Asianet News BanglaAsianet News Bangla

Tathagata Roy: 'আপাতত বিদায়', আবার বিতর্কিত টুইট তথাগত রায়ের, পাল্টা কটাক্ষ কুণালের

তথাগত রায় জানিয়েছেন এতদিন ধরে তিনি যে টুইটগুলি করছেন সেগুলির যথেষ্ট গুরুত্ব রয়েছে। দলের শীর্ষ নেতৃত্বকে রাজ্য নেতৃত্ব সম্পর্কে সজাগ করার জন্যই তিনি করেছিলেন। 

BJPS tathagata Roy in tweet controversy, tmcs Kunal Ghosh countered bsm
Author
Kolkata, First Published Nov 20, 2021, 11:14 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তবে কী দল ছাড়ছেন বিজেপি নেতা (BJP Leader)তথা ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় (Tahtagata Roy)। সেই জল্পনাই উস্কে দিলেন বর্ষিয়ান বিজেপি নেতা তথাগত রায়। শনিবার সকাল ৮টা ১৮ মিনিটে আবারও একটি টুইট করেন তিনি। যা নিয়ে তৈরি হয়েছে জল্পনা। বাংলায় লেখা টুইটে তথাগত রায় আপাতত রাজ্যের গেরুয়া শিবিরকে বিদায় জানিয়েছেন। তথাগত রায়ের টুইটের মাত্র দেড়ঘণ্টার মধ্যেই পাল্টা টুইট করে তাঁকে কটাক্ষ করেন তৃণমূল কংগ্রেস নেতা কুণলা ঘোষ (TMC Leader Kunal Ghosh)। 


তথাগত রায় জানিয়েছেন এতদিন ধরে তিনি যে টুইটগুলি করছেন সেগুলির যথেষ্ট গুরুত্ব রয়েছে। দলের শীর্ষ নেতৃত্বকে রাজ্য নেতৃত্ব সম্পর্কে সজাগ করার জন্যই তিনি করেছিলেন। কিন্তু তাতে যে তেমন ফল পাওয়া যায়নি তা তাঁর এদিনের টুইট থেকেই স্পষ্ট। পাশাপাশি তথাগত রায় জানিয়েছেন পুরভোটের ফলের প্রতীক্ষায় তিনি রয়েছে। পাশাপাশি তাঁর অভিযোগ দলেরই কিছু নেতৃত্ব স্থানীয় মানুষ  কামিনী কাঞ্চনে গা ভাসিয়ে দিয়েছেন। আগেই বিধানসভা নির্বাচনে টিকিট বিক্রির অভিযোগ তুলেছিলেন তিনি। তবে এদিনের টুইট থেকে স্পষ্ট রাজ্য বিজেপির সঙ্গে দূরত্ব বাড়াচ্ছেন তিনি। 


তথাগত রায়ের এই টুইটের পরই আসরে নেমেছেন বিজেপির প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। পাল্টা টুইট করে তিনিও তথাগত রায়ের টুইটের মন্তব্য করেছেন। কুণাল রীতিমত কটাক্ষ করে বলেছেন তথাগত রায়ের এই পদক্ষেপে বাংলার রাজনৈতিক বিনোজন গজতে এক অপূরণীয় সাময়িক ক্ষতি হল। কথা প্রসঙ্গে তিনি সুকুমার রায়ের পাদলা দাশু নাটকের কথাও উত্থাপন করেন। 

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের গেরুয়া শিবিরের ভরাডুবির পর থেকেই দলের একাংশের বিরুদ্ধে সরব হয়েছেন বর্ষিয়ান বিজেপি নেতা তথাগত রায়। তিনি রাজ্য নেতৃত্বের পাশাপাশি পশ্চিমবঙ্গের একটা সময়ের ভারপ্রাপ্ত বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়ের বিরুদ্ধেও সরব হয়েছিলেন। বাংলার তাঁদের কাজকর্মকেও নিশানা করেছিলেন। ভোটের আগে বিজেপিতে অভিনেতা, কলাকুশলীদের যোগদানও যে বিজেপি নেতা ভালো চখে নেননি তাও স্পষ্ট করে দিয়েছেন। গোটা ঘটনাটিকে তিনি নগরীর নটী বলে কটাক্ষ করেছিলেন। পাশাপাশি দলবদলুদের টিকিট দেওয়ার বিষয়ও প্রকাশ্যে আপত্তি জানিয়েছিলেন। ভোটের পর রাজ্য বিজেপির ভাঙন যখন শুরু হয় তখন থেকেই ততাগত রায় একের পর এক টুইট করে দলের বিড়ম্বনা বাড়িয়ে চলেছেন বলেও বিজেপির একাংশের অভিযোগ। তবে এবার তিনি রাজ্য বিজেপিকে বিদায় জানিয়ে টুইট করেছে। তবে তিনি দল ছাড়ছেন কিনা তা নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios