Cricket

১৫ কোটি টাকা থেকে কমে ১ কোটি টাকা! আইপিএল-এ আর্থিক ক্ষতি জেমিয়েসনের

২০২১-এর আইপিএল-এ নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিয়েসনকে ১৫ কোটি টাকা দিয়ে দলে নিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। পরে তাঁকে মাত্র ১ কোটি টাকা দিয়ে দলে নেয় চেন্নাই সুপার কিংস।

Image credits: Instagram

আইপিএল-এ ১৪ কোটি টাকা থেকে কমে মাত্র দেড় কোটি টাকা ঝাই রিচার্ডসনের দর

২০২১-এর আইপিএল-এ ১৪ কোটি টাকা দিয়ে ঝাই রিচার্ডসনকে দলে নিয়েছিল পাঞ্জাব কিংস। কিন্তু এবারের আইপিএল-এ মাত্র দেড় কোটি টাকা দিয়ে তাঁকে দলে নিয়েছে মুম্বই ইন্ডিয়ানস। 

Image credits: Instagram

আইপিএল-এ পারিশ্রমিক কমে যাওয়ায় ১২ কোটি টাকা ক্ষতি কেন উইলিয়ামসনের

সানরাইজার্স হায়দরাবাদের প্রাক্তন অধিনায়ক কেন উইলিয়ামসন এর আগে আইপিএল-এ পারিশ্রমিক হিসেবে ১৪ কোটি টাকা পেলেও, এবার গুজরাট টাইটানস মাত্র ২ কোটি টাকা দেয়।

Image credits: Instagram

সাড়ে ৭ কোটি টাকা থেকে দর কমে ৫০ লক্ষ টাকা! বিপাকে রোমারিও শেফার্ড

আইপিএল-এ এর আগে রোমারিও শেফার্ডের দর ছিল সাড়ে ৭ কোটি টাকা। কিন্তু এবারের আইপিএল-এ তাঁকে মাত্র ৫০ লক্ষ টাকা দিয়ে দলে নিয়েছে লখনউ সুপার জায়ান্টস।

Image credits: Instagram

৫.৭৫ কোটি টাকা ক্ষতি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের ময়ঙ্ক আগরওয়ালের

এর আগে আইপিএল-এ ময়ঙ্ক আগরওয়ালের দর ছিল ১৪ কোটি টাকা। কিন্তু এবারের আইপিএল-এ এই ব্যাটারকে ৮.২৫ কোটি টাকা দিয়ে দলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। তাঁর ৫.৭৫ কোটি টাকা ক্ষতি হল।

Image credits: Instagram

আইপিএল-এ ওডেন স্মিথের দর ৬ কোটি টাকা থেকে কমে হল মাত্র ৫০ লক্ষ টাকা

এবারের আইপিএল-এ ৫০ লক্ষ টাকা দিয়ে ওডেন স্মিথকে দলে নিয়েছে গুজরাট টাইটানস। অতীতে স্মিথের দর ছিল ৬ কোটি টাকা। তাঁর বিপুল আর্থিক ক্ষতি হল।

Image credits: Instagram

আইপিএল-এ ৮০০ শতাংশ আর্থিক ক্ষতি রাজস্থান রয়্যালসের মুরুগান অশ্বিনের

আইপিএল-এ এর আগে মুরুগান অশ্বিনের দর ছিল ১.৬ কোটি টাকা। কিন্তু এবারের আইপিএল-এ তাঁকে মাত্র ২০ লক্ষ টাকা দিয়ে দলে নিয়েছে রাজস্থান রয়্যালস।

Image credits: Instagram