Asianet News BanglaAsianet News Bangla

৪ঠা জুলাই থেকে ১০ই জুলাই- কেমন যাবে গোটা সপ্তাহ, জেনে নিন এক ক্লিকে

অর্থভাগ্য থেকে পরিবারে সুখ শান্তি, সব কিছু সরলরেখায় চলবে কীনা, তা জানতে সবাই চান। সেখানেই প্রয়োজন পড়ে রাশিফলের। সারা সপ্তাহ কেমন যাবে তা জানার জন্য মানুষ ভরসা করেন ট্যারট কার্ড রিডিংয়ের ওপরেও।

Tarot Reading Weekly 4th to 10th July 2022  By Chirag Daruwalla Son of Astrologer Bejan Daruwalla bpsb
Author
Kolkata, First Published Jul 4, 2022, 9:58 AM IST

সপ্তাহের শুরুতেই আমরা ইচ্ছুক থাকি এটা জানতে, যে গোটা সপ্তাহ কেমন কাটবে। অর্থভাগ্য থেকে পরিবারে সুখ শান্তি, সব কিছু সরলরেখায় চলবে কীনা, তা জানতে সবাই চান। সেখানেই প্রয়োজন পড়ে রাশিফলের। সারা সপ্তাহ কেমন যাবে তা জানার জন্য মানুষ ভরসা করেন ট্যারট কার্ড রিডিংয়ের ওপরেও। ৪ঠা জুলাই থেকে ১০ই জুলাই সারা সপ্তাহ ১২ টি রাশির জাতকদের কেমন যাবে, তা জানালেন প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। 

মেষ- সিক্স অফ ওয়ান্ডস

যার জন্য আপনি ঈর্ষান্বিত বোধ করেন তার প্রচেষ্টাগুলি জানার চেষ্টা করুন, তবেই আপনি তাদের সাথে নিজেকে তুলনা করা বন্ধ করবেন। আজ আপনার মনের বিরুদ্ধে কিছু ঘটনা ঘটতে পারে; এটাকে আপনার পরাজয় হিসেবে নেবেন না। কর্মক্ষেত্রে উচ্চ পদ বা নেতৃত্বের সান্নিধ্য পাবেন। স্বামী/স্ত্রীর উচিত তাদের পারস্পরিক বিবাদ পরিবারের সদস্যদের সামনে আসতে দেওয়া না হলে বিবাদ বাড়তে পারে। পর্যাপ্ত ঘুমের চেষ্টা করতে হবে। ঘুমের ব্যাঘাত বাড়তে পারে।
শুভ রং:- লাল
শুভ সংখ্যা: ৩

বৃষ: টু অফ কাপস
আপনার চিন্তাভাবনার পরিবর্তনের কারণে আপনি আপনার ব্যক্তিত্বেও পরিবর্তন দেখতে পাবেন। দৃষ্টিভঙ্গি নিয়ে সিদ্ধান্ত নেওয়া বা আপনার জন্য একটি বড় লক্ষ্য অর্জন করা এখনই সম্ভব নয়। একটি জিনিস ঠিক করার চেষ্টা করুন এবং এটি পরিবর্তন করুন। প্রয়োজনে আপনি সময়ে সময়ে সাহায্য ও নির্দেশনা পাবেন। কর্ম সংক্রান্ত বিষয়ে উন্নতির চেষ্টা করতে হবে। যতদিন আপনার দক্ষতা বাড়বে ততদিন বড় কিছু পাওয়া সম্ভব নয়। আপনার স্ত্রীর সাথে আলোচনা করার সময় আপনার আবেগকে নিয়ন্ত্রণ করা প্রয়োজন। ডাক্তারের দেওয়া নির্দেশ মেনে চলুন।
শুভ রং:- গোলাপি
শুভ সংখ্যা: ৪

মিথুন: দ্যা সান
বড়সড় কোনও পরিস্থিতির মুখোমুখি হওয়া আপনার বিশ্বাসকে মজবুত রাখবে। যাইহোক, কোনও বড় কাজের দায়িত্ব নেওয়ার আগে আপনার মানসিক অবস্থার দিকে মনোযোগ দেওয়া আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হতে পারে। প্রতিবার নিজের প্রতি প্রত্যাশা বাড়ালে আপনি মানসিক চাপ সৃষ্টি করেন; একই সময়ে, আপনার আগ্রহের বিষয়গুলি সম্পর্কে আপনি নেতিবাচক বোধ করতে পারেন। কাজ সম্পর্কিত বিপণন বাড়ানোর চেষ্টা করুন। এতে নতুন গ্রাহক যোগ করা সম্ভব হবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা বজায় থাকবে। শিশুদের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে একে অপরের সাথে আলোচনা করতে ভুলবেন না। শরীরে দুর্বলতা অনুভূত হতে থাকবে।
শুভ রং:- হলুদ
শুভ সংখ্যা: ৫

