বামেদের বিগ্রেডের দিনেই কলকাতায় মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী। রবিবার সকালে  কালীঘাট মন্দিরে পুজো দিতে আসেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। এদিন শহরে এসে পুজো দিয়ে ফেরার পথে রাজ্যের শাসক দল তৃণমূলকে নিশানা করলেন তিনি।

আরও পড়ুন, বামেদের 'বিগ্রেড' ভরাতে বাদ গেল না বাচ্চাও, সাতসকালে জেলা থেকে কর্মী-সমর্থকদের কলকাতা পাড়ি 


এদিনে  কলকাতায় এসে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলেছেন,' পশ্চিমবঙ্গে পরিবর্তনের হাওয়া চলে এসেছে। এবং তৃণমূল সরকার হচ্ছে হিংসার সরকার -কাটমানি সরকার। কৃষি যোজনা টাকা পশ্চিমবঙ্গের কৃষকেরা পাচ্ছে না এর জন্য দায়ী পশ্চিমবঙ্গ সরকার।  আয়ুষ্মান ভারত এখন এখানে চালু করতে দেয়নি এবং রেশন দুর্নীতির কথা তুলে ধরেছেন তিনি।  এবং এখানেই শেষ নয় টিএমসি-এর বিরূপ অর্থ বার করে তোপ দাগলেন তিনি। শিবরাজ বলছেন টিএমসি মানে 'তোরো মারো কাটো।'

আরও পড়ুন, বামেদের 'বিগ্রেড' ভরাতে বাদ গেল না বাচ্চাও, সাতসকালে জেলা থেকে কর্মী-সমর্থকদের কলকাতা পাড়ি 

 

তবে রাজ্য সফরে এসে তৃণমূলকে এইভাবেই আম্ফান ত্রাণ, স্বাস্থ্য সাথী এবং কৃষক ইস্যুতে আগেও মমতার সরকারকে নিশানা করেছেন মোদী থেকে অমিত শাহ, কৈলাস বিজয়বর্গীয় থেকে দিলীপ ঘোষ বিজেপির শীর্ষ নের্তৃত্ব। উল্লেখ্য, শিবরাজের কলকাতা সফরের দিনেই আবার বামেদের ব্রিগেডে মেগাইভেন্ট। আর এমন এক দিনে জোটকে উসকে দিয়ে তিনি তৃণমূলকে ভোটের দোরগড়ায় দিলেন তোপ।