Cricket

আইপিএল-এ আরসিবি-র প্রথম ম্যাচেই দুর্দান্ত ব্যাটিং বিরাট কোহলির

রবিবার মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে অসাধারণ পারফরম্যান্স দেখালেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ব্যাটার বিরাট কোহলি। দলকে জিতিয়ে মাঠ ছাড়লেন তিনি।

Image credits: PTI

আইপিএল-এ রোহিত শর্মার ব্যর্থতার দিনে উজ্জ্বল হয়ে উঠলেন বিরাট কোহলি

রবিবার ১০ বল খেলে মাত্র ১ রান করেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা। সেখানে ৪৯ বলে ৮২ রান করে অপরাজিত থাকেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা বিরাট কোহলি।

Image credits: PTI

বিরাট কোহলির পাশাপাশি অসাধারণ ব্যাটিং আরসিবি অধিনায়ক ফাফ ডু প্লেসির

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ফাফ ডু প্লেসিও অসাধারণ ব্যাটিং করেন। ৪৩ বলে ৭৩ রান করেন আরসিবি অধিনায়ক। তাঁর ইনিংসে ছিল ৫টি বাউন্ডারি ও ৬টি ওভার-বাউন্ডারি।

Image credits: PTI

আইপিএল-এ অন্যতম ধারাবাহিক দল আরসিবি, দাবি বিরাট কোহলির

মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে দলকে জেতানোর পর বিরাট কোহলি বলেছেন, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ট্রফি জিততে না পারলেও, অনেকবার প্লে-অফে খেলেছে। তাঁরা ধারাবাহিকতা দেখাচ্ছেন।

Image credits: PTI

আইপিএল-এ প্রথম ম্যাচের পারফরম্যান্স ধরে রাখার চ্যালেঞ্জ বিরাট কোহলির

এবারের আইপিএল-এর প্রথম ম্যাচে যে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পরবর্তী ম্যাচগুলিতেও সেই পারফরম্যান্স ধরে রাখাই বিরাট কোহলিদের কাছে চ্যালেঞ্জ।

Image credits: PTI

ব্যাট হাতে বিধ্বংসী মেজাজে থাকলেও, দলকে জেতানোর পর বিনয়ী বিরাট কোহলি

মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে অসাধারণ ব্যাটিং করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে জেতানোর পর বড় দাদার মতো বিপক্ষ দলের জুনিয়র খেলোয়াড়দের সঙ্গে কথা বলেন বিরাট কোহলি।

Image credits: PTI

চোট সারিয়ে ফিট উঠেছেন গ্লেন ম্যাক্সওয়েল, প্রথম ম্যাচেই ঝলক দেখালেন

মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে ৩ বল খেলে ১২ রান করে অপরাজিত থাকেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। তিনি জোড়া ওভার-বাউন্ডারি মারেন। প্রথম ম্যাচেই ঝলক দেখালেন তিনি।

Image credits: PTI

বিরাটে ব্যাটিং তাণ্ডবে ম্লান মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত

রোহিত শর্মার কাছে জাতীয় দলের অধিনায়কত্ব হারিয়েছেন বিরাট কোহলি। সেই রোহিতের দলের বিরুদ্ধেই সেরা পারফরম্যান্স দেখিয়ে নিজেকে ফের প্রমাণ করলেন আরসিবি-র তারকা ব্যাটার।

Image credits: PTI

২০১৩ থেকে কোনওবার আইপিএল-এর প্রথম ম্যাচ জিততে পারেনি মুম্বই ইন্ডিয়ানস

আইপিএল-এর প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ানসের ব্যর্থতা অব্যাহত। এবারও রোহিত শর্মার দলের শুরুটা ভালো হল না। পরের ম্যাচ জিতে ঘুরে দাঁড়ানোই তাঁদের লক্ষ্য থাকবে।

Image credits: PTI

বিরাটের দাপটে মুম্বই ইন্ডিয়ানসের তিলক ভার্মার অসাধারণ ব্যাটিং বিফলে

রবিবার মুম্বই ইন্ডিয়ানসের হয়ে একা লড়াই করেন তিলক ভার্মা। কিন্তু বিরাট কোহলি ও ফাফ ডু প্লেসির পাল্টা লড়াইয়ের সুবাদে তিলকের অসামান্য লড়াই বিফলে গেল।

Image credits: PTI