মেষ- এই সপ্তাহে বাড়িতে অতিথি আগমণের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে সুনাম বাড়তে পারে। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে এই সপ্তাহে। নতুন কোনও ব্যবসায় আগ্রহ বাড়তে পারে। সম্পত্তি নিয়ে পরিবারের মধ্যে অশান্তির যোগ রয়েছে।  সংসারে বাড়তি কথা বিবাদ ডেকে আনতে পারে। এই সপ্তাহে শারীরিক কোনও সমস্যায় ভুগতে হতে পারে।

বৃষ- কাজের জায়গায় বাড়তি চাপের জেরে মানসিক সমস্যা বাড়তে পারে।  ব্যবসার ক্ষেত্রে এই সপ্তাহে ভালও কোনও সুযোগ আসতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।সপ্তাহের শেষের দিকে কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে।সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে। পৈত্রিক সম্পত্তি পেতে পারেন এই সপ্তাহে। দূরবর্তীস্থানে ভ্রমণের জন্য দিনটি খুবই শুভ। 

মিথুন- এই সপ্তাহে প্রেমের ক্ষেত্রে জটিলতা বাড়তে পারে।  পরিবারে বয়স্কদে শরীর খারাপ থাকায় চিন্তা বাড়বে। অন্যের সমালোচনা করতে গিয়ে অশান্তি ডেকে আনতে পারেন। অনেকদিনের পুরনো পারিবারিক বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে আজ। ব্যবসাক্ষেত্রে মিশ্র প্রভাব পড়বে এই সপ্তাহে। লটারিতে ভাগ্য় খুলে যেতে পারে আজ। কর্মক্ষেত্রে বিদেশে যাওয়ার সুযোগ মিলতে পারে এই সপ্তাহে পাশাপাশি, কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে।

কর্কট- এই সপ্তাহে বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। বাবার সম্পত্তির বিষয়ে আইনি সমস্যায় জড়াতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে নিঃসঙ্গতা গ্রাস করতে পারে। এই সপ্তাহে নতুন চাকরির যোগ আছে। খরচ বৃদ্ধি পাওয়ায় সঞ্চয় বেশি হবে না। কাজের জায়গায় উন্নতির যোগ রয়েছে। ব্যবসাক্ষেত্রে মিশ্র প্রভাব পড়বে। শারীরিক সমস্যা কাটিয়ে উঠতে পারবেন আজ।

সিংহ-  এই সপ্তাহ ব্যবসার জন্য খুব ভাল। তবে তা সত্ত্বেও খরচ বাড়াবে ফলে সঞ্চয় কম হবে। বাড়িতে অতিথি আগমনের যোগ আছে। সম্পত্তির ব্যাপারে ভাই-বোনদের মধ্যে আইনি জটিলতা বাড়তে পারে। সন্তানদের মন বুঝে চলার চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে মিশ্র প্রভাব পড়বে।

কন্যা- এই সপ্তাহে ব্যবসার ক্ষেত্রে সমস্যা বাড়বে। শারীরিক সমস্যার জন্য কাজের জায়গায় ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবনে রসায়ন জমবে সপ্তাহের মধ্যভাগে। সন্তানের পড়াশোনার বিষয়ে বিশেষ নজর দিন। নতুন কোনও চাকরির সুযোগ আসতে পারে সপ্তাহের মধ্য়ভাগে। আইনি ঝামেলায় জড়িয়ে পড়ার জন্য বাড়তি খরচের সম্ভাবনা রয়েছে। 

তুলা- এই সপ্তাহে দূরের কোনও বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ অনেক দূর পর্যন্ত গড়াতে। ব্যবসায় লোকসানের যোগ রয়েছে। চাকরির ক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে সপ্তাহের শেষে। সপ্তাহের শুরুর দিকে সঞ্চয় বেশি না হলেও সপ্তাহের শেষের দিকে টাকা জমানোর সুযোগ মিলবে।

বৃশ্চিক- গঠনমূলক কোনও কাজে সাফল্য আসতে পারে। খরচ বাড়ায় আর্থিকক্ষেত্রে চাপ আসবে।চিকিৎসার খাতে খরচ বাড়তে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। এই সপ্তাহে বাইরের কোনও লোকের জন্য সামাজিক বদনাম হতে পারে। ব্যবসায় নতুন কিছু করার সুযোগ আছে।

ধনু- বাইরের কোনও লোকের সঙ্গে অনাকাঙ্খিত বিবাদে জড়িয়ে পড়তে পারেন আজ। এই সপ্তাহে ব্যবসা খুব একটা ভাল যাবে না। আর্থিক বিষয়ে চাপ থাকবে। গুরুজনদের সঙ্গে অশান্তির কারণে মনে কষ্ট পেতে পারেন। প্রযুক্তিবিদদের জন্য সপ্তাহটি বেশ ভাল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সমস্যার সমাধান হতে পারে। স্বামী-স্ত্রীর বিবাদ মিটে যেতে পারে।

মকর- এই সপ্তাহে বাড়তি কাজের জন্য দায়িত্ব নিতে গিয়ে শরীর খারাপ হতে পারে। বাড়তি খরচ বাড়ায় সঞ্চয় কম হবে। গুরুজনদের শরীর নিয়েও চিন্তা বাড়তে পারে। সম্পত্তি নিয়ে আইনি ঝামেলা হতে পারে। পুরনো কোনও রোগ আবার মাথা চাড়া দিয়ে উঠতে পারে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা আছে সপ্তাহের শেষে।

কুম্ভ-  এই সপ্তাহে শিক্ষার্থীদের জন্য় ভাল সুযোগ আসতে পারে। প্রিয়জনের কোনও খারাপ ব্যবহারে মনে কষ্ট পেতে পারেন। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। কর্মক্ষেত্রে কোনও সহকর্মীর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে হবে পারে। 

মীন-  গবেষণার কাজে যুক্ত ব্যক্তিদের জন্য এই সপ্তাহটি ভাল। অনেক দিনের কোনও আশা পূরণ হবে। বিদেশে বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলেও তা কোনও কারণে ভেস্তে যেতে পারে।  প্রেমের ক্ষেত্রে ঝামেলা মিটে যেতে পারে। বাড়তি খরচ হওয়ায় সঞ্চয় কম হবে। কর্মক্ষেত্রে নতুন দিশা খুলে যাবে এই সপ্তাহে। বেকারদের জন্য কাজের যোগাযোগ আসতে পারে।