কর্কট: ডেথ
আপনার মানসিক এবং শারীরিক প্রকৃতির সাথে নিজেকে শিথিল করুন এবং নতুন জিনিস সম্পর্কে চিন্তা করুন। আপনার মানসিক যন্ত্রণার মধ্য দিয়ে যাওয়া পুরানো জিনিসগুলি বদলে যাবে; কিন্তু এই পরিবর্তন আপনাকে মানসিক চাপও দিতে পারে। আপনার প্রকৃতিতে নমনীয়তা নিয়ে পরিবর্তনশীল পরিস্থিতি বোঝার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে হঠাৎ বৃদ্ধি হতে পারে। অবিবাহিতরা পারিবারিক চাপের সম্মুখীন হতে পারেন। অস্থিরতা ও বিরক্তির কারণে স্বাস্থ্যে পরিবর্তন আসবে।
শুভ রং:- সাদা
শুভ সংখ্যা: ৭

সিংহ:- ফোর অফ সোর্ডস
আপনি যে সমস্যার সম্মুখীন হন না কেন, আপনি কিছু না কিছু শিখছেন; আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে হবে। চিকিৎসা খাতের সঙ্গে জড়িত ব্যক্তিদের সামর্থ্যের চেয়ে বেশি দায়িত্ব দেওয়া হলে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে রিপোর্ট করুন। স্ত্রীর সাথে ভুল বোঝাবুঝি দূর করার জন্য উভয় পক্ষের প্রচেষ্টা থাকবে। হজমের সমস্যা বাড়তে পারে।
শুভ রং:- ধূসর
শুভ সংখ্যা: ৬

কন্যা রাশি: - টেন অফ কাপস
পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। পরিবারের সকল সদস্য দূরত্বের কারণ দূর করার চেষ্টা করবেন। সন্তানের কারণে পরিবারে সুখ শান্তির পরিবেশ থাকবে। আশানুরূপ, শিশুদের জীবনে অগ্রগতি দেখা যেতে পারে। পরিবারের সদস্যদের সহায়তায় ব্যবসা সম্পর্কিত পরিকল্পনা করা যেতে পারে, তবে এই পরিকল্পনায় কাজ করার সময় সম্পর্ক যাতে নষ্ট না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। প্রেম বিবাহের জন্য পরিবারের কাছ থেকে হঠাৎ সম্মতি পেতে পারেন। চোখের ব্যাথা ও চোখ সংক্রান্ত বিবাদ বাড়বে।
শুভ রং:- নীল
শুভ সংখ্যা: ৮

তুলা:- জাজমেন্ট
আপনি কিছু সিদ্ধান্ত নেওয়ার জন্য তাড়াহুড়ো করতে পারেন, যার কারণে আপনি আর্থিক সিদ্ধান্ত নেওয়ার সময় মানসিকভাবে প্রস্তুত না হলেও, প্রতিটি ফলাফল সম্পর্কে সাবধানে চিন্তা করুন। আপনি অতীতে যে ভুলগুলি করেছেন তার পুনরাবৃত্তি না করার জন্য সতর্ক থাকুন। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। ছোট ছোট বিষয়গুলিকে আপনার একাগ্রতা ব্যাহত করতে দেবেন না। প্রেম জীবনে উন্নতি হবে। হরমোনের ভারসাম্যহীনতার কারণে যে সমস্যাটি ঘটছিল তা কাটিয়ে উঠতে ডাক্তারের পরামর্শ নিন। 
শুভ রং:- সবুজ
শুভ সংখ্যাঃ ১

