Asianet News BanglaAsianet News Bangla

বিজেপির ডাকা বনধে ব্যাপক সাড়া উত্তরবঙ্গে, ফাঁকা রাস্তা-বন্ধ দোকানপাট

আগেও মিঠুন ঘোষকে গুলি করা হয়েছিল বলে অভিযোগ। সেবার প্রাণে বাঁচলেও এবার তাঁকে কাছ থেকে গুলি করে হত্যা করেছে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ বিজেপির।

Bandh by BJP on protest against killing of party worker In North Dinajpur bpsb
Author
Kolkata, First Published Oct 19, 2021, 11:14 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ইটাহারে (Itahar) দলীয় নেতা খুনের(killing of party worker) প্রতিবাদে বিজেপির (BJP) ডাকা উত্তর দিনাজপুর(North Dinajpur) জেলা বনধে ব্যাপক সাড়া পড়েছে। বিজেপির যুব মোর্চার (BJP Yuba Morcha) সহ সম্পাদক মিঠুন ঘোষের খুনের প্রতিবাদে মঙ্গলবার ৮ ঘন্টার (8 hours) উত্তর দিনাজপুর সাধারন ধর্মঘটে সরকারি বাস চললেও রাস্তায় নামেনি কোন বেসরকারি যানবাহন। খোলেনি কোন দোকানপাট, বাজার। বনধকে ঘিরে অপ্রীতিকর ঘটনা ও গন্ডগোল এড়াতে রায়গঞ্জ শহর সহ জেলার সবকটি এলাকার রাস্তায় পুলিশের টহলদারি ও পুলিশ পিকেট বসানো হয়েছে। 

Bandh by BJP on protest against killing of party worker In North Dinajpur bpsb

উল্লেখ্য, গত রবিবার রাতে ইটাহারের রাজগ্রামে দুস্কৃতীদের গুলিতে খুন হন উত্তর দিনাজপুর জেলা বিজেপির যুবমোর্চার সহ সম্পাদক মিঠুন ঘোষ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। তদন্তে নেমে ইটাহার থানার পুলিশ সন্তোষ মহন্ত নামে এক দুস্কৃতীকে গ্রেপ্তার করে। কাশেম আলি ও সুকুমার ঘোষ নামে অপর দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। 

Bandh by BJP on protest against killing of party worker In North Dinajpur bpsb

এর আগেও মিঠুন ঘোষকে গুলি করা হয়েছিল বলে অভিযোগ। সেবার প্রাণে বাঁচলেও এবার তাঁকে কাছ থেকে গুলি করে হত্যা করেছে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ বিজেপির। তাই এই অত্যাচারের প্রতিবাদে এবং বিজেপি নেতা মিঠুন ঘোষ খুনের প্রতিবাদে মঙ্গলবার সকাল ৬ টা থেকে বিকেল ২ টে পর্যন্ত ৮ ঘন্টার উত্তর দিনাজপুর জেলা বনধের ডাক দিয়েছে উত্তর দিনাজপুর জেলা বিজেপি। বিজেপির ডাকা বনধ হয়েছে সর্বাত্মক।

Follow Us:
Download App:
  • android
  • ios