Cricket

১৬-তম আইপিএল-এর উদ্বোধনী ম্যাচে দুরন্ত জয় ছিনিয়ে নিল গুজরাট টাইটানস

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শেষ ওভারে অসাধারণ ব্যাটিং করে গুজরাট টাইটানসকে জয় এনে দিলেন রাহুল তেওয়াটিয়া। ৫ উইকেটে জয় পেয়েছে গুজরাট।

Image credits: PTI

কলকাতায় আইপিএল-এর টিকিটের চাহিদা তুঙ্গে, ভিড় জমিয়েছেন ক্রিকেটপ্রেমীরা

কলকাতা নাইট রাইডার্স এবারের আইপিএল-এ ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে এখনও পর্যন্ত কোনও ম্যাচ খেলেনি। তবে বাংলার ক্রিকেটপ্রেমীদের মধ্যে টিকিটের চাহিদা তুঙ্গে।

Image credits: PTI

চোট পেয়ে এবারের আইপিএল থেকে ছিটকে যাচ্ছেন একের পর এক তারকা ক্রিকেটার

প্রথম ম্যাচে ফিল্ডিং করার সময় হাঁটুতে চোট পেয়ে এবারের আইপিএল-এ আর খেলতে পারবেন না গুজরাট টাইটানসের তারকা ব্যাটার কেন উইলিয়ামসন। ফলে সমস্যায় পড়ে গেল দল।

Image credits: Instagram

চোটের জন্য এবারের আইপিএল-এ জনি বেয়ারস্টোকে পেল না পাঞ্জাব কিংস

এবারের আইপিএল-এ পাঞ্জাব কিংসের হয়ে খেলার কথা ছিল জনি বেয়ারস্টোর। কিন্তু ইসিবি তাঁকে অনুমতি না দেওয়ায় খেলা হল না বেয়ারস্টোর। তাঁর চোট পুরোপুরি সারেনি। সেই কারণেই খেলতে পারছেন না।

Image credits: Instagram

আইপিএল-এ ঘোষিত অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে পাচ্ছেন না কলকাতা নাইট রাইডার্স

এবারের আইপিএল শুরু হওয়ার আগে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক হিসেবে শ্রেয়াস আইয়ারের নাম ঘোষণা করা হয়েছিল। কিন্তু চোটের জন্য খেলতে পারছেন না এই ব্যাটার।

Image credits: Instagram

চোটের জন্য এবারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন কিউয়ি পেসার কাইল জেমিয়েসন

এবারের আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার কথা ছিল নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিয়েসনের। কিন্তু কোমরের চোটের জন্য তিনি ছিটকে গিয়েছেন। তাঁকে অস্ত্রোপচার করাতে হবে।

Image credits: Instagram

চোটের জন্য এবারের আইপিএল-এ রজত পতিদারকে পাচ্ছে না আরসিবি

চোটের জন্য এবারের আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতে পারছেন না রজত পতিদার। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে তাঁর রিহ্যাব চলছে।

Image credits: Instagram

শিরদাঁড়ার চোটের জন্য এবারের আইপিএল-এ খেলতে পারছেন না প্রসিদ্ধ কৃষ্ণ

২০২২-এর আইপিএল-এ রাজস্থান রয়্য়ালসের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন প্রসিদ্ধ কৃষ্ণ। কিন্তু শিরদাঁড়ার চোটের জন্য এবারের আইপিএল-এ তাঁর পক্ষে খেলা সম্ভব হচ্ছে না।

Image credits: Instagram

গাড়ি দুর্ঘটনায় চোট পেয়ে এবারের আইপিএল-এ নেই দিল্লির তারকা ঋষভ পন্থ

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক চোট পেয়ে বেশ কিছুদিন ধরেই মাঠের বাইরে দিল্লি ক্যাপিটালসের তারকা ঋষভ পন্থ। তাঁর পক্ষেও এবারের আইপিএল-এ খেলা সম্ভব হচ্ছে না।

Image credits: Instagram

চোটের জন্য দীর্ঘদিন ধরে মাঠের বাইরে জসপ্রীত বুমরা, খেলছেন না আইপিএল-এ

মুম্বই ইন্ডিয়ানসের তারকা পেসার জসপ্রীত বুমরাও এবারের আইপিএল-এ খেলতে পারছেন না। সম্প্রতি চোট সারাতে অস্ত্রোপচার করিয়েছেন এই পেসার। মাঠে ফিরতে তাঁর কয়েক মাস লাগবে।

Image credits: Instagram