Football

দলবদলের ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত নিতে চাইছেন পিএসজি তারকা লিওনেল মেসি

প্যারিস সাঁ জা ছেড়ে আগামী মরসুমে অন্য কোনও ক্লাবের হয়ে খেলতে দেখা যেতে পারে আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসিকে। তিনি দলবদলের ব্যাপারটি দ্রুত চূড়ান্ত করে ফেলতে চাইছেন।

Image credits: Facebook

পুরনো ক্লাব বার্সেলোনাতেই লিওনেল মেসির ফেরার সম্ভাবনা সবচেয়ে বেশি

প্যারিস সাঁ জা ছেড়ে পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরতে পারেন লিওনেল মেসি। তিনি সেই সম্ভাবনা খতিয়ে দেখছেন। বার্সেলোনাও মেসিকে দলে ফেরাতে বিশেষ আগ্রহী।

Image credits: Facebook

বার্সেলোনাকে দ্রুত আর্থিক পরিস্থিতির বিষয়ে জানাতে বললেন লিওনেল মেসি

লিওনেল মেসির বার্সেলোনায় ফেরার পথে একমাত্র বাধা আর্থিক সমস্যা। পুরনো ক্লাব তাঁর আর্থিক চাহিদা পূরণ করতে পারবে কি না সেটা জানতে চাইলেন মেসি। 

Image credits: Facebook

আর্থিক সমস্যা না থাকলে ক্যাম্প ন্যু-তে ফের দেখা যাবে লিওনেল মেসিকে

বার্সেলোনা যদি আর্থিক সমস্যা মিটিয়ে নিতে পারে, তাহলে ফের ক্যাম্প ন্যু-তে দেখা যাবে লিওনেল মেসিকে। সেই আশায় দিন গুণছেন সারা বিশ্বে ছড়িয়ে থাকা তাঁর অনুরাগীরা।

Image credits: Facebook

আপাতত ইউরোপের ক্লাব ফুটবল ছেড়ে অন্য কোথাও যাচ্ছেন না লিওনেল মেসি

২০২৪ সালের কোপা আমেরিকায় আর্জেন্টিনার হয়ে খেলবেন। ২০২৬ সালের বিশ্বকাপেও খেলার ইচ্ছা আছে। সেই কারণে আপাতত ইউরোপেই ক্লাব ফুটবল খেলবেন লিওনেল মেসি। সৌদি আরবে যাচ্ছেন না তিনি।

Image credits: Facebook

বার্সেলোনার আর্থিক সঙ্গতি না থাকলে তবেই অন্য ক্লাবের কথা ভাববেন মেসি

লিওনেল মেসির ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, বার্সেলোনা যদি তাঁকে দলে নেওয়ার জন্য তৈরি না থাকে, একমাত্র তাহলেই অন্য কোনও ক্লাবের হয়ে খেলার কথা ভাববেন লিওনেল মেসি।

Image credits: Facebook

লিওনেল মেসিকে দলে নেওয়ার জন্য অন্য ফুটবলার ছাড়তে হবে বার্সেলোনাকে

লিওনেল মেসিকে দলে নিতে হলে অন্য কোনও ফুটবলারকে ছেড়ে দিতেও তৈরি বার্সেলোনা। মেসিকে নেওয়ার মতো আর্থিক ব্যবস্থা করার উদ্যোগ নিয়েছে বার্সা ম্যানেজমেন্ট।

Image credits: Facebook

প্রাক্তন সতীর্থ জাভি এখন বার্সেলোনার কোচ, তিনিও মেসিকে দলে চাইছেন

বার্সেলোনায় লিওনেল মেসির প্রাক্তন সতীর্থ জাভি এখন কোচ। তিনিও মেসিকে দলে চাইছেন। জাভির সঙ্গে মেসির সম্পর্ক খুবই ভালো। সেই কারণেই ক্যাম্প ন্যু-তে ফিরতে চাইছেন মেসি।

Image credits: Facebook

লিওনেল মেসিকে দলে নেওয়ার জন্য লা লিগা কর্তৃপক্ষের সঙ্গে কথা বার্সার

জাভি জানিয়েছেন, বার্সেলোনার কর্তারা লিওনেল মেসিকে দলে নেওয়ার ব্যাপারে লা লিগা কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেছে। আগামী মরসুমে শক্তিশালী দল গড়তে চাইছে বার্সা।

Image credits: Facebook

পুরনো ক্লাব বার্সায় ফিরতে হলে কম পারিশ্রমিকে খেলতে হবে লিওনেল মেসিকে

ক্যাম্প ন্যু-তে ফিরতে হলে প্যারিস সাঁ জা-য় যে অর্থ পাচ্ছেন তার চেয়ে কম পারিশ্রমিকে খেলতে হবে লিওনেল মেসি। কারণ, পিএসজি-র মতো আর্থিক ক্ষমতা নেই বার্সার।

Image credits: Facebook