প্রিন্সিপালের ঘরের সামনে বক্স বাজিয়ে চলছে অবস্থান-বিক্ষোভ। ব্যাহত হচ্ছে কলেজের পঠন-পাঠন । এমনই ঘটনা দেখা গেল উত্তর ২৪ পরগনার হাবড়া কলেজে। বিক্ষোভকারীদের অভিযোগ, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার টিফিন নিয়ে অশিক্ষক কর্মীদের অপমান করেছেন প্রিন্সিপাল । এমনকী  অবসরপ্রাপ্তদের ভাতা বন্ধ করার হুমকি দিয়েছেন তিনি।  তারই প্রতিবাদে ঘেরাও করা হয়েছে পিন্সিপালকে। 

হাবরা শ্রীচৈতন্য কলেজ এর প্রিন্সিপালের ঘরের সামনে বৃহস্পতিবার বেলা দশটা থেকে বিক্ষোভ করছে কলেজেরই অশিক্ষক কর্মীরা। অশিক্ষক কর্মীদের দাবি, চলতি মাসের ১১ তারিখ হাবরা শ্রীচৈতন্য কলেজের বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতায় অস্থায়ী কর্মীদের ডেকে অপমান করা হয়। অশিক্ষক কর্মচারীদের অভিযোগ, টিফিন নেওয়ার জন্য লাইন দিতে বলা হয় কর্মীদের। বসার পর্যাপ্ত জায়গা পর্যন্ত দেওয়া হয়নি। 

এ নিয়ে খেলার মাঠে প্রতিবাদ করলে সরকারি সুবিধা বন্ধ সহ পেনশন বন্ধ করে দেওয়ার হুমকি দেন প্রিন্সিপাল। যার প্রতিবাদে  বিক্ষোভ কর্মসূচি শুরু করেছেন অশিক্ষক কর্মীরা। এখনও চলছে সেই বিক্ষোভ কর্মসূচি। প্রিন্সিপালের ঘরের সামনেই বক্স বাজিয়ে কর্মসূচি চলায় ইতিমধ্যেই বিক্ষোভের প্রক্রিয়া নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। বিক্ষোভের ধরন নিয়ে প্রশ্ন তুলেছে পড়ুয়ারা। যদিও ঘটনায় তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন অধ্যক্ষ। তিনি জানান, লিখিতভাবে অশিক্ষক কর্মীদের তরফে তাঁর কাছে কোনও বক্তব্য আসেনি। ঘটনার পরিপেক্ষিতে কলেজের পঠন পাঠন একপ্রকার থমকে গিয়েছে।