Asianet News BanglaAsianet News Bangla

জলে ডুবে স্টেশন থেকে রেললাইন,হাওড়া থেকে বাতিল একাধিক ট্রেন, দেখে নিন তালিকা

বহু জায়গায় রেলওয়ে ট্র্যাকে জল জমার কারণে ব্যাহত ট্রেন পরিষেবা । ইতিমধ্যেই দক্ষিণ-পূর্ব রেলের তবে একাধিক ট্রেন বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Multiple trains canceled from Howrah Station bpsb
Author
Kolkata, First Published Jul 30, 2021, 5:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একটানা বৃষ্টিতে হাওড়ার অবস্থা বিপর্যস্ত। টিকিয়াপাড়া রেল ইয়ার্ডে জমে রয়েছে হাঁটু সমান জল। সমস্যায় পড়তে হয়েছে রেলকর্মীদের। নিম্নচাপের ফলে ক্রমাগত বৃষ্টিতে জলমগ্ন শহর থেকে শহরতলী । এমনকি বহু জায়গায় রেলওয়ে ট্র্যাকে জল জমার কারণে ব্যাহত ট্রেন পরিষেবা । ইতিমধ্যেই দক্ষিণ-পূর্ব রেলের তবে একাধিক ট্রেন বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

দেখে নিন কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে
১. হাওড়া মুম্বই স্পেশাল
২. হাওড়া সেকেন্দ্রাবাদ স্পেশাল
৩. হাওড়া বোকারো স্পেশাল
৪. হাওড়া পুরী স্পেশাল
৫. হাওড়া চেন্নাই স্পেশাল
৬. হাওড়া আমেদাবাদ স্পেশাল
৭. হাওড়া হায়দরাবাদ স্পেশাল
৮. হাওড়া ভুবনেশ্বর স্পেশাল
৯. হাওড়া যশবন্তপুর স্পেশাল

এছাড়াও দুটি গাড়ি হাওড়া মুম্বই স্পেশাল, হাওড়া স্টেশনের পরিবর্তে সাঁতরাগাছি থেকে ও হাওড়া পুরুলিয়া স্পেশাল হাওড়া স্টেশনের বদলে খড়গপুর থেকে নির্দিষ্ট সময়ের পরিবর্তে বিকেলে ছাড়বে। এদিকে, শুক্রবার সকালে ৪৭ নম্বর রুটের একটি বাস আটকে যায় পাতিপুকুর আন্ডারপাসে। চালকের আসনেও জল ঢুকে যায়। কোনও রকমে তড়িঘড়ি বাস থেকে নেমে রেহাই পান যাত্রীরা। পাতিপুকুর আন্ডারপাস সহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ রাস্তা জলের তলায় রয়েছে। তাতে যানজট বাড়ছে শহরে। 

এদিন সকাল থেকেই পরিস্থিতি নিয়ন্ত্রণে তৎপর ছিল কলকাতা পুলিশ।  বৃহস্পতিবার রাতভর প্রবল বৃষ্টিতে উত্তর থেকে দক্ষিণ- শহরের বেশ কিছু এলাকায় জল জমে রয়েছে। ঠনঠনিয়া, আমহার্স্ট স্ট্রিট, দমদম সহ বহু এলাকাই জলমগ্ন। জমা জলের কারণে সমস্যায় পড়েন নিত্য যাত্রীরা। 

দমদম পার্ক থেকে কলকাতা বিমানবন্দর অব্দি গাড়ি চলাচল ধীরগতিতে ফলে সৃষ্টি হয়েছে যানজট। যানজট সৃষ্টি হওয়ার কারণে হেঁটেই রওনা দিলেন এক বিমানযাত্রী। কলকাতার বাসিন্দারা যাতে সমস্যায় না পড়ে তার জন্য কলকাতা পুরসভা কন্ট্রোলরুম খুলেছে।  

হাওড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় এক যুবকের। পুলিশ সূত্রে জানা গেছে,  মৃতের নাম হেমন্ত সিং (৩৫)। তিনি দাসনগর থানার চাষির মাঠ এলাকার বাসিন্দা ছিলেন।পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ সকালে ঘরের মধ্যে জমা জলে দাঁড়িয়ে তিনি যখন ইলেকট্রিক সুইচে হাত দেন সেই সময়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়েন ঘরের জমা জলের মধ্যে।

Multiple trains canceled from Howrah Station bpsb

Multiple trains canceled from Howrah Station bpsb

"

 

Follow Us:
Download App:
  • android
  • ios