Cricket

অভিনেত্রী ঊর্বশী রাউতেলাকে বিয়ে করতে তৈরি পাক ক্রিকেটার নাসিম শাহ

বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলাকে সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন পাকিস্তানের ক্রিকেটার নাসিম শাহ। একটি ভিডিওতে তিনি বলেছেন, 'পাত্র তৈরি'। ভিডিও প্রকাশ্যে আসার পরেই শোরগোল শুরু হয়েছে।

Image credits: Instagram

নাসিম শাহ অবশ্য বলেছেন, ঊর্বশী রাউতেলাকে চেনেন না, শুধু ভিডিও দেখেছেন

একটি অনুষ্ঠানে ঊর্বশী রাউতেলাকে নিয়ে প্রশ্নের জবাবে নাসিম শাহ বলেছেন, 'আমি ঊর্বশী রাউতেলাকে চিনি না। অনেকে ওর ভিডিও পাঠায়, সেগুলি দেখি। ও ক্রিকেটারদের সম্মান জানায় দেখে ভালো লাগে।'

Image credits: Instagram

ঋষভ পন্থের প্রতি ঊর্বশী রাউতেলার দুর্বলতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা

দেশে তো বটেই, বিদেশেও ভারতীয় ক্রিকেট দলের ম্যাচে গ্যালারিতে ঊর্বশী রাউতেলাকে দেখা গিয়েছে। ঋষভ পন্থের প্রতি তাঁর দুর্বলতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে।

Image credits: Instagram

ঋষভ পন্থ রেগে যাবে, সাবধান! নাসিম শাহকে সতর্ক করে দিলেন নেটিজেনরা

ঊর্বশী রাউতেলাকে বিয়ে করতে তৈরি বলার পরেই সোশ্যাল মিডিয়ায় নাসিম শাহকে নিয়ে চর্চা শুরু হয়েছে। অনেকেই ঋষভ পন্থের কথা উল্লেখ করে এই পাকিস্তানি ক্রিকেটারকে সতর্ক করে দিচ্ছেন।

Image credits: Instagram

ঊর্বশী রাউতেলার বিরুদ্ধে নজরদারি চালানোর অভিযোগ করেছিলেন ঋষভ পন্থ

ঊর্বশী রাউতেলার সঙ্গে সম্পর্ক নিয়ে যতই জল্পনা চলুক না কেন, ঋষভ পন্থ কোনওদিন সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। তিনি বরং ঊর্বশীর বিরুদ্ধে নজরদারি চালানোর অভিযোগ আনেন।

Image credits: Instagram

ঋষভ পন্থ বিরক্ত হলেও ঊর্বশী রাউতেলা কিন্তু মাঠে যাওয়া বন্ধ করেননি

ঊর্বশী রাউতেলা নিজেকে ক্রিকেটপ্রেমী হিসেবে পরিচয় দেন। তিনি প্রায়ই ক্রিকেট ম্যাচ দেখতে যান। ঋষভ পন্থের সঙ্গে সম্পর্কের জল্পনার মধ্যেও মাঠে যাওয়া বন্ধ করেননি।

Image credits: Instagram

ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনার পর দ্রুত আরোগ্য কামনা করেন ঊর্বশী রাউতেলা

২০২২-এর শেষদিকে ঋষভ পন্থ গাড়ি দুর্ঘটনায় মারাত্মক জখম হওয়ার পর সোশ্যাল মিডিয়া পোস্টে আরোগ্য কামনা করেন ঊর্বশী রাউতেলা। তাঁর সেই পোস্ট নিয়েও অনেক চর্চা হয়।

Image credits: Instagram

মুম্বইয়ের হাসপাতালে কি ঋষভ পন্থকে দেখতে গিয়েছিলেন ঊর্বশী রাউতেলা?

ঋষভ পন্থ যখন মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হন, তখন সেই হাসপাতালের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঊর্বশী রাউতেলা। এরপরেই জল্পনা শুরু হয়, ঋষভকে হয়তো দেখতে গিয়েছেন ঊর্বশী।

Image credits: Instagram

২০১৮ থেকে ঊর্বশী রাউতেলা-ঋষভ পন্থের সম্পর্কের জল্পনা শুরু, ২০১৯-এ শেষ

২০১৮ থেকে ঋষভ পন্থের সঙ্গে ঊর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। তাঁদের একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায়। ২০১৯ সালে অবশ্য ঋষভ এই সম্পর্কের কথা অস্বীকার করেন।

Image credits: Instagram

প্রচার পাওয়ার জন্য মিথ্যা বলেছেন ঊর্বশী রাউতেলা, দাবি করেন ঋষভ পন্থ

একটি সাক্ষাৎকারে ঊর্বশী রাউতেলা বলেছিলেন, দিল্লিতে তাঁর সঙ্গে দেখা করার জন্য অপেক্ষায় ছিলেন ঋষভ পন্থ। কিন্তু তিনি সে কথা ভুলে গিয়েছিলেন। ঋষভ অবশ্য সে কথা অস্বীকার করেন।

Image credits: Instagram