মনমোহন সিং, রাহুল গান্ধী,আনন্দ শর্মার পর অধীর চৌধুরী। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতিও। বিধানসভা ভোটের প্রচারে রাজ্যের এক প্রান্ত থেকে অপর প্রান্ত চচষে বেরিয়েছেন অধীর চৌধুরী। বুধবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। রিপোর্ট আসার আগেই উপসর্গ বুঝতে পেরে নিজেকে হোম আইসোলেশনে রেখেছিলেন প্রদেশ কংগ্রে স সভাপতি। অধীর চৌধুরীর দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বুধবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান অধীর চৌধুরী। তিনি লেখেন,'আমার করোনাভাইরাস পরীক্ষার ফল পজিটিভ এসেছে। যাঁরা গত সাতদিনে আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের অবশ্যই করোনা বিধি মেনে চলতে হবে। আমি ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে প্রচার চালিয়ে যাচ্ছি। নিজেদের জীবন থেকে কোভিডকে দূরে রাখার জন্য সবাইকে সতর্কতা অবলম্বনের আর্জি জানাচ্ছি।' অধীর চৌধুরীর করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই সোশ্য়াল মিডিয়ায় দ্রুত সুস্থতা চেয়ে বার্তা দেন দেন নরেন্দ্র মোদী। লেখেন,‘অধীর দা'র সুস্বাস্থ্য এবং দ্রুত আরোগ্য কামনা করছি।’

 

 

ষষ্ঠ দফার ভোট বৃহস্পতিবার। তারপর সপ্তম ও অষ্টম দফায় ভোট রয়েছে মুর্শিদাবাদে। তার আগে প্রদেশ কংগ্রেস সভাপতি করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে চলে যাওয়া বড় ধাক্কা বলেই মনে করা হচ্ছে। তবে খব পেয়েই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেভাবে অধীর চৌধুরীর খোঁজ নিয়েছেন ও দ্রুত আরোগ্য কামনা করেছেন, তা সৌজন্যের বার্তা বলেই মনে করছেন সকলে। প্রদেশ সভাপতির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাম, কংগ্রেস থেকে শুরু করে কলেই।