Cricket

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতীয় দলকে ভরসা দিতে ব্যর্থ শুবমান

গত কয়েক মাস ধরে ক্রিকেটের সব ফর্ম্যাটেই অসাধারণ ফর্মে ছিলেন শুবমান গিল। ফলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও তাঁর উপর ভরসা ছিল দলের। কিন্তু এবার ব্যর্থ শুবমান।

Image credits: PTI

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ফর্ম ধরে রাখতে ব্যর্থ শুবমান গিল

এবারের আইপিএল-এ সবচেয়ে বেশি রান করেছেন গুজরাট টাইটানসের ওপেনার শুবমান গিল। কিন্তু বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে সেই ফর্ম ধরে রাখতে ব্যর্থ এই তরুণ ওপেনার।

Image credits: PTI

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ২ ইনিংসেই বড় রান পেলেন না শুবমান

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ইনিংসে ১৩ রান করার পর দ্বিতীয় ইনিংসে ১৮ রান করে আউট হয়ে যান শুবমান গিল। কোনও ইনিংসেই বড় রান পেলেন না তিনি।

Image credits: PTI

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে অবশ্য শুবমানের আউট নিয়ে বিতর্ক

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের দ্বিতীয় ইনিংসে স্কট বোল্যান্ডের বলে ক্যামেরন গ্রিন যেভাবে শুবমান গিলের ক্যাচ নিয়েছেন সেটা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

Image credits: PTI

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে দলকে ভরসা দিতে ব্যর্থ বিরাট কোহলিও

এক দশক হয়ে গেল আইসিসি টুর্নামেন্ট জেতেনি ভারতীয় দল। প্রতিটি টুর্নামেন্টেই দলের সঙ্গে আছেন বিরাট কোহলি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও দলকে জেতাতে পারলেন না বিরাট।

Image credits: PTI

আন্তর্জাতিক ক্রিকেটে আইপিএল-এর ফর্ম ধরে রাখতে ব্যর্থ বিরাট কোহলি

এবারের আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন বিরাট কোহলি। কিন্তু বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ব্যর্থ বিরাট।

Image credits: PTI

জাতীয় দলের হয়ে বড় স্কোর করে সমালোচকদের জবাব দিতে পারলেন না বিরাট

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে প্রথম ইনিংসে ব্যর্থ হওয়ার পর সোশ্যাল মিডিয়া পোস্টে সমালোচকদের জবাব দেন বিরাট কোহলি। কিন্তু দ্বিতীয় ইনিংসে বড় স্কোর করতে ব্যর্থ তারকা ব্যাটার।

Image credits: PTI

আইপিএল-এ সবচেয়ে বেশি উইকেট, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্যর্থ মহম্মদ সামি

এবারের আইপিএল-এ সর্বাধিক ২৮ উইকেট নেন গুজরাট টাইটানসের পেসার মহম্মদ সামি। কিন্তু বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ২ ইনিংস মিলিয়ে পেলেন ৪ উইকেট। 

Image credits: PTI

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ২ ইনিংস মিলিয়ে ৫ উইকেট সিরাজের

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে প্রথম ইনিংসে ৪ উইকেট পেলেও, ১০৮ রান দেন মহম্মদ সিরাজ। দ্বিতীয় ইনিংসে ৮০ রান দিয়ে ১ উইকেট নেন এই পেসার।

Image credits: PTI

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে জাদেজাও প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ

এবারের আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের চ্যাম্পিয়ন হওয়ার ক্ষেত্রে বড় অবদান ছিল রবীন্দ্র জাদেজার। কিন্তু বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে প্রত্যাশিত পারফরম্যান্স দেখাতে ব্যর্থ তিনি।

Image credits: PTI