Sports News

ট্যুইটারে ব্লু টিক হারালেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনি

সারা বিশ্বের আরও বহু বিখ্যাত ও প্রভাবশালী ব্যক্তিদের পাশাপাশি আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ট্যুইটার অ্যাকাউন্টও ভেরিফায়েড ছিল। কিন্তু ব্লু টিক আর নেই।

Image credits: Facebook

ট্যুইটারে ব্লু টিক হারালেন রোহিত শর্মা, বিরাট কোহলির মতো তারকরাও

মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা বিরাট কোহলিও ট্যুইটারে ব্লু টিক হারালেন। তাঁদের অ্যাকাউন্ট আর ভেরিফায়েড নয়।

Image credits: Facebook

ক্রিকেট কিংবদন্তি সচিন তেন্ডুলকরের ট্যুইটার অ্যাকাউন্টেও ব্লু টিক নেই

বিশ্ব ক্রিকেটের কিংবদন্তি সচিন তেন্ডুলকরও ট্যুইটারে ব্লু টিক হারালেন। তাঁর অ্যাকাউন্ট আর ভেরিফায়েড নয়। সচিনকেও ব্লু টিক পেতে হলে সাবস্ক্রিপশন নিতে হবে।

Image credits: Facebook

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও ব্লু টিক হারালেন

পর্তুগাল ও আল-নাসরের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ট্যুইটার অ্যাকাউন্টও আর ভেরিফায়েড নয়। তিনি ট্যুইটারে ব্লু টিক হারিয়েছেন।

Image credits: Facebook

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা টেনিস খেলোয়াড় নাদালও ব্লু টিক হারালেন

বিশ্বের সর্বকালের অন্যতম সফল টেনিস খেলোয়াড় রাফায়েল নাদালের ট্যুইটার অ্যাকাউন্টও আর ভেরিফায়েড নয়। বৃহস্পতিবারই ব্লু টিক হারিয়েছেন স্পেনের এই তারকা।

Image credits: Facebook

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা টেনিস তারকা ফেডেরারও ব্লু টিক হারালেন

রাফায়েল নাদালের মতোই বিশ্বের সর্বকালের অন্যতম সেরা টেনিস খেলোয়াড় রজার ফেডেরারের ট্যুইটার অ্যাকাউন্টও আর ভেরিফায়েড নয়। বৃহস্পতিবারই ব্লু টিক হারিয়েছেন এই সুইস তারকা।

Image credits: Facebook

টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী অ্যাথলিট নীরজ চোপড়াও ব্লু টিক হারালেন

টোকিও অলিম্পিক্সে জ্যাভলিন থ্রোয়ে সোনা জয়ী অ্যাথলিট নীরজ চোপড়ার ট্যুইটার অ্যাকাউন্টও আর ভেরিফায়েড নয়। তিনি ট্যুইটারে ব্লু টিক হারিয়েছেন।

Image credits: Facebook

ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর অ্যাকাউন্টেও ব্লু টিক নেই

ট্যুইটারে ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর অ্যাকাউন্টেও ব্লু টিক নেই। এখন আর সুনীলের ট্যুইটার অ্যাকাউন্ট ভেরিফায়েড নয়। সুনীলকে সাবস্ক্রিপশন নিতে হবে।

Image credits: Facebook

ট্যুইটারে ব্লু টিক হারালেন সাইনা নেহওয়াল, সানিয়া মির্জা, পিভি সিন্ধু

ভারতের অন্যতম সফল দুই মহিলা ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু, সাইনা নেহওয়াল, সদ্য অবসর নেওয়া টেনিস তারকা সানিয়া মির্জাও ট্যুইটারে ব্লু টিক হারিয়েছেন।

Image credits: Facebook

ভারতীয় হকি দলের গোলকিপার পি আর শ্রীজেশের অ্যাকাউন্টেও ব্লু টিক নেই

ট্যুইটারে ব্লু টিক খোয়ালেন ভারতীয় হকি দলের গোলকিপার পি আর শ্রীজেশও। তাঁর অ্যাকাউন্টও আর ভেরিফায়েড নয়। সাবস্ক্রিপশন নিতে হবে শ্রীজেশকে।

Image credits: Facebook