বৃশ্চিক: কুইনস অফ ওয়ান্ডস
কোনও একটি বিষয়ে আপনার বিশ্বাস বজায় রাখা সম্ভব হবে না। আপনার চারপাশের পরিবেশ আপনার মানসিক অবস্থাকে প্রভাবিত করে বলে মনে হচ্ছে। কোনো ধরনের ঘটনা যেন আপনার মধ্যে অহংকার বা প্রতিশোধের জন্ম না দেয়। আপনার কাজের সাথে সম্পর্কিত নতুন সুযোগ সন্ধান করা শুরু করুন। আপনার ব্যক্তিগত জীবনে পরিবারের সদস্য এবং স্ত্রীর হস্তক্ষেপ বাড়ছে বলে মনে হচ্ছে, যা সম্পর্কের টানাপোড়েন বাড়াবে। পিঠে জড়তা অনুভূত হতে পারে।
শুভ রং:- গোলাপি
শুভ সংখ্যা: ৩

ধনু:- সিক্স অফ কাপস
একজনকে অন্যের উপর খুব বেশি নির্ভর না করে নিজের জীবনের দায়িত্ব নিতে শিখতে হবে। সেটা টাকা হোক বা সম্পত্তি সংক্রান্ত; সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ এবং জ্ঞানী ব্যক্তিদের সাথে এটি নিয়ে আলোচনা করতে ভুলবেন না। আপনার নিজের ধারণাগুলিকে সত্য হিসাবে অনুসরণ করলে কিছু ভুল হতে পারে। আপনি সহজেই কাজের জন্য উপযুক্ত লোকদের সাথে সংযোগ করতে পারেন। সম্পর্কের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। সর্দি-কাশির সমস্যা কমতে শুরু করবে।
শুভ রং:- নীল
শুভ সংখ্যা: ২

মকর রাশি: থ্রি অফ পেন্টাকলস
আপনার সেট করা লক্ষ্যগুলি অর্জন করতে যারা আপনাকে সাহায্য করছে তাদের সাথে সঠিক সম্পর্ক বজায় রাখা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি সাবধানে এবং ধীরে ধীরে প্রতিটি পদক্ষেপ নিতে হবে. এখনই বড় পরিবর্তন আশা করা আপনার জন্য ভুল প্রমাণিত হতে পারে। আপনাকে কাজের সাথে সম্পর্কিত সবকিছুর যথাযথ যত্ন নিতে হবে। একই সময়ে, অর্থনীতির ভিতরে এবং বাইরে একটি ভারসাম্য বজায় রাখুন। জীবনসঙ্গীর প্রতি মনে অনেক ধরনের সন্দেহ জাগতে পারে; এটা আপনার উপর আধিপত্য হতে দেবেন না. সকালে স্বাস্থ্য সম্পর্কিত পরিবর্তন অনুভূত হতে পারে।
শুভ রং: নীল
শুভ সংখ্যা: ৯

কুম্ভ রাশি: দ্যা স্টার
আপনি যেমন জীবনে ভারসাম্য চান, আপনাকেও চেষ্টা করতে হবে। আপনি অন্য লোকেদের প্রতি যে সহায়তা প্রদান করেন তার সাথে আপনাকে আরও বৈষম্যমূলক হতে হবে। আপনার ক্ষেত্রে যারা উচ্চ অবস্থান অর্জন করেছে তারা অনুপ্রাণিত হতে থাকবে। সঙ্গীর নেওয়া সিদ্ধান্ত হঠাৎ করে বড় পরিবর্তন আনতে পারে। গলা সংক্রান্ত ক্রমবর্ধমান অসুস্থতার দিকে নজর দিতে হবে।
শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ২

মীন রাশি: দ্যা মুন
আপনার ব্যক্তিগত জীবনের সাথে জড়িত ব্যস্ততা বাড়ছে বলে মনে হচ্ছে, তাই সময়কে সামনে রেখে প্রতিটি কাজ সঠিকভাবে করা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। আপনার পরিকল্পনায় অটল না থেকে, আপনি নিজের জন্য সমস্যা তৈরি করতে পারেন। আপনার উপর বেড়ে ওঠা মানুষের বিরক্তি থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করুন। বিপণন ক্ষেত্রে জড়িতদের জন্য লক্ষ্য পূরণ করা সম্ভব হবে না। আপনার জীবনসঙ্গী কোনো সিদ্ধান্তে অটল না থাকায় আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। রক্তচাপ ওঠানামার কারণে আপনি নার্ভাস বোধ করবেন।
শুভ রং:- বেগুনি
শুভ সংখ্যা: ২

Follow Us:
Download App:
  • android
  • ios