Bangla

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দেন চাহার

করোনা আবহে ২০২১ সালের আইপিএল ভারতে করা যায়নি। সংযুক্ত আরব আমিরশাহীতে হয় এই লিগ। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে একটি ম্যাচের পর জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দেন দীপক চাহার।

Bangla

দীপক চাহার প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দেওয়ার পরেই জনপ্রিয় হয়ে ওঠেন জয়া

২০২১ সালের ৭ অক্টোবর চেন্নাই সুপার কিংস-পাঞ্জাব কিংস ম্যাচের পর গ্যালারিতে জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দেন দীপক চাহার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। এরপরেই জনপ্রিয় হয়ে ওঠেন জয়া।

Image credits: Instagram
Bangla

বিগ বসের প্রাক্তন প্রতিযোগী সিদ্ধার্থ ভরদ্বাজের বোন জয়া ভরদ্বাজ

বিগ বসের প্রাক্তন প্রতিযোগী সিদ্ধার্থ ভরদ্বাজের বোন জয়া ভরদ্বাজ। এই সুন্দরী মহিলা বিজনেস প্রফেশনাল। বিভিন্ন নামী সংস্থার হয়ে কাজ করেছেন জয়া। 

Image credits: Instagram
Bangla

দিল্লিতে জন্ম জয়া ভরদ্বাজের, পড়াশোনা করেছেন দিল্লি ও মুম্বইয়ে

১৯৯২ সালের ৫ সেপ্টেম্বর দিল্লিতে জন্ম জয়া ভরদ্বাজের। প্রথমে দিল্লির মডার্ন স্কুলে পড়াশোনা করার পর মুম্বই বিশ্ববিদ্যালয়ে মাস কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করেন জয়া।

Image credits: Instagram
Bangla

বিজনেস প্রফেশনাল হিসেবে সফল জয়া ভরদ্বাজ, বাণিজ্যিক মহলেও তিনি জনপ্রিয়

কর্পোরেট জগতে বিজনেস প্রফেশনাল হিসেবে জয়া ভরদ্বাজের যথেষ্ট খ্যাতি আছে। বিভিন্ন সংস্থায় সাফল্যের সঙ্গে কাজ করেছেন জয়া। দীপক চাহারের সঙ্গে পরিচয় হওয়ার আগেই তিনি নিজের পেশায় সফল।

Image credits: Instagram
Bangla

দীপক চাহারের সঙ্গে জয়া ভরদ্বাজের পরিচয় করিয়ে দেন বোন মালতী চাহার

দীপক চাহারের বোন মালতী চাহারের ঘনিষ্ঠ বন্ধু জয়া ভরদ্বাজ। বোনের মাধ্যমেই জয়ার সঙ্গে পরিচয় হয় চাহারের। তাঁদের সম্পর্ক গড়ে ওঠার ক্ষেত্রে বড় ভূমিকা ছিল মালতীর।

Image credits: our own
Bangla

দীপক চাহারের সঙ্গে জয়া ভরদ্বাজের বিয়ের সময় নজর কেড়ে নেয় মালতীর ট্যুইট

দীপক চাহার ও জয়া ভরদ্বাজের বিয়ের পর অভিনন্দন জানিয়ে ট্যুইট করেন মালতী চাহার। তিনি লেখেন, ‘এবার মেয়েটা আমাদের হল।’ মধুচন্দ্রিমার সময় ভাইকে কোমরের যত্ন নেওয়ার পরামর্শ দেন মালতী।

Image credits: our own
Bangla

মডেলিংয়ের পাশাপাশি বলিউডের একাধিক ছবিতে অভিনয়ও করেছেন মালতী চাহার

২০১৪ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় যোগ দেন মালতী চাহার। সেই প্রতিযোগিতায় তিনি দ্বিতীয় হন। ২০১৭ সালে ‘ম্যানিকিওর’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় দীপক চাহারের বোনের।

Image credits: our own
Bangla

বলিউডের একাধিক ছবির পাশাপাশি মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে মালতী চাহারকে

বলিউডের ছবি 'জিনিয়াস', ‘হাশ’-এ অভিনয় করেছেন মালতী চাহার। মিউজিক অ্যালবাম 'সদা জলওয়া'-তেও দেখা গিয়েছে দীপক চাহারের বোনকে। তিনি মডেল হিসেবে অত্যন্ত জনপ্রিয়।

Image credits: our own
Bangla

সফটঅ্যয়ার ইঞ্জিনিয়ারিং ডিগ্রি আছে মালতী চাহারের, যদিও তিনি অন্য পেশায়

মালতী চাহারের বাবা লোকেন্দ্র সিং চাহার ভারতীয় বায়ুসেনার অবসরপ্রাপ্ত অফিসার। প্রথমে আগ্রা, তারপর লখনউয়ে পড়াশোনা করেছেন মালতী। তবে ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকলেও তিনি অন্য পেশায়।

Image Credits: our own