এবার বাংলার বিধানসভা নির্বাচনে এই রাজ্যে প্রচারের অন্যতম স্লোগান হয়ে উঠেছে 'খেলা হবে'। মূলত শাসকদলের এই স্লোগানের বিভিন্নরকম অর্থ ও সমালোচনা হয়েছে। কিন্তু শনিবার প্রচারে এসে এই স্লোগানের সদর্থক অর্থ তুলে ধরলেন রায়গঞ্জ আসনের বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানী।  রায়গঞ্জ শহরের শক্তিনগর  এলাকায় পাড়ার বাচ্চাদের সাথে জমিয়ে ক্রিকেট খেললেন তিনি। পাশাপাশি তার বার্তা, শুধুমাত্র ভোটারদের জন্য নয় আমি আছি সকলের সঙ্গে।

২২ এপ্রিল রায়গঞ্জ আসনে নির্বাচন। ভোটারদের মন জয় করতে যুযুধান রাজনৈতিক দলগুলি সকাল থেকেই প্রচারে ঝাপিয়ে পড়ছে। শহরজুড়ে বাজছে 'খেলা হবে', ' টুম্পা সোনা' বা ' জয় শ্রী রাম'। এলাকায় প্রচারে বেড়িয়ে ভোটারদের সামনে পড়তেই প্রার্থীরা একগাল হেসে হাত মেলাচ্ছেন অকাতরে। এদিন প্রচারে এসে একটু ভিন্ন পথে হাটলেন রায়গঞ্জের বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানী। শহরের  শক্তিনগর এলাকায় বাড়ি বাড়ি প্রচার করতে শুরু করেই তিনি লক্ষ্য করেন, কিছু বাচ্চা মাঠে ক্রিকেট খেলছে। প্রচার থামিয়ে প্রার্থী ওই বাচ্চাদের সাথে ব্যাট হাতে খেলতে নেমে পড়েন বিজেপি। কিছুক্ষণ খেলার পর ফের প্রচারে নামেন তিনি।

কৃষ্ণ কল্যানী জানিয়েছেন,'ছোট থেকেই আমার প্যাশন ক্রিকেট। এদিন বাচ্চাদের খেলতে দেখে তাই আর লোভ সামলাতে পারিনি। তবে এই কাজের পেছনে দূটো কারন রয়েছে। প্রথমত, প্রচারে নেমে প্রার্থীরা মূলত ভোটারদের মন জয় করারই চেষ্টা করে। আমি যাদের সাথে খেলেছি, তারা কিন্তু কেউ ভোটার নয়। শুধু ভোটারই নয়, আমি সকলেরই সাথে রয়েছি। দ্বিতীয়ত, চারদিকে খেলা হবে রব চলছে। খেলা হবে কথার আসল অর্থ বাচ্চাদের সাথে এই খেলা করে নির্মল আনন্দ নেওয়া।'