Football

মাঠে তাঁর বাঁ পায়ের জাদু দেখেছে সারা বিশ্ব, এবার দেখছে অভিনয় দক্ষতা

আর্জেন্টিনার একটি টেলিভিশন সিরিজে ক্যামিও চরিত্রে অভিনয় করলেন লিওনেল মেসি। এই সিরিজের নাম লস প্রোটেকটরস। এই প্রথম টিভি সিরিজে অভিনয় করলেন মেসি।

Image credits: Instagram

প্রথমবার অভিনয় করলেও সহ-অভিনেতা ও অনুরাগীদের মুগ্ধ করে দিয়েছেন মেসি

মাঠে যেভাবে বলকে কথা বলান, সেভাবেই অভিনয়েও স্বাভাবিক দক্ষতার পরিচয় দিলেন লিওনেল মেসি। তাঁর অভিনয় দেখে বোঝাই যায়নি এর আগে কোনওদিন অভিনয় করেননি। সহ-অভিনেতা ও অনুরাগীরা মুগ্ধ।

Image credits: Instagram

মেসি যে টিভি সিরিজে অভিনয় করেছেন, সেটিতে ৩ ফুটবল এজেন্টের গল্প রয়েছে

লিওনেল মেসি যে টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন সেটিতে দেখানো হয়েছে, ৩ জন ফুটবল এজেন্ট তাঁদের কেরিয়ার বাঁচানো এবং আর্থিক অভাব দূর করার চেষ্টা করছেন। 

Image credits: Instagram

এই টেলিভিশন সিরিজে নিজের চরিত্রেই সাবলীল অভিনয় করেছেন লিওনেল মেসি

এই টেলিভিশন সিরিজের দ্বিতী মরসুমের প্রথম পর্বে দেখা গিয়েছে, প্যারিসে গিয়ে লিওনেল মেসির সঙ্গে দেখা করছেন ফুটবল এজেন্টরা। তাঁরা এক তরুণ ফুটবলারের কথা বলছেন মেসিকে। 

Image credits: Instagram

এজেন্টদের সঙ্গে ভালোভাবেই কথা শুরু করলেও, পরে তাঁদের উপর রেগে যান মেসি

এই টেলিভিশন সিরিজে দেখানো হয়েছে, শুরুতে ফুটবল এজেন্টদের সঙ্গে ভালোভাবেই কথা বলছিলেন লিওনেল মেসি। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি বুঝতে পারেন, এজেন্টদের অন্য উদ্দেশ্য আছে। তখনই রেগে যান।

Image credits: Instagram

ফুটবল এজেন্টদের অন্য উদ্দেশ্য আছে বুঝতে পেরেই আলোচনা থামিয়ে দেন মেসি

ফুটবল এজেন্টদের অন্য উদ্দেশ্য আছে এটা বুঝতে পেরেই লিওনেল মেসি তাঁদের বলেন, ‘আমার মনে হচ্ছে আপনারা ভুল জায়গায় এসেছেন। আমাকে আপনাদের ব্যাপারে অন্য কথা বলা হয়েছিল।’

Image credits: Instagram

মেসির অভিনয়ের প্রশংসা করেছেন এজেন্টের ভূমিকায় থাকা আন্দ্রেজ প্যারা

এই টেলিভিশন সিরিজে একজন ফুটবল এজেন্টের চরিত্রে অভিনয় করছেন আন্দ্রেজ প্যারা। তিনি লিওনেল মেসির অভিনয় দক্ষতা ও ব্যক্তিত্বের প্রশংসা করেছেন।

Image credits: Instagram

সম্প্রতি জাতীয় দলের হয়ে চিনে খেলতে গিয়েছিলেন লিওনেল মেসি, গোলও করেন

কয়েকদিন আগে জাতীয় দলের হয়ে চিনে খেলতে গিয়েছিলেন লিওনেল মেসি। সেখানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচের ৮০ সেকেন্ডের মধ্যেই গোল করেন মেসি। এটাই তাঁর কেরিয়ারের দ্রুততম গোল।

Image credits: Instagram

শুক্রবার প্যারিস সাঁ-জা-র সঙ্গে সরকারিভাবে চুক্তি শেষ হচ্ছে মেসির

শুক্রবার পর্যন্ত সরকারিভাবে লিওনেল মেসির সঙ্গে প্যারিস সাঁ-জা-র চুক্তি আছে। এই চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরেই ইন্টার মায়ামিতে যোগ দিতে পারবেন মেসি।

Image credits: Instagram

নতুন ক্লাবে যোগ দেওয়ার আগে এখন আর্জেন্টিনায় ছুটি কাটাচ্ছেন লিওনেল মেসি

মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামির হয়ে খেলা শুরু করার আগে আপাতত নিজের দেশে ছুটি কাটাচ্ছেন লিওনেল মেসি। আর্জেন্টিনা থেকেই তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যাবেন।

Image credits: Instagram