তৃণমূল-বিজেপির মিছিল ঘিরে রণক্ষেত্র আমস্ট্রিট চত্বর। সংঘর্ষে জড়ালেন বিজেপি কর্মী নেতারা। শুভেন্দু অধিকারী, অর্জুন সিংকে লক্ষ করে ছোড়া হল জুতো, ঝাঁটা। সামাল দিতে ঘটনাস্থলে উপস্থিত বিরাট পুলিশ বাহিনী। তৃণমূলের বিরুদ্ধে গর্জে উঠেছেন বিজেপির শীর্ষ নের্তৃত্ব।

 

 


এদিন হৃষিকেশ পার্ক অবধি কর্মসূচি ছিল বিজেপির। মিছিলের শুরুতেই আচমকাই অস্থির পরিবেশ শুরু হয়। দেখতে দেখতেই নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। তৃণমূল-বিজেপির মিছিল ঘিরে রণক্ষেত্রের আকার নেয় আমস্ট্রিট চত্বর। শুরু হয় জুতো, ঝাঁটা বৃষ্টি। সংঘর্ষ মাত্রা পেরোতেই লাঠি চার্জ করে পুলিশ। এদিনের মিছিলে শুভেন্দু, রাজীব, অর্জুন সিং সহ শীর্ষ নের্তৃত্বরা ছিলেন বিজেপির তরফে। রাজীবের অভিযোগ, বিজেপির বাড়বাড়ন্ত দেখে ভয় পেয়েছে তৃণমূল। তা আটকাতেই এই হামলা চালাচ্ছে। এভানে বিজেপিকে রোখা যাবে না।'

 

 

অপরদিকে, এদিন সাহাগঞ্জে মমতার সভায় তৃণমূলে যোগ দিলেন এক ঝাঁক টলিউডের সেলেবরা। জুন মালিয়া থেকে রাজ চক্রবর্তী , সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক  সহ  ক্রিকেটার মনোজ তিওয়ারি এবং আরও অনেকেই তৃণমূলে যোগ দিলেন এবং সকলের মুখে একটাই কথা,' খেলা হবে'। মমতা সভায় বক্তব্যের শুরুতেই তা উসকে আরও বললেন,'বার পোস্টের উপর দিয়ে বল যাবে'। আমস্ট্রিট কাণ্ডের পর  সেই 'খেলা হবে'-র শুরু ঠিক কবে, নাকি হয়ে গিয়েছে শুরু প্রশ্ন উঠেছে রাজনৈতিক মহলে।