মঙ্গলবার পুরুলিয়ার মঞ্চে হাজির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শতাব্দী রায়কে সঙ্গে নিয়ে এদিন ভাষণ রাখতে উপস্থিত মমতা বন্দ্যোপাধ্যা। শুরুতেই মুখ্যমন্ত্রীর মুখে রুপসী বাংলার জয়গান। শুরুতেই মুখ্যমন্ত্রীর মুখে পুরুলিয়ার ইতিহাস। মুহূর্তে ঘটল ছন্দপতন। তোপ হানলেন সংবাদ মাধ্যমের ওপর। রাজ্যের সংবাদ মাধ্যমের মেরুদন্ড নিয়ে প্রশ্ন তুললেন মমতা। 

আরও পড়ুন- বিজেপি কর্মীকে হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূল বিধায়কের বিরুদ্ধে, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

প্রশ্ন তুললেন সততা নিয়ে, যা সম্প্রচার করা হচ্ছে তা ভুল, দাবি করলেন মুখ্যমন্ত্রী। এদিন মঞ্চ থেকে সাফ জানালেন মুখ্যমন্ত্রী, সাংবাদিক বন্ধুদের আমি দোষ দেব না, দোষ দেব সংবাদ মাধ্যমের মালিকদের। যারা বিজেপির প্ররোচনাতে এই ধরনের ভুল খবর দেখাচ্ছেন। এদিন মমতার কথায় উঠে এলো ভোট নিয়ে সমীক্ষার কথা। যেখানে দুই চ্যানেলের সমীক্ষার ফল সম্পূর্ণ আলাদা ফল। আমিও পারি এই তথ্য পাল্টে প্রকাশ করতে, হুঙ্কার দিলেন মুখ্যমন্ত্রী। 

জনগণের উদ্দেশ্যে জানালেন, সংবাদ মাধ্যম না দেখার জন্য। বিজেপির হয়ে ভুল ভিডিও তৈরি করে দেখানো হচ্ছে। সংবাদ মাধ্যমের ক্ষমতা নেই প্রতিবাদ করার, সংবাদ মাধ্যমের ক্ষমতা নেই একটা আন্দোলনের পাশে দাঁড়ানোর। বিজেপির শেখানো বুলি আওরে চলেছে মিডিয়া। পুরুলিয়া থেকে জনগণকে সাফ জানালেন মমতা, ভোটের আগে চ্যানেল গুলোকে ট্যাক্সের ভয় দেখিয়ে খবর করানো হচ্ছে। তাই এতে বিশ্বাস না করাই শ্রেয়।