য শ্যুট। মানে গ্রিন রুমের আড্ডা। যেখান থেকে এশিয়ানেট নিউজ বাংলা বারবার তুলে এনেছে কীভাবে গ্রিন রুমে আড্ডা দেন অভিনেতা-অভিনেত্রীরা? তাঁদের মধ্যে কেমন হয় খুনসুটি অথবা মজা? সেই ছবি এবারও ধরা পড়েছে। স্যান্ডি এবং পিঙ্কি দুজনে বিয়ের পর কী বলছে তাহলে চোখ রাখুন এই ভিডিও-তে।