Asianet News BanglaAsianet News Bangla

মাধ্যমিক উত্তীর্ণ ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী প্রেমিক আটক

মৃত ছাত্রীর বাবা স্বপন মন্ডল ওই ছাত্রের তথা প্রেমিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন হিঙ্গলগঞ্জ থানায়। ওই ছাত্রকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

Madhyamik student s hanging body recovered, Higher Secondary examinee boyfriend arrested  bpsb
Author
Kolkata, First Published Jun 10, 2022, 9:54 PM IST

বসিরহাটের হিঙ্গলগঞ্জ থানার দুলদুলি গ্রাম পঞ্চায়েতের পুরাতন সাহেব খালি পুঠিয়া চক গ্রামের ঘটনা। বছর ষোলোর এবছরের মাধ্যমিকের উত্তীর্ণ ছাত্রী সোমা মন্ডলের মৃতদেহ উদ্ধার হল। সকাল থেকে সকাল থেকে নিখোঁজ ছিল ওই ছাত্রী। খোঁজাখুঁজি করতে আজ সকাল বেলায় বাড়ির পাশে আম বাগানে মৃতদেহ ঝুলতে দেখা যায় সোমার‌। স্থানীয় বাসিন্দারা সোমার পরিবারে খবর দিলে তার পরিবারের লোকেরা ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনাস্থলে দেখে তাদের মেয়ে আমবাগানে গলায় দড়ি দিয়ে ঝুলছে। 

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মৃত ছাত্রীর পরিবারে। পরিবারের দাবি দীর্ঘদিন ধরে বছর ১৮-এর শতদল মহাজন এর সঙ্গে ভালবাসার সম্পর্ক ছিল মাধ্যমিক উত্তীর্ণ সোমার। উচ্চ মাধ্যমিক ছাত্রের বাড়ি দেউলি গ্রামে। তাদের মধ্যে ভালবাসার সম্পর্ক গড়ে উঠেছিল। সে এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিল যার শুক্রবার ফল বের হয়। এই ঘটনায় মৃত ছাত্রীর মা মিনা মন্ডল বলেন, শতদল আমার মেয়েকে ফোন করে ভিডিও কলে আত্মহত্যা করার কথা বলে। সোমাকে বলা হয় শতদলকে সে যে সত্যি ভালবাসে, তার প্রমাণ দিতে হবে আত্মহত্যা করে। ভালবাসার প্রতিদান হিসেবে সে মেয়েকে আত্মহত্যা করতে প্ররোচনা দেয়। অশ্লীল ভাষায় গালিগালাজ করত বলেও অভিযোগ 

মৃত ছাত্রীর বাবা স্বপন মন্ডল ওই ছাত্রের তথা প্রেমিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন হিঙ্গলগঞ্জ থানায়। ওই ছাত্রকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছে। এর পিছনে মূল কারণ কি সেটাও তদন্ত করে দেখছেন তদন্তকারীরা। ছাত্রীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ছাত্রের বিরুদ্ধে এই অভিযোগ অস্বীকার করেছে ছাত্রের পরিবার।

Follow Us:
Download App:
  • android
  • ios