Cricket

টি-২০ ক্রিকেটে নতুন রেকর্ড চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনির

টি-২০ ক্রিকেটে নতুন রেকর্ড গড়লেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ক্রিকেটের এই ফর্ম্যাটে সবচেয়ে বেশি ক্যাচ নেওয়ার রেকর্ড গড়লেন ধোনি।

Image credits: PTI

দক্ষিণ আফ্রিকার কিপার কুইন্টন ডি কককে টপকে গেলেন মহেন্দ্র সিং ধোনি

এতদিন টি-২০ ক্রিকেটে উইকেটকিপার হিসেবে সবচেয়ে বেশি ক্যাচের রেকর্ড ছিল দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি ককের দখলে। তিনি ২০৭টি ক্যাচ নিয়েছেন। ধোনির ২০৮টি ক্যাচ হয়ে গেল।

Image credits: PTI

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক এইডেন মার্করামের ক্যাচে রেকর্ড ধোনির

শুক্রবার চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে মাহিশ থিকসানার বলে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক এইডেন মার্করামের ক্যাচ নেন ধোনি। অসাধারণ এই ক্যাচের মাধ্যমেই নতুন রেকর্ড গড়লেন।

Image credits: PTI

টি-২০ ক্রিকেটে সবচেয়ে বেশি ক্যাচ নিয়ে কার্তিককেও ছাপিয়ে গেলেন ধোনি

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অভিজ্ঞ উইকেটকিপার দীনেশ কার্তিক টি-২০ ক্রিকেটে ২০৫টি ক্যাচ নিয়েছেন। পাকিস্তানের কামরান আকমল ১৭২টি ক্যাচ নিয়েছেন।

Image credits: PTI

উইকেটকিপার হিসেবে ধোনির যোগ্য মূল্যায়ন হয় না, দাবি স্টিফেন ফ্লেমিংয়ের

চেন্নাই সুপার কিংসের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং বলেছেন, উইকেটকিপার হিসেবে মহেন্দ্র সিং ধোনি যে কতটা দক্ষ, সেটার যথার্থ মূল্যায়ন হয় না। ধোনিকে যথেষ্ট কৃতিত্ব দেওয়া হয় না।

Image credits: PTI

ধোনি এখনও অনেকদিন খেলা চালিয়ে যেতে পারবেন, মত সতীর্থ রবীন্দ্র জাদেজার

মহেন্দ্র সিং ধোনির প্রশংসা করে চেন্নাই সুপার কিংসে তাঁর সতীর্থ রবীন্দ্র জাদেজা বলেছেন, ধোনি এখনও যথেষ্ট ফিট আছেন এবং দক্ষতার শীর্ষে আছেন। তিনি আরও অনেকদিন খেলা চালিয়ে যেতে পারেন।

Image credits: PTI

হাঁটুর চোট নিয়েই এবারের আইপিএল-এ খেলে চলেছেন মহেন্দ্র সিং ধোনি

চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়েছেন, অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির হাঁটুর চোট থাকলেও, এখন সেই চোট এখন অনেকটাই সেরে গিয়েছে। দলের স্বার্থে চোট নিয়েই খেলছেন ধোনি।

Image credits: PTI

রবিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ সিএসকে-র

সানরাইজার্স হায়দরাবাদকে হারানোর পর এবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামছে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচ খেলতে শহরে এসে গিয়েছেন ধোনিরা।

Image credits: PTI

রবিবারই হয়তো ইডেন গার্ডেন্সে শেষ ম্যাচ খেলতে নামছেন মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনি যদি সত্যিই এবারের আইপিএল-এর পর অবসর নেন, তাহলে রবিবার ইডেন গার্ডেন্সে শেষ ম্যাচ খেলতে নামছেন। সেই কারণে এই ম্যাচে ধোনিকে দেখার জন্য ক্রিকেটপ্রেমীদের উৎসাহ তুঙ্গে।

Image credits: PTI

এবারের আইপিএল-এ পরপর ম্যাচ জিতে ভালো জায়গায় চেন্নাই সুপার কিংস

চলতি আইপিএল-এ এখনও পর্যন্ত ৬ ম্যাচ খেলে ৪টিতে জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধেও জয়ের লক্ষ্যে মহেন্দ্র সিং ধোনিরা।

Image credits: PTI