Cricket

টেস্ট ক্রিকেটে ৫,০০০ রান পূর্ণ করেছেন ভারতের ব্যাটার অজিঙ্কা রাহানে

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অসাধারণ ইনিংস খেলে টেস্টে ৫,০০০ রান পূর্ণ করেছেন অজিঙ্কা রাহানে। ১৩-তম ভারতীয় হিসেবে এই নজির গড়েছেন তিনি।

Image credits: Instagram

ভারতীয় দলের ব্যাটিং বিপর্যয়ের মুখে অসাধারণ লড়াই করেছেন অজিঙ্কা রাহানে

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ইনিংসে ১২৯ বলে ৮৯ রান করেন অজিঙ্কা রাহানে। তাঁর ইনিংসে ছিল ১১টি বাউন্ডারি ও ১টি ওভার-বাউন্ডারি।

Image credits: Instagram

ক্রিকেট কেরিয়ারে আরও একটি অসাধারণ নজির গড়ার মুখে অজিঙ্কা রাহানে

দীর্ঘ ক্রিকেট কেরিয়ারে অনেক নজিরই গড়েছেন ডান হাতি ব্যাটার অজিঙ্কা রাহানে। এবার তিনি আরও একটি অসামান্য নজির গড়ার মুখে।

Image credits: Instagram

প্রথম শ্রেণির ক্রিকেটে ১৩ হাজার রান পূর্ণ করার পথে অজিঙ্কা রাহানে

প্রথম শ্রেণির ক্রিকেটে ১৩ হাজার রান পূর্ণ করা থেকে মাত্র ৪৬ রান দূরে অজিঙ্কা রাহানে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেই তিনি এই নজির গড়তে পারেন।

Image credits: Instagram

এখনও পর্যন্ত প্রথম শ্রেণির ক্রিকেটে ৩০০-র বেশি ইনিংস খেলেছেন রাহানে

প্রথম শ্রেণির ক্রিকেটে এখনও পর্যন্ত ৩০২ ইনিংস খেলে ১২,৯৫৪ রান করেছেন অজিঙ্কা রাহানে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসেও ভালো পারফরম্যান্স দেখাতে তৈরি এই ব্যাটার।

Image credits: Instagram

সোশ্যাল মিডিয়ায় রাহানের জন্য আবেগঘন বার্তা দিয়েছেন তাঁর স্ত্রী রাধিকা

দেড় বছর পর জাতীয় দলে ফিরেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন অজিঙ্কা রাহানে। তাঁর এই পারফরম্যান্স দেখে আবেগ ধরে রাখতে পারছেন না স্ত্রী রাধিকা।

Image credits: Instagram

তোমার অদম্য লড়াইয়ের মানসিকতার জন্য গর্বিত, বার্তা রাহানের স্ত্রীর

সোশ্যাল মিডিয়ায় অজিঙ্কা রাহানের স্ত্রী লিখেছেন, তিনি স্বামীর লড়াকু মানসিকতা এবং দলের জন্য সর্বস্ব উজাড় করে দেওয়া নিয়ে গর্বিত।

Image credits: Instagram

আঙুলে চোট নিয়েই খেলছেন অজিঙ্কা রাহানে, জানিয়েছেন স্ত্রী রাধিকা

আঙুলে চোট নিয়েই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে খেলছেন অজিঙ্কা রাহানে। তিনি স্ক্যান করাতেও রাজি হননি। সোশ্যাল মিডিয়া পোস্টে এমনই জানিয়ছেন স্ত্রী রাধিকা।

Image credits: Instagram

রবীন্দ্র জাদেজা ও শার্দুল ঠাকুরের সঙ্গে অসাধারণ পার্টনারশিপ রাহানের

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম ইনিংসে ভারতীয় দলের ভদ্রস্থ স্কোরের পিছনে সবচেয়ে বড় অবদান আছে অজিঙ্কা রাহানে, শার্দুল ঠাকুর ও রবীন্দ্র জাদেজার।

Image credits: Instagram

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসেও লড়াই করতে হবে অজিঙ্কা রাহানেকে

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে দ্বিতীয় ইনিংসে অস্ট্রেলিয়ার লিড প্রায় ৪০০ হয়ে গিয়েছে। ফলে ভারতীয় দলের জয়ের আশা প্রায় নেই। হার বাঁচাতে হলে অজিঙ্কা রাহানেকে ফের লড়াই করতে হবে।

Image credits: Instagram