কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের বৈঠকে টালিগঞ্জের সেলেবদের উপছে পড়া ভিড় ছিল। আমন্ত্রিতের তালিকায় যেমন ছিলেন বাংলার অভিনয় জগতের প্রথম সারিরর তারকারা। তেমনই অনুষ্ঠানে দর্শকাশনে দেখা গিয়েছিল নামি প্রযোজক পরিচালকেও। নিউ আলিপুরের একটি বিলাসবহুল হোটেলে তথ্য ও সম্প্রচার মন্ত্রকের উদ্যোগে একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল। সেই বৈঠেক উপস্থিত ছিলেন বাংলার জনপ্রতিনিধি তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। 

ন্যাশানাল ফিল্ম ডেভলপমেন্ট কর্পোরেশন অব ইন্ডিয়া-ব্যানারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, সঞ্জয় নাগ, মহেন্দ্র সোনি, ঋতুপর্ণা সেনগুপ্ত, গৌতম ঘৌষ, মমতা শঙ্কর, পাওলি দামের মত প্রথম সারির সেলেবদের নাম ছিল নিমন্ত্রিতের তালিকায়। আরও অনেকের কাছেই আমন্ত্রণ গিয়েছিল বলে সূত্রের খবর। যদিও অনুষ্ঠানের উদ্দেশ্য নিয়ে রয়েছে ধোঁয়াশা। যদিও এনএফডিসি সূত্রে বিষয়টি নিয়ে তেমন কিছু জানান হয়নি। তবে রাজ্য বিজেপি অবশ্য বলেছে সিনেমা নিয়ে আলোচনার জন্যই এই বৈঠকের আয়োজন করা হয়েছিল। তবে এটির সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। এই বৈঠকের জন্যই মিঠুন চক্রবর্তী ও অরিন্দম শীলের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল বলে সূত্রের খবর। 

তবে বৈঠকের বিষয় বস্তু নিয়ে অনুষ্ঠানে যোগদানকারী কোনও অভিনেতাই তেমন স্পষ্ট করে কিছু বলেননি। তবে বিধানসভা নির্বাচনের আগে নিজেদের শক্তি বাড়াতে বিজেপি যে টালিগঞ্জেও শক্তভাবে পা রাখতে চাইছে তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ ইতিমধ্যেই একঝাঁক অভিনেতা অভিনেত্রী পদ্মশিবিরে নাম লিখিয়েছেন। নাম করা অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি তালিকায় রয়েছে উঠতিদের নামও।