কয়েকদিন আগেই দিঘায় গিয়ে দোকানে চা বানিয়ে জনসংযোগ সেরেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সেই দিঘাতেই চায়ে চুমুক দিতে দিতে জনসংযোগ সারলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মুখে কিছু না বললেও, মমতার জনসংযোগের পাল্টা দিতেই যে চাকে হাতিয়ার করলেন দিলীপ, তা মেনে নিচ্ছেন দলের স্থানীয় নেতারাও। 

আগামী ৩ সেপ্টেম্বর থেকে গোটা রাজ্য জুড়েই 'চা চক্রে দিলীপদা' কর্মসূচি শুরু করছে বিজেপি। প্রথম তা শুরু হওয়ার কথা নদিয়ার কৃষ্ণনগর থেকে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় দিঘার দোকানে গিয়ে চা বানিয়ে যেভাবে চমক দিয়েছেন, তার পরে আনুষ্ঠানিকভাবে না হলেও দিঘা থেকে চা চক্রের প্রচার শুরু করে দিলেন দিলীপ।

আরও পড়ুন- গ্রামের দোকানে ঢুকে নিজের হাতে চা বানালেন মুখ্যমন্ত্রী, দেখুন ভিডিও

আরও পড়ুন- মোদী প্রধানমন্ত্রী হয়েছেন, মমতা চা বেচবেন, তীব্র কটাক্ষ সায়ন্তনের, দেখুন ভিডিও

দলীয় কর্মসূচিতে সোমবার পূর্ব মেদিনীপুরে ছিলেন দিলীপ ঘোষ। সোমবার ভোরে তিনি ওল্ড দিঘায় সমু্দ্র সৈকতে হাঁটতে বেরোন। তখনই একটি দোকান থেকে দোকান থেকে চা নিয়ে সমু্দ্রের পাড়েই পর্যটকদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন খড়্গপুরের সাংসদ। স্থানীয় ব্যবসায়ী এবং বাসিন্দাদের সঙ্গে কথা বলেও তাঁদের সুবিধা, অসুবিধার কথা শোনেন তিনি। 

এর পরেই দিঘার জগন্নাথ মন্দিরেও যান দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই ওই মন্দিরকে পুরীর জগন্নাথ মন্দিরের আদলে গড়ে তোলার কথা ঘোষণা করেছেন। দিলীপ অবশ্য কটাক্ষ করে পরে দলীয় একটি সভায়  বলেন, 'পাপের টাকায় তৈরি হওয়া মন্দিরে জগন্নাথদেব থাকবেন না।'