Asianet News BanglaAsianet News Bangla

১১ থেকে ১৭ জুলাই, কেমন কাটবে সারা সপ্তাহ? জেনে নিন সাপ্তাহিক রাশিফল

মেষ থেকে মীন রাশির জাতকদের কেমন কাটবে সামনে সপ্তাহ, ভাগ্য গণনা করলেন প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। 

Weekly Predictions 11th July to 17th July 2022 By Chirag Daruwalla Son of Astrologer Bejan Daruwalla bpsb
Author
Kolkata, First Published Jul 10, 2022, 10:48 AM IST

মেষ থেকে মীন রাশির জাতকদের কেমন কাটবে সামনে সপ্তাহ, ভাগ্য গণনা করলেন প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। 

মেষ: গণেশ বলেছেন এই সপ্তাহে পারিবারিক বিবাদ মেটানোর চেষ্টা করুন। আপনার কাছের কারো সমস্যা সমাধানেও আপনার ভালো অবদান থাকবে। কোনো দুঃসংবাদ পেয়ে মন খারাপ হতে পারে। আধ্যাত্মিক কাজে কিছু সময় ব্যয় করা আপনাকে স্বস্তি এনে দেবে। যুবকদের তাদের কর্মজীবন সম্পর্কিত একটি প্রকল্পে ব্যর্থ হওয়ার পরে আবার চেষ্টা করতে হতে পারে। বাণিজ্যিক দৃষ্টিকোণ থেকে, গ্রহের অবস্থা আরও অনুকূল হবে না। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। ভাল খাওয়া আপনাকে সুস্থ ও উদ্যমী রাখবে।

বৃষ:
গণেশ বলেছেন কিছু নতুন তথ্য এবং সংবাদ আসবে যা পারিবারিক এবং আর্থিক দৃষ্টিকোণ থেকে শুভ এবং ফলদায়ক হবে। এই সময়ে আপনি সৃজনশীল কাজেও ব্যস্ত থাকবেন। অন্য লোকেদের সাথে কথা বলে সময় নষ্ট করবেন না। আপনার চিন্তাকে অগ্রাধিকার দিন। ট্রাফিক নিয়ম ভঙ্গ করুন নতুবা বিবাদে জড়িয়ে পড়তে পারেন। এই সময়ে ব্যবসায় কিছু নতুন অফার আসতে পারে। বেশি চিন্তা করে সময় নষ্ট করবেন না। পারিবারিক পরিবেশ শান্ত হতে পারে। জয়েন্টে ব্যথা ও গ্যাসের সমস্যা বাড়তে পারে।

মিথুন:
গণেশ বলেছেন যে অনেক কাজ থাকা সত্ত্বেও আপনি পরিবার এবং বন্ধুদের জন্য কিছুটা সময় বাঁচাতে সক্ষম হবেন। এটি আপনার সম্পর্ককে আরও আনন্দদায়ক করে তুলবে। এই সপ্তাহে ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগ করবেন না। অর্থনৈতিক অবস্থা খারাপ হতে পারে। আপনার উপর একটি নতুন দায়িত্ব আসার সাথে সাথে রুটিনটি কিছুটা ব্যস্ত হতে পারে। অতীতের নেতিবাচক জিনিসগুলিকে বর্তমানকে প্রাধান্য দিতে দেবেন না। ব্যবসায়িক কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। অহং নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ থাকতে পারে। ঠান্ডা, জ্বরের মতো অ্যালার্জি বিরক্তিকর হতে পারে।

