এক শিশুকে সেতু থেকে নদীবক্ষে ছুঁড়ে ফেলার অভিযোগ উঠল বাঁকুড়ায়। অভিযোগের তীর এক মহিলা এবং এক পুরুষের দিকে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া সদর থানার লক্ষাতড়া এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। 

জানা গিয়েছে, শুক্রবার রাত ১০টা নাগাদ ৬০ নং জাতীয় সড়কের গন্ধেশ্বরী নদীর সেতুর ওপর থেকে ওই শিশুটিকে নদীবক্ষে ছুঁড়ে ফেলা হয়। খবর দেওয়া হয় পুলিশেও। স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হওয়ায় এক পুরুষ ও মহিলাকে আটক করে তাঁরা পুলিশের হাতে তুলে দেন। তবে স্থানীয়দের কথায়, ঘটনাস্থলে পুলিশ  আসতে দেরি করায় প্রাথমিকভাবে স্থানীয় বাসিন্দারাই ওই শিশুর খোঁজে নদীবক্ষে তল্লাশি অভিযান শুরু করেন। পরে পুলিশের প্রচেষ্টায় যৌথভাবে নদীবক্ষে তল্লাশি অভিযান শুরু হয়। 

তারপরেও শিশুটির কোন খোঁজ না মেলায় আটক ওই দু'জনকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। এরপর পুলিশ জানতে পারে ঠিক কোন জায়গায় শিশুটিকে ছুঁড়ে ফেলা হয়েছিল। তারপর ভোর তিনটে নাগাদ শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়। তবে, ঠিক কী কারণে শিশুটিকে ফেলে দেওয়া হল সেই কারণ এখনও স্পষ্ট করে জানা যায়নি। এই ব্যপারে তদন্ত শুরু করেছে বাঁকুড়া সদর থানার পুলিশ। আটক দুজনের জিজ্ঞাসাবাদ চলছে।