মেষ- ভাইবোনের সঙ্গে ছোট কারণে মনোমালিন্য হবে। ছাত্রছাত্রীদের জন্য ভালো সময় আসছে ।সপ্তাহের প্রথম দিকে শরীর ভাল থাকলেও শেষের দিকে সমস্যা বাড়বে। দাম্পত্য জীবন সুখে কাটবে। প্রেমের জন্য সপ্তাহটি খুব ভাল যাবে না। চাকরির জন্য মিশ্র প্রভাব পড়বে। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।

বৃষ- লটারির যোগের সময় আছে। ব্যবসার জায়গায় অশান্তি থেকে সাবধান। পরিবারে কোনও সমস্যা গুরুজনের পরামর্শে মিটে যেতে পারে। দাম্পত্য জীবনে বোঝাপড়া ভাল থাকবে। কাছাকাছি কোথাও বেড়াতে যাওয়ার যোগ। শিল্পীদের জন্য সময় ভাল। টাকা-পয়সা নিয়ে চিন্তা বাড়তে পারে। বেকারদের জন্য কোনও ভাল সুযোগ আসতে চলেছে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। 

মিথুন- ব্যবসার জন্য সময় ভাল হলেও অতিরিক্ত টাকা লাগানো ঠিক হবে না। কর্মস্থানে সুনাম বাড়বে। দাম্পত্য জীবনে সন্তান নিয়ে অশান্তি বাড়তে পারে। বাড়িতে আত্মীয়দের নিয়ে একটু বিবাদ বাড়তে পারে। ব্যবসাক্ষেত্রে মানসিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। রাস্তায় সাবধানে চলাফেরা করুন।

কর্কট- পড়াশোনায় বাধা থাকলেও শেষের দিকে সাফল্যের আশা করা যায়। আর্থিক দিকটা ভাল বলা চলে। ব্যবসার দিকটা মোটামুটি হলেও বিনিয়োগ করা যেতেই পারে। ব্যবসাক্ষেত্রে শত্রু বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথির আসাকে নিয়ে বিবাদ হতে পারে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে।

সিংহ- সপ্তাহের প্রথম দিকে শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে জানা প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। অংশীদারি ব্যবসার দিকে নজর দিন। বাঁকা পথে আয় না করা ভাল হবে। এ সপ্তাহে কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পেতে পারেন। স্ত্রীর ব্যাপারে কোনও ভাল খবর আসতে পারে। রাজনীতিকদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে সপ্তাহটি শুভ নয়। 

কন্যা-ব্যবসার দিক দিয়ে সপ্তাহটি ভাল বলা চলে। পড়াশোনাতে একটু অমনোযোগী ভাব আসবে। গুরুজনের সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের জন্য কোনও সুখবর আসতে পারে। চাকরির দিক থেকে সময় ভাল। বাড়িতে একসঙ্গে অনেক অতিথি আসতে পারে। জমি কেনাবেচার জন্য সময়টা একেবারেই ভাল নয়। ভাইবোনদের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে। গরীব দুঃখীকে কিছু দান করা শুভ।

তুলা-সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। শারীরিক কারণে খরচ বৃদ্ধি হওয়ার যোগ আছে। বাড়িতে গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়বে সপ্তাহের শেষে। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ দেখা দিতে পারে। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে সপ্তাহের শুরুতে। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান-প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বচসা বাধতে পারে। চাকরির স্থানে সুনাম বাড়বে। 

বৃশ্চিক- মাথা ঠান্ডা রাখুন। উচ্চশিক্ষায় একটু বাধা আসবে। মানসিকভাবে শক্ত হন, সাফল্য লাভ আসবেই। ব্যবসা ভাল চলবে। আয় বাড়লেও খরচের জন্য চিন্তা বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে চাপ বাড়বে। কোনও মিথ্যা অপবাদে ফেঁসে যেতে পারেন এই সপ্তাহে।পরিবারের লোক আপনাকে ভুল বুঝতে পারে। আপনি মা-বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করুন।।

ধনু-পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি হতে পারে। প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মনে কষ্ট পেতে পারেন। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। কর্মস্থলে এই সপ্তাহে বাড়তি সুযোগ-সুবিধা পেতে পারেন। মিষ্টি ব্যবহারে শত্রুপক্ষের মন জয় করবেন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। 

মকর-  শরীর খুব একটা  ভাল যাবে না। প্রতিযোগিতা আসবে, চেষ্টা করুন সাফল্য লাভ করতে পারবেন। দাম্পত্য জীবনে মিশ্র প্রভাব পড়বে। সন্তানের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন।

কুম্ভ-কাজে প্রথমে বাধা আসবে, পরে ঠিক হয়ে যাবে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়বে। দূরে বেড়াতে না যাওয়াই ভাল। ব্যবসার জন্য সপ্তাহটি ভাল। বিনিয়োগ করার জন্য ভাল সময়। চাকরিজীবীদের জন্য সুখবর আসবে। বাইরের কারওর জন্য মনের চাপ বৃদ্ধি। সপ্তাহের শেষে ব্যবসার দিকে কোনও শত্রুর দ্বারা বড় ক্ষতি হতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এই মুহূর্তে না করা ভাল।

মীন- বাড়িতে কোনও মূল্যবান জিনিস চুরি হওয়ার যোগ। মধ্যভাগে ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে, তবে কোনও ভাবে ব্যবস্থা হয়ে যাবে। কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন। কোনও আলোচনা থাকলে তা স্ত্রীর সঙ্গে করুন। সপ্তাগহের শেষে কারওর বিশ্বাস ভঙ্গের কারণ হতে পারেন। জলপথে বেড়াতে যাওয়ার যোগ আছে।