Bangla

চলছে ১৬-তম আইপিএল, ক্রিকেটারদের মধ্যে মাঠে ও মাঠের বাইরে জমজমাট লড়াই

আইপিএল-এ ক্রিকেটাররা যেমন মাঠে একে অপরকে ব্যাট-বলের লড়াইয়ে টেক্কা দেওয়ার চেষ্টা করছেন, তেমনই মাঠের বাইরে আর্থিক লড়াইও চলছে। বিভিন্ন ক্ষেত্র থেকে আর্থিক সুযোগ পাচ্ছেন ক্রিকেটাররা।

Bangla

এবারের আইপিএল-এ অধিনায়কদের মধ্যে সবচেয়ে অর্থবান মহেন্দ্র সিং ধোনি

চলতি আইপিএল-এ ১০টি ফ্র্যাঞ্চাইজির যে অধিনায়করা আছেন, তাঁদের মধ্যে সবচেয়ে বেশি আর্থিক সম্পদ রয়েছে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। তাঁর মোট সম্পত্তি ৮৬০ কোটি টাকার।

Image credits: PTI
Bangla

এবারের আইপিএল-এ ধনী অধিনায়কদের তালিকায় দ্বিতীয় স্থানে রোহিত শর্মা

চলতি আইপিএল-এ সবচেয়ে ধনী অধিনায়কদের তালিকায় মহেন্দ্র সিং ধোনির পরেই আছেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা। তাঁর মোট আর্থিক সম্পদের পরিমাণ ১৪৭ কোটি টাকা।

Image credits: PTI
Bangla

১০০ কোটি টাকার কাছাকাছি রয়েছে পাঞ্জাব কিংসের অধিনায়ক শিখর ধাওয়ানের

পাঞ্জাব কিংসের অধিনায়ক শিখর ধাওয়ানের মোট আর্থিক সম্পদের পরিমাণ ৯৬ কোটি টাকা। খেলার জন্য পারিশ্রমিকের পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট থেকেও রোজগার হয় এই ক্রিকেটারের।

Image credits: PTI
Bangla

আইপিএল-এ সবচেয়ে ধনী অধিনায়কদের তালিকায় চতুর্থ স্থানে হার্দিক পান্ডিয়া

এবারের আইপিএল-এ সবচেয়ে অর্থবান অধিনায়কদের তালিকায় চতুর্থ স্থানে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তাঁর মোট আর্থিক সম্পদের পরিমাণ ৭৭ কোটি টাকা।

Image credits: PTI
Bangla

আর্থিক সম্পদের হিসেবে হার্দিক পান্ডিয়ার সঙ্গে জোর টক্কর কে এল রাহুলের

লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কে এল রাহুলও এবারের আইপিএল-এ সবচেয়ে ধনী অধিনায়কদের তালিকায় আছেন। এই ব্যাটারের মোট আর্থিক সম্পদ ৭৫ কোটি টাকার। তিনি ধনী অধিনায়কদের তালিকায় ৫ নম্বরে।

Image Credits: PTI