রবিবার, ৭ মার্চই নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশ। সেই সভা থেকে সোনার বাংলা গড়ার ডাক দেবেন প্রধানমন্ত্রী, এমনটাই দলীয় সূত্রে খবর। ঠিক তার আগের দিনই, আসন্ন বিধানসভা নির্বাচন-এর জন্য দলের একটি নির্বাচনী প্রচার সঙ্গীত প্রকাশ করল রাজ্য বিজেপি। এবার আর টুম্পা নয়, ব্রিগেডের আগে বাজছে নতুন গান, 'গড়ব সোনার বাংলা'।

বিজেপি-তে যোগ দেওয়া টলিউডের  শিল্পীরা ও অন্যান্য সঙ্গীতশিল্পীরা মিলে এই গানটি তৈরি করেছেন। এদিন এই গানটির সিডি প্রকাশ করা হয়। এই গানের মাধ্যমে বাংলারর  জনসাধারণেরকাছে পৌঁছনোর চেষ্টা করবে বিজেপি, এমনটাই জানানো হয়েছে। এদিন এই সিডি প্রকাশের সময় উপস্থিত ছিলেন বিজেপির সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়।

এর আগে বামেদের ব্রিগেডের আগে দারুণ দলপ্রিয় হয়েছিল তাদের তৈরি প্যারোডি গান 'টুম্পা ব্রিগেড চল না'। তার পাল্টা প্যারোডি তৈরি করেছিল তৃণমূল কংগ্রেস, 'নারে না, ব্রিগেড তো ভরে না'। বিজেপি দলের পক্ষ থেকেও তৈরি করা হয়েছিল 'বেলা চাও' গানের প্যারোডি 'দিদি যাও'। তবে, এবার আর প্যারোডি নয়, মৌলিক গান নিয়ে নির্বাচনের বাজারে ভোট ধরতে নামছে গেরুয়া শিবির।

ভোটের ময়দানে এই গান কতটা প্রভাব ফেলবে , তা জানতে অপেক্ষা করতে হবে ২ মে তারিখ পর্যন্ত। তবে ৭ মার্চ নরেন্দ্র মোদীর ব্রিগেড মাঠ যে এই গানেই মেতে উঠবে, তা আর বলার অপেক্ষা রাখে না।