Cricket

আইপিএল-এ অর্জুন তেন্ডুলকরের প্রথম উইকেট, উচ্ছ্বসিত সচিন তেন্ডুলকর

ছেলে অর্জুন তেন্ডুলকর এবারের আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসের হয়ে প্রথম ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন। প্রথম ম্যাচে উইকেট না পেলেও, দ্বিতীয় ম্যাচেই উইকেট পেয়েছেন অর্জুন।

Image credits: Instagram

সোশ্যাল মিডিয়া পোস্টে ছেলে অর্জুন তেন্ডুলকরকে অভিনন্দন সচিনের

সোশ্যাল মিডিয়া পোস্টে ছেলে অর্জুন তেন্ডুলকরকে অভিনন্দন জানিয়ে সচিন তেন্ডুলকর লিখেছেন, 'অবশেষে আইপিএল-এ উইকেট পেল একজন তেন্ডুলকর।' ছেলের এই সাফল্যে খুশি সচিন।

Image credits: Instagram

জন্মদিনের আগেই অর্জুন তেন্ডুলকরের কাছ থেকে উপহার পেয়ে গেলেন সচিন

২৪ এপ্রিল ৫০ বছর বয়স হয়ে যাচ্ছে ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি সচিন তেন্ডুলকরের। জন্মদিনের আগেই ছেলে অর্জুন তেন্ডুলকের সাফল্য সচিনের কাছে জন্মদিনের উপহার হিসেবে এল।

Image credits: Instagram

মুম্বই ইন্ডিয়ানসের ডাগআউটে বসে ছেলের সাফল্য উপভোগ করছেন সচিন তেন্ডুলকর

বাবা ও ছেলে একই দলে, এই নজির আইপিএল-এর ইতিহাসে প্রথম। মুম্বই ইন্ডিয়ানসের হয়ে খেলেছেন সচিন। অবসর নেওয়ার পর তিনি দলের মেন্টর হিসেবে আছেন। এবার অর্জুন তেন্ডুলকরও খেলছেন।

Image credits: Instagram

অনুশীলনে যা করেন সেটাই ম্যাচে করার পরামর্শ দেন সচিন, জানিয়েছেন অর্জুন

রবি শাস্ত্রীর সঙ্গে কথোপকথনের সময় অর্জুন তেন্ডুলকর জানিয়েছেন, 'বাবার সঙ্গে প্রতিটি ম্যাচের আগেই কৌশল নিয়ে আলোচনা হয়। আমি অনুশীলনে যা করি সেটাই ম্যাচে করার পরামর্শ দেন বাবা।'

Image credits: Instagram

অধিনায়ক যখনই বোলিং করতে ডাকবেন তখনই তৈরি থাকছেন, জানালেন অর্জুন

অর্জুন তেন্ডুলকর জানিয়েছেন, 'আমি বোলিং করতে ভালোবাসি। অধিনায়ক যখনই আমাকে বোলিং করতে ডাকবেন তখনই আমি বোলিং করতে তৈরি। দলের পরিকল্পনা অনুযায়ী নিজের সেরাটা দিতে তৈরি আমি।'

Image credits: Instagram

আইপিএল-এ প্রথম উইকেট পেয়ে খুশি, আরও সাফল্য পেতে চান অর্জুন তেন্ডুলকর

অর্জুন তেন্ডুলকর জানিয়েছেন, 'আইপিএল-এ প্রথম উইকেট পেয়ে খুব ভালো লাগছে। যেভাবে পরিকল্পনা করেছিলাম, সেটাই ম্যাচে কার্যকর করার চেষ্টা করেছি। পরিকল্পনা অনুযায়ী খেলে যাওয়াই লক্ষ্য।'

Image credits: Instagram

আইপিএল-এ ভাই অর্জুন তেন্ডুলকরের সাফল্যে উচ্ছ্বসিত সারা তেন্ডুলকর

আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসের হোম ম্যাচে গ্যালারিতে থাকছেন সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকর। ভাই অর্জুন তেন্ডুলকরের জন্য গলা ফাটাচ্ছেন সারা। তিনি ভাইয়ের সাফল্যে খুশি।

Image credits: Instagram

ভাই অর্জুন তেন্ডুলকরের জন্য গর্বিত সারা তেন্ডুলকর, উচ্ছ্বাস প্রকাশ

মুম্বই ইন্ডিয়ানসের হয়ে এখনও পর্যন্ত দু'টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন অর্জুন তেন্ডুলকর। দু'টি ম্যাচেই ভালো পারফরম্যান্স দেখিয়েছেন এই তরুণ। তাঁর সাফল্যে গর্বিত সারা তেন্ডুলকর।

Image credits: Instagram

শনিবার ওয়াংখেড়েতে পাঞ্জাব কিংসের মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ানস

শনিবার আইপিএল-এর পরবর্তী ম্যাচে ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঞ্জাব কিংসের মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ানস। সেই ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় এগিয়ে যাওয়াই লক্ষ্য মুম্বইয়ের।

Image credits: Instagram