কর্কটঃ
গণেশ বলেছেন এই সপ্তাহটি অনুকূল যা আপনাকে আশাবাদী রাখবে এবং আপনাকে যে কোনও সাফল্যের পথ দেখাবে। গৃহ-পরিবার তত্ত্বাবধান ব্যবস্থা সন্তোষজনক হবে। বন্ধুদের সাথে মজা করে কাটানো একটি মুহূর্ত স্মরণীয় হয়ে থাকবে। আপনার দুর্বলতা যেন কারো কাছে প্রকাশ না পায় সেদিকে খেয়াল রাখুন। শিশুদের সঙ্গ নিয়ে অভিযোগ থাকতে পারে। তাই তাদের কর্মকাণ্ডের ওপর নজর রাখা জরুরি। ভাই বা বোনের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। ব্যবসায় উন্নতির উপযুক্ত সুযোগ পাওয়া যাবে। বিপরীত লিঙ্গের বন্ধুর প্রতি আকর্ষণ আপনার লক্ষ্য থেকে বিক্ষিপ্ত হতে পারে। মানসিক চাপ ও বিষণ্নতা থাকতে পারে।

সিংহ:
গণেশ বলেছেন যে একজন গুরুর মতো ব্যক্তির সাথে সাক্ষাত আপনার ভিতরে ইতিবাচক শক্তি সঞ্চার করবে। শেষ কয়েকটি ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে আপনি আপনার কাজগুলিকে আরও ভালভাবে বজায় রাখার চেষ্টা করবেন এবং আত্মবিশ্বাসও বাড়াবেন। নিজেকে ওভারলোড করবেন না। অন্যথায় পরে আফসোস করতে পারেন। বন্ধুদের খুব কাছে যাবেন না। আপনার ব্যক্তিগত কাজগুলিতে মনোযোগ দিন। অবহেলাও কিছু ক্ষতির কারণ হতে পারে জেনে রাখুন। চাকরি ও পেশা সুবিধাজনক হতে পারে। পারিবারিক পরিবেশ সুখী হতে পারে। স্বাস্থ্য চমৎকার হতে পারে।

কন্যা:
গণেশ বলেছেন এই সপ্তাহে শারীরিকভাবে সুস্থ ও উদ্যমী বোধ করুন। ধার করা রুপি শোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে অপ্রীতিকর সংবাদের ইঙ্গিতও রয়েছে যা মনের মধ্যে ভয় এবং বিষণ্নতার মতো বিষয় নিয়ে আসতে পারে। বন্ধুদের কাছ থেকে কোনো ধরনের সহযোগিতা আশা করবেন না। কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে যথাযথ সহযোগিতা পেতে পারেন। জীবনসঙ্গী এবং পরিবারের সদস্যদের সহযোগিতা আপনাকে যেকোন সমস্যায় শক্তি দেবে। বর্তমান পরিবেশ থেকে নিজেকে রক্ষা করুন।

তুলা:
গণেশ বলেছেন এই সপ্তাহটি খুব আরামদায়ক হতে পারে, বিশেষ করে মহিলাদের জন্য। নতুন পরিকল্পনা আসবে যা উপকারী হতে পারে। আপনি যেভাবে জীবনযাপন করেন এবং কথা বলেন তা মানুষকে আকৃষ্ট করতে পারে। নিকট আত্মীয়দের সাথে সুসম্পর্ক বজায় রাখতে আপনার সহযোগিতা প্রয়োজন। পুরানো নেতিবাচক জিনিস মনে রাখবেন না এবং বর্তমানে বাঁচতে শিখুন। যেকোনো কিছু কেনার সময় কাগজটি ভালোভাবে পড়ুন। এ সময় অর্থনৈতিক বিষয়ে চিন্তা-ভাবনা করা দরকার। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক:-
গণেশ বলেছেন এই সপ্তাহটি একটু অন্যরকম হবে, তবে আপনার আত্মবিশ্বাস আপনাকে এর সাথে লড়াই করার ক্ষমতাও দেবে। আপনার প্রচেষ্টা প্রতিফলিত হবে. নিকটাত্মীয়ের স্বাস্থ্যের উন্নতির খবর পাওয়া যেতে পারে। আবেগপ্রবণ হয়ে নিজের দায়িত্ব নেবেন না। সময়ের অভাবে সামলাতে পারবেন না। এটি আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। ব্যবসায় আপনি আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন। প্রেমের উপলক্ষ আরও ঘনিষ্ঠ হতে পারে। হজমের সমস্যা এড়াতে ভারসাম্যহীন খাবার এড়িয়ে চলুন।

