নির্বাচনী প্রচারে এসে মঙ্গলবার গোসাবা থেকে আরও একবার রাজ্য সরকার, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ।  তোলাবাজি, কাটমানি, অনুন্নয়ন, দুর্নীতি সব ইস্যুতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে তুলোধনা করেন অমিত শাহ। একইসঙ্গে  অমিতের 'শাহী' অ্যাটাক থেকে এদিনও বাদ যাননি অভিষেক বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় 'ভাইপোকে' মুখ্যমন্ত্রী বানাতে চাইছেন বলেও তোপ দাগেন শাহ।

গোসাবার সভা থেকে অমিত শাহ বলেন,আমফানের ১০ হাজার কোটি টাকা কোথায় গেল? সব টাকা খেয়েছে ভাইপো কোম্পানি। ক্ষমতায় এসে প্রথমেই SIT বসিয়ে অপরাধীদের জেলে ঢোকাব। আমফান থেকে বুলবুল কেন্দ্র থেকে আসা কোনও টাকাই সাধারণের পকেটে ঢোকেনি। আর এই ভাইপোকেই মুখ্যমন্ত্রী বানাতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার জন্যই এত কিছু করছেন দিদি। এবার আপনাদেরই ঠিক করতে হবে আপনারা গুন্ডারাজ, তোলাবাজি চান কিনা, ভাইপোকে মুখ্যমন্ত্রী দেখতে চান কিনা। 

এছাড়া গোসাবার সভা থেকে বড় ঘোষণাও করেন অমিত শাহ। ক্ষমতায় এলেই সুন্দরবনকে আলাদা জেলা ঘোষণা করার আশ্বাস দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী। সুন্দরবেন একটি এইমস তৈরির করার কথাও বলেন অমিত শাহ। যার ফলে কাওকে আর চিকিৎসার জন্য কলকাতায় ছুটতে হবে না। এছাড়া সুন্দরবনে ব্যাঘ্র প্রকল্প তৈরির পাশাপাশি গোসাবার পানীয় জলের সমস্যা সমাধানের কথা বলেন শাহ। রাজ্যে বিজেপি সরকার আসছে এদিন তাও ফের নিশ্চিৎ করে দেন অমিত শাহ।