হায়দরাবাদ ধর্ষণকান্ডে শাস্তির দাবীতে একাই প্রতিবাদী অবস্থান শিক্ষিকার

হায়দরাবাদ কাণ্ডে ধর্ষণ করে পুড়িয়ে মারার ঘটনার জেরে রাস্তায় বসে প্রতিবাদে জানিয়েছেন বাঁশবেড়িয়া কম্পিউটার শিক্ষিকা। চুঁচুড়া ঘড়ির মোড়ে  মোমবাতি জ্বেলে পোস্টার লিখে রাস্তায় বসে প্রতিবাদে জানান শিক্ষিকা বহ্নিশিখা রায়। 

/ Updated: Dec 02 2019, 01:20 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

হায়দরাবাদ দিশা-র ঘটনায় আরও একবার উত্তাল সোশ্যাল মিডিয়া সহ গোটা দেশ। একের পর এর এমন ঘটনার জেরে দেশের মেয়েদের সুরক্ষার দিকে আঙ্গুল উঠেছে বারবার। তবুও কয়েক দিনের প্রতিবাদী ঢেউ উঠলেও। পরিস্থিতি বদলায়নি এতটুকুও। আর কত নির্ভয়াদের এইভাবে মরতে হবে? এই প্রশ্নের উত্তর নেই কারও কাছে। এবার হায়দরাবাদ কাণ্ডে ধর্ষণ করে পুড়িয়ে মারার ঘটনার জেরে রাস্তায় বসে প্রতিবাদে জানিয়েছেন বাঁশবেড়িয়া কম্পিউটার শিক্ষিকা। চুঁচুড়া ঘড়ির মোড়ে  মোমবাতি জ্বেলে পোস্টার লিখে রাস্তায় বসে প্রতিবাদে জানান শিক্ষিকা বহ্নিশিখা রায়। 

এমন নির্মম ঘটনার প্রতিবাদে সামিল হতে তিনি তাঁর অনেক বন্ধু-বান্ধবীদের অনুরোধ করলেও, সাহায্যের হাত বাড়াননি কেউ। তাই 'একলা চল রে'। একাও অন্যায়ের বিরুদ্ধে গর্জে ওঠা যায়। সেটাই প্রমান করে দিলেন এই শিক্ষিকা। মোমবাতি জ্বেলে পোস্টার লিখে একাই রাস্তায় প্রতিবাদী অবস্থানে বসলেন তিনি। একজন মেয়ে হয়ে আরও একজন মেয়ের প্রতি হওয়া এমন নির্মম অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন তিনি। বিকেল থেকে সন্ধ্যা অবধি তিনি সেখানে অবস্থান করেন। পথ চলতি বহু মানুষ ভীড় করে বহ্নিশিখা-কে দেখতে। অনেকে তাঁর বক্তব্য কে সমর্থন জানিয়ে গণস্বাক্ষরও করে যান। তবে তার সঙ্গে প্রতিবাদে সামিল হননি। তাই একাই প্রতিবাদ চালিয়ে গেছেন তিনি। তাঁর একটাই দাবি  ধর্ষকদের দিতে হবে উপযুক্ত শাস্তি।"