ধনু:-
গণেশ বলেছেন একটি সমাজসেবা সংস্থার সাথে আপনার সহযোগিতা সর্বোত্তম হবে। আপনি যদি কোথাও টাকা লগ্নি করার পরিকল্পনা করছেন, তা নিয়ে গুরুত্ব সহকারে চিন্তা করুন। পরিস্থিতি অনুকূলে আছে। তরুণদের তাদের ক্যারিয়ার সম্পর্কে সচেতন হতে হবে। কারো সাথে বিবাদে জড়ালে আপনি কষ্ট পাবেন। আপনি আপনার কাজ চালিয়ে গেলে ভাল হবে। পরিবারের বড় সদস্যদের সম্মান করুন এবং তাদের নির্দেশনা অনুসরণ করুন। মাঠের সব কাজ ঠিকমতো হবে। বাইরের লোকদের আপনার বাড়ি এবং পরিবারে হস্তক্ষেপ করতে দেবেন না। খাওয়ার প্রতি অবহেলা স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে।

মকর:-
গণেশ বলেছেন আপনার ব্যক্তিত্ব এবং সরল প্রকৃতির কারণে সমাজে আপনার একটি বিশেষ স্থান থাকবে। পারিবারিক বিবাদ মিটমাট করার এটাই উপযুক্ত সময়। এই মুহূর্তে এটি আপনার জন্য একটি উপকারী এবং আনন্দদায়ক পরিস্থিতি হতে চলেছে। নিকটাত্মীয়ের কাছ থেকে দুঃখজনক সংবাদ প্রাপ্তি কিছুটা হতাশাজনক হতে পারে। এই সময়ে আপনাকে এবং আপনার পরিবারকে আপনার মনোবল বজায় রাখতে হবে। ব্যবসায়িক দিক থেকে সপ্তাহটি খুব একটা অনুকূল নয়। ঘরে থাকবে আরামদায়ক পরিবেশ। দুশ্চিন্তা অনিদ্রার মতো সমস্যা সৃষ্টি করতে পারে।

কুম্ভ:-
গণেশ বলেছেন নিকটাত্মীয়ের সমস্যা সমাধানে আপনার সহযোগিতা উপযুক্ত হবে। একটি চ্যালেঞ্জ সম্মুখীন হতে পারে; তবে, আপনি আপনার আত্মবিশ্বাসের সাথে এটি মোকাবেলা করতে সক্ষম হবেন। শিশুদের কাছ থেকে নেতিবাচক কিছু জানা হতাশাজনক হতে পারে। এই সময়ে কারো কাছ থেকে টাকা ধার করা ঠিক হবে না। এতে আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে। আপনার কাজে আরও পরিশ্রমের প্রয়োজন হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। খুব বেশি চাপ নেবেন না; এর প্রভাব রক্তচাপের সমস্যা বাড়িয়ে দিতে পারে।

মীন:-
গণেশ বলেছেন এই সপ্তাহে আপনি অসাধারণ আত্মবিশ্বাস অনুভব করবেন। আপনার ইতিবাচকতা এবং ভারসাম্যপূর্ণ চিন্তা আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিকে পরিকল্পিতভাবে সম্পন্ন করবে। বংশের দ্বারা অর্জিত যে কোনও সাফল্য পরিবারে আনন্দের পরিবেশ তৈরি করবে। সময়মতো কাজগুলো শেষ করার চেষ্টা করুন। কারণ কখনও কখনও অলসতা আপনাকে আপনার কাজগুলি এড়াতে চেষ্টা করতে বাধ্য করবে। পরিবারের সাথে আনন্দদায়ক সময় কাটালে আপনি সতেজ অনুভব করবেন। বিশেষ করে স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া প্রয়োজন।

Follow Us:
Download App:
  • android
  • ios