২০১৯-এই ভাইরাল হয়েছিল হয়েছিল খুদে শিল্পী প্রজ্ঞা মেধা। না, তাঁকে ঠিক শিল্পী বলা চলে না। গানটা তার খামখেয়ালি। খুদে প্রজ্ঞার যখন ইচ্ছে হয়, তখনই সে গলা ছেড়ে গান ধরে। আর তা শেয়ার হওয়া মাত্রই মন জয় করে সকল শ্রোতার। লতা মঙ্গেশকরের গান গেয়ে তাক লাগিয়ে ছিল সকলের। সেই খুদের নতুন গান আবারও ভাইরাল। 

আরও পড়ুনঃ গাড়ি দুর্ঘটনায় আহত গায়ক সৌমিত্র রায়, হাসপাতালে চলছে চিকিৎসা

বয়স মাত্র দুই। এরই মাঝে গলায় যেন সুর, তাল, লয় ছন্দের বন্যা। মুখে এখনও তার আদো আদো কথা, কিন্তু তারই মাঝে যখন প্রজ্ঞা গান ধরে তখনই বাজিমাক। যেন কত বোধ, কত পরিণত তার গলা, গানের প্রতি তার অগাধ জ্ঞান। আসলে সবটাই প্রজ্ঞার ভালো লাগা। রাণু মণ্ডলের পর লাগ যা গলে গানটি গেয়ে ঝড় তুলেছিল এই ছোট্ট মেয়েটি। 

লতার গান খুদে প্রজ্ঞার মুখে শোনা মাত্রই তা ছড়িয়ে পড়েছিল নেট পাড়ায়। মন কেড়েছিল নেটিজেনদের। নাম হয়েছিল লিটিল লতাজি, কেউ আবার তাকে ডাকে ছোট্র প্রজ্ঞা বলে। সেই স্টারই আবারই নেট দুনিয়ায় ঝড় তুলল। সোমবারই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এল তাঁর নতুন গান, তারা রাম পাম পাম। সেই গান শেয়ার হতেই মুহূর্তে ভিউ বাড়তে থাকে। পুরো গানটাই মাথা নেড়ে ছন্দে ছন্দে গেয়ে ফেলল প্রজ্ঞা। মুগ্ধ হয়ে শ্রোতারা ভরিয়ে তুললেন কমেন্ট বক্স।