Asianet News BanglaAsianet News Bangla

প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে কতজন চেনেন ভবানীপুরে, প্রশ্ন তুলে কটাক্ষ ফিরহাদ হাকিমের

ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের নামই যথেষ্ট। এই শ্লোগানেই রবিবার ভোট প্রচারে কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

How many people know Priyanka Tibrewal in Bhabanipur, Firhad Hakim asked sarcastically
Author
Kolkata, First Published Sep 19, 2021, 1:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভবানীপুরে (BhabaniPur) মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নামই যথেষ্ট। তাঁর নামের জন্য কোনও কিছুর প্রয়োজন হয় না। অন্যদিকে প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tibrewal) কোনদিন ভবানীপুরে মানুষের জন্য কিছু করেননি। তাই মানুষ কেন তাকে ভোট দেবে। কত জন চেনেন তাঁকে, এই প্রশ্ন তুলেই রবিবারের সকালে ভোট প্রচার সারলেন কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

রবিবারের সকাল বেলা ভবানীপুরের উপনির্বাচনে ভোট প্রচারে বেরোন ফিরহাদ। তিনি এদিন জানান, প্রচারে তাঁর সঙ্গে পাঁচজন থাকার কথা থাকলেও, মমতা বন্দ্যোপাধ্যায়কে ভালোবেসে পাড়ার সবাই জড়ো হয়েছেন। মানুষ তিরিশে সেপ্টেম্বর ভোট দেওয়ার জন্য মুখিয়ে আছে। এই নির্বাচনে বিপুল পরিমাণ মার্জিনে জয়যুক্ত হবেন মমতা বন্দ্যোপাধ্যায় এমনটাই দাবি করলেন তিনি।

How many people know Priyanka Tibrewal in Bhabanipur, Firhad Hakim asked sarcastically

এদিন বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সমালোচনা করেন ফিরহাদ। তিনি বলেন দিলীপ ঘোষ অনেক কথাই বলে থাকেন। বিধানসভা নির্বাচনের আগে শুভেন্দু অধিকারী যখন বিজেপিতে যোগ দিয়েছিলেন, তখনও তো একই ব্যাপার ঘটেছিল। তাহলে আজ সমালোচনা কেন।  

ফিরহাদ বলেন আস্তে আস্তে সব মানুষ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করবেন। তৃণমূল দলটা ভারী হবে এবং বিজেপি দলটা পুরোপুরি খালি হয়ে যাবে। দিলীপ ঘোষের বিরুদ্ধেও একরাশ প্রশ্ন তুলেছেন ফিরহাদ হাকিম। তিনি প্রশ্ন তোলেন, যে বিজেপি আগে বলত বাংলায় দুর্গাপুজো হয় না, সেই বিজেপিই এখন বলছে করোনা আবহে পুজো করা ঠিক নয়। একই দল দুরকম ভাবে কথা বলছে।

How many people know Priyanka Tibrewal in Bhabanipur, Firhad Hakim asked sarcastically

বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকেও এদিন একহাত নিয়েছেন ফিরহাদ হাকিম। তিনি জানিয়েছেন একজন উপাচার্যের কাজ শিক্ষা দেওয়া। সেখানে রাজনীতি করা একেবারেই উচিত নয়। কিন্তু উপাচার্য তা না করে যেগুলো করা উচিত নয় সেগুলোই করে যাচ্ছেন। ফলে মানুষ তার প্রতি বীতশ্রদ্ধ হয়ে পড়ছে। ভবানীপুরের প্রচারে বেরিয়ে এমনই কথা বললেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

Follow Us:
Download App:
  • android
  • ios